২৫ এপ্রিল ২০১২, বৃহস্পতিবার, ১১:১০:৩০ অপরাহ্ন


ঐক্যের আহ্বানে নারায়ণগঞ্জ জেলা সমিতির ইফতার
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ১২-০৪-২০২৩
ঐক্যের আহ্বানে নারায়ণগঞ্জ জেলা সমিতির ইফতার নারায়ণগঞ্জ জেলা সমিতির ইফতারে দুই সভাপতির স্ত্রীর মধ্যে শাড়ি বিনিময়


ঐক্যের আহ্বান এবং সৌহার্দ্য ও সম্প্রীতির মধ্য দিয়ে প্রবাসের অন্যতম আঞ্চলিক সংগঠন নারায়ণগঞ্জ জেলা সমিতির ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে। পবিত্র রমজান মাসে ৬ এপ্রিল সৌহার্দ্য ও সম্প্রীতির এই আয়োজন করা হয়েছিল জ্যামাইকা হিলসাইডস্থ খলিল বিরিয়ানি হাউজ পার্টি হলে। মাহফিলে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সংগঠনের কোষাধ্যক্ষ আব্দুল কাদের। মাহফিলে নারায়ণগঞ্জবাসীসহ প্রবাসের সবার জন্য দোয়া ও মোনাজাত করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোহাম্মদ মজিবুর ও সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মোস্তফা জামাল টিটু। ইফতার মাহফিলে উপদেষ্টাদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান, নির্মল পাল, মোহাম্মদ মহসিন, সাপ্তাহিক প্রবাস সম্পাদক মোহাম্মদ সাঈদ। আরো বক্তব্য রাখেন দর্পণ কবির, হুমায়ুন কবির তুহিন, ডা. সান্তা পাল, মনসুর আলী, বাবু প্রমুখ। বক্তারা তাদের বক্তব্যে ঈদের পর ঐক্যবদ্ধভাবে বনভোজন আয়োজনের প্রত্যয় ব্যক্ত করেন। উল্লেখ্য, একই নামের দুটি সংগঠনের মধ্যে ঐক্য প্রক্রিয়ার কার্যক্রম চলছে, এই কার্যক্রমটি এগিয়ে নেওয়ার জন্য সংগঠনের বর্তমান নেতৃবর্গকে স্বাগত জানান আলোচকরা।

অনুষ্ঠানে সৌহার্দ্যরে নিদর্শন হিসেবে দুটি সংগঠনের সভাপতি মোহাম্মদ মজিবুর এর স্ত্রী ও নারায়ণগঞ্জ জেলা সমিতির অপর গ্রুপের সভাপতি মীর্জা ফরিদ উদ্দিনের সহধর্মিণীকে শাড়ি উপহার দেওয়া হয়।

ইফতার ও দোয়া মাহফিলে প্রবাসী নারায়ণগঞ্জবাসী ছাড়াও কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানকে সফল করে তুলতে সার্বিকভাবে সহযোগিতা করেছেন যথাক্রমে মনিরুজ্জামান সেলিম, মনসুর আলী, আসাদুল্লাহ চৌধুরী, দিপক দাস, মশিউর রহমান তুহিন, মোহাম্মদ কামাল হোসেন টিটু, মোহাম্মদ হোসেন, মোহাম্মদ এ আউয়াল, মাজহারুল হক, সাদেকুর রহমান লিখন, আব্দুল কাদের, আবুল খায়েল পলাশ, জহিরুল ইসলাম জনি, মিন্টু কুমার রয়, জানে আলম বাবু, লাভলি চৌধুরী, গোপা পাল মুক্তা, আয়েশা আক্তার লিলি, অনিতা দাস, তাপস কুমার সাহা, নিতাই দাস, সাইদুর রহমান বাবু প্রমুখ।

জাতি-ধর্ম নির্বিশেষে আয়োজিত এই ইন্টার ফেইথ ইফতার মাহফিলে নারায়ণগঞ্জের বিভিন্ন ধর্মাবলম্বীরাও উপস্থিত ছিলেন।

শেয়ার করুন