২৮ এপ্রিল ২০১২, রবিবার, ০৭:২২:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
‘শেরে বাংলা আপাদমস্তক একজন পারফেক্ট বাঙালি ছিলেন’ বিএনপির বহিস্কৃতদের জন্য সুখবর! মে দিবসে নয়পল্টনে বিএনপির শ্রমিক সমাবেশ উপজেলা নির্বাচনে অংশ নেয়ার জের, বিএনপির বহিস্কার ৭৬ থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান ‘ব্রাজিল থেকে জীবন্ত গরু আনা সম্ভব, তবে প্রক্রিয়া জটিল’ খালেদা জিয়ার সঙ্গে মির্জা ফখরুলের ঘন্টাব্যাপী সাক্ষাৎ বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭ জানুয়ারির সংসদ নির্বাচনে গণতান্ত্রিক ধারাবাহিকতা প্রতিষ্ঠা হয়েছে - হাবিবুল মার্কিন পররাষ্ট্র দফতরের প্রতিবেদন অনুমান ও অপ্রমাণিত অভিযোগ নির্ভর- পররাষ্ট্র মন্ত্রনালয়


রংপুরে মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম
‘ভারতকে দিয়ে দুতিয়ালী করে আওয়ামী লীগ ক্ষমতায় থাকতে পারবে না’
প্রেস বিজ্ঞপ্তি
  • আপডেট করা হয়েছে : ২০-০৮-২০২৩
‘ভারতকে দিয়ে দুতিয়ালী করে আওয়ামী লীগ ক্ষমতায় থাকতে পারবে না’


ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় দিটে থাকতে ভারতকে দিয়ে দুতিয়ালী করা”েছ। ভারত আওয়ামী লীগের পক্ষে দুতিয়ালী করে নিজেদের স্বার্থ রক্ষায় ব্যস্ত। ভারত সরকারকে ক্ষমতায় রাখতে পারবে না। ভারতে প্রতিনিয়ত মুসলমান খুন করছে, সেখানে আওয়ামী লীগের পক্ষে আমেরিকার কাছে সাফাই গাওয়ার অর্থই হলো ভারত আওয়ামী লীগের কাঁদে ভর করে বাংলাদেশের স্বাধীনতা সার্বভৌমত্ব বিপন্ন করতে মরিয়া।


পীর সাহেব চরমোনাই বলেন, আওয়ামী লীগ ভারতকে ধরে আমেরিকা কাছে ক্ষমতা প্রার্থণা করছে। সরকার এমন কাজ করছে যে, জনগণ তাদেরকে আর ভোট দিবে না। তাই তারার বিণ্নি দেশকে সুপারিশকারী হিসেবে বেছে নিয়েছে। এর আগে চীন গিয়েও আওয়ামী লীগ ক্ষমতায় রাখার অনুরোধ করছে। ভারত ও চীন আওয়ামী লীগকে বাচাতে পারবে না। এদের পাপের বোঝা অনেক বড় হয়ে গেছে। কাজেই দেশকে সংঘাতের দিকে ঠেলে না দিয়ে ক্ষমতা ছেড়ে দিন। জাতীয় সরকারের অধীনে একটি সুষ্ঠু নির্বাচনের পরিবেশ তৈরি করুন। জনগণ আপনাদেরকে ভোট দিলে আবার ক্ষমতায় আসবেন। কিš‘ গায়ের জোরে ক্ষমতায় থাকার ইতিহাস সুখকর হয় না। এটা প্রধানমন্ত্রীকে বুঝতে হবে।


আজ  রবিবার বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ রংপুর জেলার পীরগঞ্জ ও মিঠাপুকুরে পৃথক পৃথক তৃণমূল প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্রে এসব কথা বলেন। বিদ্যমান রা নৈতিক সঙ্কট উত্তরণে সংসদ ভেঙ্গে দিয়ে জাতীয় সরকারের অধীনে সুষ্ঠু নিরপেক্ষ জাতীয় নির্বাচনের দাবীতে অনুষ্ঠিত পীরগঞ্জ থানা তৃণমূল প্রতিনিধি সম্মেলনে সভাপতিত্ব করেন উপজেলা সভাপতি মাওলানা মুহাম্মদ বেলাল হোসেন এবং মিঠাপুকুরে তৃণমূল প্রতিনিধি সম্মেলনে সভাপতিত্ব করেন উপজেলা সভাপতি সফিউল আলম ভোলা মন্ডল।


তৃণমূল প্রতিনিধি সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- ইসলামী আন্দোলন বাংলাদেশ এর নায়েবে আমীর আল্লামা আব্দুল হক আজাদ ও কেন্দ্রীয় সহকারী সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগ) এডভোটেক এম. হাসিবুল ইসলাম। অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন- রংপুর জেলা শাখার সভাপতি মুহাম্মদ মাহমুদুর রহমান রিপন সরকার, সহ-সভাপতি মাওলানা খায়রুল ইসলাম, রংপুর জেলা শাখার উপদেষ্টা এ টি এম গোলাম মোস্তফা বাবু, জয়েন্ট সেক্রেটারী ডাঃ মোঃ সাইফুর রহমান, প্রশিক্ষণ সম্পাদক, মাওলানা আমিনুল ইসলাম, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ জেলা সভাপতি একরামুল হক, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ জেলা সভাপতি তাহমিদুর রহমান, সাধারণ সম্পাদক, সাইদুল ইসলাম, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ জেলা সভাপতি ছাত্রনেতা আব্দুল ফাত্তাহ, সহ-সভাপতি আলিম আল আসিফ প্রমুখ নেতৃবৃন্দ। তৃণমূল প্রতিনিধি সম্মেলন শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া ও মুনাজাতের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়। 


শেয়ার করুন