২৭ এপ্রিল ২০১২, শনিবার, ৬:২৮:৪২ অপরাহ্ন
শিরোনাম :
‘ব্রাজিল থেকে জীবন্ত গরু আনা সম্ভব, তবে প্রক্রিয়া জটিল’ খালেদা জিয়ার সঙ্গে মির্জা ফখরুলের ঘন্টাব্যাপী সাক্ষাৎ বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭ জানুয়ারির সংসদ নির্বাচনে গণতান্ত্রিক ধারাবাহিকতা প্রতিষ্ঠা হয়েছে - হাবিবুল মার্কিন পররাষ্ট্র দফতরের প্রতিবেদন অনুমান ও অপ্রমাণিত অভিযোগ নির্ভর- পররাষ্ট্র মন্ত্রনালয় ইউরোপে ভারতীয় ৫২৭ পণ্যে ক্যান্সার সৃষ্টিকারি উপাদন শনাক্ত বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের প্রবেশে কড়াকড়ি বিএনপির আন্দোলন ঠেকানোই ক্ষমতাসীনদের প্রধান চ্যালেঞ্জ বিএনপিকে মাঠে ফেরাচ্ছে আওয়ামী লীগ উপজেলা নির্বাচন নিয়ে অদৃশ্য চাপে বিএনপি


বারী হোম কেয়ারের অঙ্গপ্রতিষ্ঠান উডসাইডে বাটারফ্লাই সিনিয়র ডে কেয়ারের যাত্রা শুরু
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ০৫-০৭-২০২৩
বারী হোম কেয়ারের অঙ্গপ্রতিষ্ঠান উডসাইডে বাটারফ্লাই সিনিয়র ডে কেয়ারের যাত্রা শুরু বাটারফ্লাই সিনিয়র ডে কেয়ারের উদ্বোধনীতে নেতৃবৃন্দ


নিউইয়র্কের জনপ্রিয় হোম কেয়ার সেবাদানকারী প্রতিষ্ঠান ‘বারী হোম কেয়ার’-এর সিস্টার কনসার্ন ‘বাটারফ্লাই সিনিয়র ডে কেয়ার’-এর (উডসাইডের ৪৯-২২ ৩০ অ্যাভিনিউ) ২৬ জুন সন্ধ্যায় উদ্বোধন করা হয়েছে। পৃথকভাবে ফিতা কেটে নতুন এ প্রতিষ্ঠানটির উদ্বোধন করেন নিউইয়র্ক স্টেট অ্যাসেম্বলি মেম্বার জেনিফার রাজকুমার ও বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত সবাইকে স্বাগত জানিয়েছেন বারী হোম কেয়ারের প্রেসিডেন্ট ও সিইও আসেফ বারী টুটুল ও চেয়ারপারসন মুনমুন হাসিনা বারী। উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী, কর্মকর্তা, নিউইয়র্ক সিটির কর্মকর্তাসহ কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা মুহাম্মদ সাদিক।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বারী হোম কেয়ার ও ‘বাটারফ্লাই সিনিয়র ডে কেয়ার’-এর প্রেসিডেন্ট ও সিইও আসেফ বারী টুটুল। তিনি বলেন, নিউইয়র্ক স্টেটে ১০টি শাখার মাধ্যমে ‘বারী হোম কেয়ার’ দীর্ঘদিন যাবৎ সফলতার সাথে নিউইয়র্কে হোম কেয়ার সেবা দিয়ে আসছে। সম্প্রতি বারী হোম কেয়ার নিউইয়র্ক স্টেটের ডিপার্টমেন্ট অব হেলথ কর্তৃক ‘লিডএফআই’ হিসেবে মনোনীত হয়েছে। বারী হোম কেয়ার নিউইয়র্ক স্টেটের ডিপার্টমেন্ট অব হেলথ কর্তৃক লিড ফিসকাল ইন্টারমিডিয়ারি কনট্রাক্টিং অ্যাটেস্টেশন কর্মসূচির আওতায় সিডিপ্যাপ (কনজুমার ডিরেক্টেড পারসোনাল অ্যাসিস্টট্যান্স প্রোগ্রাম)-এর জন্য লিড ফিসকাল ইন্টারমিডিয়ারি (লিড এফআই) হিসেবে মনোনীত হওয়ার গৌরব অর্জন করেছে। তিনি আরো বলেন, উন্নত সেবার মাধ্যমে আমরা সবার মন জয় করে নিয়েছে। একইভাবে আশা করি, সেবা দিয়ে শীর্ষে অবস্থান করবে ‘বাটারফ্লাই সিনিয়র ডে কেয়ার’।

শুভেচ্ছা বক্তব্য দিয়েছেন নিউইয়র্ক সিটি মেয়র অফিসের ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্স কমিশনার এডওয়ার্ড মারমিস্টেইন, ট্রেড ও ইনভেস্ট বিষয়ক ডেপুটি কমিশনার দিলীপ চৌহান, মেয়রের চিফ অ্যাডভাইজর তানিয়া রামোস, মেয়র এরিক অ্যাডামসের ভাই বার্নি অ্যাডামস ও তার সহধর্মিনী শ্যারন অ্যাডামস, ইমিগ্র্যান্ট এল্ডার হোম কেয়ার ও জেবিবিএর প্রেসিডেন্ট গিয়াস আহমেদ ও সাধারণ সম্পাদক তারেক হাসান খান, বিশিষ্ট রিয়েল এস্টেট ইনভেস্টর নূরুল আজিম, শো-টাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান আলম, বাটারফ্লাই সিনিয়র ডে কেয়ার সেন্টারের পরিচালক হুমায়ূন কবীর, ফুয়াদ হোসেন ও জুবের চৌধুরী এবং আসেফ বারী ও মুনমুন হাসিনা বারীর একমাত্র কন্যা সাবাহ বারী। এসময় পবিবারের অন্য সদস্যরাও উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে আগত সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন বারী হোম কেয়ার ও বাটারফ্লাই সিনিয়র ডে কেয়ারের চেয়ারপারসন মুনমুন হাসিনা বারী। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, বাটারফ্লাই সিনিয়র ডে কেয়ার হবে অবসর সময় কাটানোর সেরা বিনোদনকেন্দ্র। এখানে অবসর কাটানোর জন্য থাকবে ক্যারম, লুডু, টিভিসহ নানা বিনোদন মাধ্যম। তিনি কমিউনিটির সবার সহযোগিতা কামনা করেছেন।

এক্সিকিউটিভ ডিরেক্টর জুবের চৌধুরী বলেছেন, আমাদের বিশ্বাস আমরা কমিউনিটির সিনিয়রদের উন্নত ডে কেয়ার সেবা প্রদান করতে পারবো। সিনিয়র ডে কেয়ার সম্পর্কিত বিস্তারিত জানতে যে কেউ যোগাযোগ করতে পারেন ৬৩১-৪২৮-১৯০১, ৩৪৭-২৪২-২১৭৫ এই নম্বরে।

শেয়ার করুন