০২ মে ২০১২, বৃহস্পতিবার, ০৫:০৫:০২ অপরাহ্ন


জালালাবাদ অ্যাসোসিয়েশনের মতবিনিময় সভা
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ১০-০৮-২০২৩
জালালাবাদ অ্যাসোসিয়েশনের মতবিনিময় সভা অতিথিকে ক্রেস্ট প্রদান


জালালাবাদ অ্যাসোসিয়েশন অব আমেরিকা ইনকের (বদরুল- রোকন) উদ্যোগে যুক্তরাজ্য থেকে আগত জালালাবাদ অ্যাসোসিয়েশনের ইউকের উপদেষ্টা পাশা খন্দকার এমবিই ও সহ-সভাপতি আবুল কালাম আজাদ ছোটনের সঙ্গে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। গত ৬ আগস্ট রবিবার জ্যাকসন হাইটসের মাম’স পার্টি হলে এতে অংশগ্রহণ করেন সিলেট বিভাগের বিভিন্ন শ্রেণি-পেশার প্রবাসী বাংলাদেশিরা। সভায় সভাপতিত্ব করেন জালালাবাদ অ্যাসোসিয়েশন অব আমেরিকা ইনকের সভাপতি বদরুল খান এবং সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রোকন হাকিমের পরিচালনায় মঞ্চে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সোসাইটির ইনক ও জালালাবাদ অ্যাসোসিয়েশন অব আমেরিকা ইনকের সাবেক সভাপতি আজমল হোসেন কুনু, সংগঠনের সাবেক সভাপতি মইনুল হক চৌধুরী হেলাল, বাংলাদেশ সোসাইটির বোর্ড অব ট্রাস্টির অন্যতম সদস্য আজিমুর রহমান বুরহান, এনআরবি গ্লোবালের সভাপতি সেকিল চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা মুজাহিদুল ইসলাম, সাবেক উপদেষ্টা অ্যাডভোকেট নাসির উদ্দিন।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও দোয়া করেন সংগঠনের সাবেক সমাজ কল্যাণ সম্পাদক জামিল আনসারী। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন জালালাবাদ অ্যাসোসিয়েশন অব আমেরিকার সহ-সভাপতি লোকমান হোসেন লুকু, প্রফেসর আমিনুল হক চুন্নু, কমিউনিটি অ্যাকটিভিস্ট আসান আলী, ইফজাল আহমেদ, বিশিষ্ট রাজনীতিবিদ ও কমিউনিটি অ্যাকটিভিস্ট মিজানুর রহমান মিজান, জুনেদ আহমেদ, সাইদুর রব, মৌলভীবাজার ডিস্ট্রিক্ট সোসাইটি সাধারণ সম্পাদক জাবেদ উদ্দিন, বিশিষ্ট ব্যাংকের আজাদউদ্দিন,  সংগঠনের প্রচার ও দফতর সম্পাদক ফয়সাল আলম প্রমুখ।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জালালাবাদ অ্যাসোসিয়েশন অব আমেরিকা ইনক এর সাবেক সহ-সভাপতি জোসেফ চৌধুরী, সাব্বির হোসেন, লাখাই ইউনিয়নের চেয়ারম্যান তাজুল ইসলাম তালুকদার, মৌলভীবাজার ডিস্ট্রিক্ট সোসাইটির  কোষাধ্যক্ষ এমদাদ রহমান তরফদার, জালালাবাদ অ্যাসোসিয়েশন অব আমেরিকা সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ও নিউইয়র্ক গোলাপগঞ্জ সোসাইটির সভাপতি এবাদ চৌধুরী, বিশিষ্ট রাজনীতিবিদ আবু সাঈদ আহমেদ, সাইফুর খান হারুন, নাইম আহমেদ, কমিউনিটি অ্যাকটিভিস্ট আমিনুল ইসলাম, সাব্বির আহমেদ, রেজাউল আলম অপু, এবাদুর রহমান, বাংলাদেশ সোসাইটির গণসংযোগ ও প্রচার সম্পাদক রিজু মোহাম্মদ, হাসান আহমেদ, আব্দুল আজিজ, নর্থ ব্রঙ্কসের বিশিষ্ট মুরুব্বি আব্দুল খালেক, মোস্তফা কামাল, ফুটবলার হেলাল উদ্দিন চৌধুরী, হবিগঞ্জ জেলা কল্যাণ সমিতির সাবেক সহ সভাপতি আশফাকুল হক চৌধুরী,  ওসমানীনগর অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি বশির উদ্দিন ও মো. শফিকুল ইসলাম শফি প্রমুখ।

সভায় যুক্তরাজ্য থেকে আগত অতিথিরা তাদের বক্তব্যে দেশ ও প্রবাসে বসবাসরত বৃহত্তর সিলেটের মানুষের কল্যাণে বহির্বিশ্বের সব সংগঠনগুলোকে পারস্পরিক যোগাযোগের মাধ্যমে একসঙ্গে কাজ করার ওপর গুরুত্বারোপ করেন। সংগঠনের সভাপতি বদরুল হোসেন খান অনুষ্ঠানের উপস্থিত হওয়ার জন্য আমন্ত্রিত অতিথিসহ সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন। ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রোকন হাকিম সকল জানালাবাদবাসী এবং উপস্থিত সব অতিথিকে উপস্থিত হওয়ার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন এবং অনুষ্ঠানের কোনো ধরনের ভুলত্রুটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখার জন্য সবার প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে আমন্ত্রিত দুই অতিথির হাতে সংগঠনের পক্ষ থেকে সম্মাননা স্মারক তুলে দেন সংগঠনের কর্মকর্তাসহ উপস্থিত অতিথিবৃন্দ।

শেয়ার করুন