২৮ এপ্রিল ২০১২, রবিবার, ০৪:০৯:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
‘শেরে বাংলা আপাদমস্তক একজন পারফেক্ট বাঙালি ছিলেন’ বিএনপির বহিস্কৃতদের জন্য সুখবর! মে দিবসে নয়পল্টনে বিএনপির শ্রমিক সমাবেশ উপজেলা নির্বাচনে অংশ নেয়ার জের, বিএনপির বহিস্কার ৭৬ থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান ‘ব্রাজিল থেকে জীবন্ত গরু আনা সম্ভব, তবে প্রক্রিয়া জটিল’ খালেদা জিয়ার সঙ্গে মির্জা ফখরুলের ঘন্টাব্যাপী সাক্ষাৎ বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭ জানুয়ারির সংসদ নির্বাচনে গণতান্ত্রিক ধারাবাহিকতা প্রতিষ্ঠা হয়েছে - হাবিবুল মার্কিন পররাষ্ট্র দফতরের প্রতিবেদন অনুমান ও অপ্রমাণিত অভিযোগ নির্ভর- পররাষ্ট্র মন্ত্রনালয়


জকিগঞ্জ সোসাইটির ইফতার মাহফিল
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ২০-০৩-২০২৪
জকিগঞ্জ সোসাইটির ইফতার মাহফিল বক্তব্য রাখছেন নজরুল ইসলাম


প্রবাসের অন্যতম আঞ্চলিক সংগঠন জকিগঞ্জ সোসাইটির ইফতার এবং দোয়া মাহফিল অত্যন্ত সৌহার্দ্য সম্প্রীতি এবং ভাবগম্ভীর পরিবেশে গত ১৪ মার্চ উডসাইডের গুলশান টেরেসে অনুষ্ঠিত হয়েছে। প্রধান নির্বাচন কমিশনার এমডি নজরুল ইসলামের পরিচালনায় এবং উপদেষ্টা জহিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য এম এম শাহীন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জালালাবাদ অ্যাসোসিয়েশনের সভাপতি শাহীন কামালী, সাধারণ সম্পাদক মইনুল ইসলাম, উপদেষ্টা গিয়াস এম মজুমদার, এমাদ উদ্দিন, নির্বাচন কমিশনের সদস্য বেলাল চৌধুরী, সৈয়দ আতিকুর রহমান, টিভিএন ২৪-এর মার্কেটিং ম্যানেজার এ এফ মিসবাউজ্জামান, বিএনপির কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য জিল্লুর রহমান জিল্লু, নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন আজমল, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ নেতা মিসবাহ আহমদ, ফরিদ আলম, শেখ আতিকুল ইসলাম, আব্দুর রহিম, যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির সভাপতি হাজি আব্দুর রহমান, সাধারণ সম্পাদক আবু তালেব চৌধুরী চান্দু, বিয়ানীবাজার সমিতির সভাপতি আব্দুল মান্নান, কফিল উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী সৈয়দ জিয়াউল সামস, এ কে এম আশরাফ, লায়ন্স ক্লাবের সভাপতি আহসান হাবিব, গোলাপগঞ্জ সোসাইটির সভাপতি এবাদ চৌধুরী, বিএনপি নেতা এম এ বাতিন, শো টাইম মিউজিকের প্রেসিডেন্ট আলমগীর খান আলম, এ কে আজাদ চৌধুরী, ছদরুন সালেহ, শ্রীমঙ্গল সমিতির সভাপতি মামুনুর রশীদ, নবীগঞ্জ সমিতির সভাপতি জামাল হোসেন, জ্যামাইকা মুসলিম সেন্টারের জুলফর হায়দার, মসজিদ আল আমানের সভাপতি কবির চৌধুরী, জকিগঞ্জ সোসাইটির সদস্য আব্দুর রহিম, নজরুল ইসলাম, আব্দুল বাসিত, আকমাম খান, কাজী কামরুল হাসান, লায়েক খান, লায়েছ আহমদ, কামরুল হাসান প্রমুখ।

ইফতার ও দোয়া মাহফিলে কমিউনিটির সর্বস্তরের শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন। জকিগঞ্জ সোসাইটির এবারের ইফতার মাহফিল ছিল সম্পূর্ণ ভিন্ন। কারণ এবারের ইফতার মাহফিলে কমিউনিটির নেতৃস্থানীয়রা অংশগ্রহণ করেন। তাছাড়া ইফতারও ছিল চমৎকার। যারা অংশগ্রহণ করেছেন তারাই আয়োজকদের ধন্যবাদ জানিয়েছেন।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে জহিরুল ইসলাম অনুষ্ঠানকে সফল এবং সার্থক করার জন্য সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

প্রধান নির্বাচন কমিশনার এমডি নজরুল ইসলামও সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, এবার আমরা যারা নির্বাচন কমিশনে ছিলাম তাদের উদ্যোগে এবং উপদেষ্টা পরিষদের সহযোগিতায় আমরা ইফতার মাহফিলের আয়োজন করি। তিনি বলেন, আমাদের এই সংগঠনের নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৮ এপ্রিল। এবং সোসাইটির সদস্য বা ভোটার হওয়ার শেষ সময় আগামী ৩০ মার্চ। তিনি সবার সহযোগিতা কামনা করেন একটি সুষ্ঠু এবং গ্রহণযোগ্য নির্বাচন করার ক্ষেত্রে। অনুষ্ঠানে সারা বিশ্বের মুসলিম সম্প্রদায়ের সুখ-শান্তি এবং সমৃদ্ধি কামনা করে দোয়া পরিচালনা করেন হাফেজ শাহেদ নিজাম।

শেয়ার করুন