২৮ এপ্রিল ২০১২, রবিবার, ০৮:২১:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
‘শেরে বাংলা আপাদমস্তক একজন পারফেক্ট বাঙালি ছিলেন’ বিএনপির বহিস্কৃতদের জন্য সুখবর! মে দিবসে নয়পল্টনে বিএনপির শ্রমিক সমাবেশ উপজেলা নির্বাচনে অংশ নেয়ার জের, বিএনপির বহিস্কার ৭৬ থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান ‘ব্রাজিল থেকে জীবন্ত গরু আনা সম্ভব, তবে প্রক্রিয়া জটিল’ খালেদা জিয়ার সঙ্গে মির্জা ফখরুলের ঘন্টাব্যাপী সাক্ষাৎ বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭ জানুয়ারির সংসদ নির্বাচনে গণতান্ত্রিক ধারাবাহিকতা প্রতিষ্ঠা হয়েছে - হাবিবুল মার্কিন পররাষ্ট্র দফতরের প্রতিবেদন অনুমান ও অপ্রমাণিত অভিযোগ নির্ভর- পররাষ্ট্র মন্ত্রনালয়


ব্যাক টু স্কুল
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ৩০-০৮-২০২৩
ব্যাক টু স্কুল


সামার ভ্যাকেশন শেষে আবারও শুরু হচ্ছে স্কুল। আগামী ৭ সেপ্টেম্বর মঙ্গলবার থেকে নিউইয়র্ক সিটির স্কুলগুলো চালু হচ্ছে। দীর্ঘ বন্ধ থেকে সবাই প্রস্তুতি নিচ্ছেন স্কুলে যাওয়ার। এই বন্ধের মধ্যে অনেকেই বাংলাদেশে বা অন্যান্য স্টেটে বেড়াতে গিয়েছেন। এখন নিজবাড়িতে ফেরার পালা। যারা বাংলাদেশে গিয়েছিলেন তারা ফিরে আসছেন। বাবা-মায়েরা স্কুলের জন্য প্রয়োজনীয় জিনিসপত্র ক্রয় করছেন।

অন্যদিকে ব্যাক টু স্কুলকে কেন্দ্র করে বাংলাদেশি বিভিন্ন প্রতিষ্ঠান এবং মূলধারার রাজনীতিবিদরা বিনামূল্যে বিভিন্ন এলাকায় স্কুলসামগ্রী বিতরণ করছেন। বাংলাদেশি মজুমদার ফাউন্ডেশন, অ্যাসেম্বলিম্যান জেসিকা গঞ্জালেস, কংগ্রেসওম্যান আলেকজান্দ্রিয়া ওকাসিও কর্টেজ, স্টেট সিনেটর গ্যানিয়ারিস এবং স্টেফানি কাভান আগামী ৩০ আগস্ট স্কুল ব্যাগ বিতরণ করবেন বিকেল ৪টা থেকে ৬টা পর্যন্ত ৯৩ স্ট্রিট ও ৩৪ অ্যাভিনিউতে।

শেয়ার করুন