২৮ এপ্রিল ২০১২, রবিবার, ০১:৪৩:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
‘শেরে বাংলা আপাদমস্তক একজন পারফেক্ট বাঙালি ছিলেন’ বিএনপির বহিস্কৃতদের জন্য সুখবর! মে দিবসে নয়পল্টনে বিএনপির শ্রমিক সমাবেশ উপজেলা নির্বাচনে অংশ নেয়ার জের, বিএনপির বহিস্কার ৭৬ থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান ‘ব্রাজিল থেকে জীবন্ত গরু আনা সম্ভব, তবে প্রক্রিয়া জটিল’ খালেদা জিয়ার সঙ্গে মির্জা ফখরুলের ঘন্টাব্যাপী সাক্ষাৎ বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭ জানুয়ারির সংসদ নির্বাচনে গণতান্ত্রিক ধারাবাহিকতা প্রতিষ্ঠা হয়েছে - হাবিবুল মার্কিন পররাষ্ট্র দফতরের প্রতিবেদন অনুমান ও অপ্রমাণিত অভিযোগ নির্ভর- পররাষ্ট্র মন্ত্রনালয়


দেবীদ্বারবাসীর ইফতার ও দোয়া মাহফিল
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ০৫-০৪-২০২৩
দেবীদ্বারবাসীর ইফতার ও দোয়া মাহফিল দেবিদ্বারের ইফতার মাহফিলে উপস্থিত সুধী


এটি কোন সংগঠন নয়। নিতান্তই একজন ভাল মানুষের উদ্যোগ। তিনি চান তার এলাকার মানুষদের নিয়ে একসাথে সৌহার্দ্য সম্প্রীতির মাধ্যমে ইফতার করতে। সবাইকে একসাথে দেখতে। ভাব বিনিময় এবং শুভেচ্ছা বিনিময় করতে। এর জন্য কোন সংগঠনের প্রয়োজন নেই। ব্যক্তি জহিরুল ইসলাম মোল্লাই যথেষ্ট। প্রতি বছরই তিনি এই দেবদ্বারবাসীকে নিয়ে এই আয়োজন করে থাকেন, এবারও তার ব্যতিক্রম করেননি। দেবীদ্বারবাসী ছাড়াও কম্যুনিটির সর্বস্তরের ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন এই ইফতার মাহফিলে। ইফতার মাহফিলটি গত ২ এপ্রিল জ্যামাইকার হাজী ক্যাম্প মসজিদে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে দোয়া মাহফিল ও মোনাজাত পরিচালনা করেন জ্যামাইকায় হাজী ক্যাম্প মসজিদের ইমামা ও খতিব মাওলানা হাফেজ মোঃ রফিকুল ইসলাম, ২ এপ্রিল রোজ রবিবার, জ্যামাইকার ১৭৫ স্ট্রিটে হাজী ক্যাম্প মসজিদে এই ইফতার পার্টির আয়োজন করা হয়। ইফতার পার্টিতে সকল দেবিদ্বারবাসীকে আমন্ত্রণ জানানো হয়। সেখানে উল্লেখযোগ্য অতিথি পরিবার পরিজন বন্ধুবান্ধবসহ যোগ দেন। আবহাওয়া ভাল থাকার কারণে বিপুলসংখ্যক মানুষের উপস্থিত ছিল। দীর্ঘ ২৪ বছর ধরে দেবিদ্বারবাসী এই ইফতার পার্টির আয়োজন করে আসছে। অনুষ্ঠানে আয়োজকদের মধ্যে ছিলেন অন্যতম জহিরুল ইসলাম মোল্লা, তার অক্লান্ত প্রচেষ্টার অনুষ্ঠানটি সাফল্য মন্ডিত হয়ে উঠে। 

বিশিষ্টজনদের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ ফারুক আহম্মেদ ভূঞা, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ ইসলাম সরকার, শিক্ষানুরাগী মোঃ আলী, মোঃ জহিরুল ইসলাম, মোঃ আবু তাহের, মোঃ সোহেল ভূঞা, মোঃ মাছুদ মোল্লা, মোঃ ইলিয়াছ, মোঃ জাহাঙ্গীর, মোঃ দুলাল, ইঞ্জিনিয়ার আসিফ, ইঞ্জিনিয়ার মোঃ জসিম উদ্দিন, মোঃ বাদল, মোঃ আসগীর, মোঃ সুলতান, মোঃ জাকির হোসেন, মোঃ কামাল, মোঃ জাহাঙ্গীর, মোঃ রিপন, মোঃ রাসেফ, মোঃ পনির, মোঃ মিজানুর রহমান, শাওন শিরাজী, তহছিপ খন্দকার, মোঃ কাজল, রোকশানা, মোঃ আলম সরকার, মোঃ বিল্লা, মোঃ জয়েল, মোঃ ফুল মিয়া, মোহাম্মদ দুলাল মিয়া, মোহাম্মদ দুলাল। দোয়া মাহফিলে আমেরিকা- বাংলাদেশসহ সকল মুসলিম উম্মাহর জন্য দোয়া করা হয়।

শেয়ার করুন