২৭ এপ্রিল ২০১২, শনিবার, ০৬:০৮:০৮ অপরাহ্ন
শিরোনাম :
‘ব্রাজিল থেকে জীবন্ত গরু আনা সম্ভব, তবে প্রক্রিয়া জটিল’ খালেদা জিয়ার সঙ্গে মির্জা ফখরুলের ঘন্টাব্যাপী সাক্ষাৎ বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭ জানুয়ারির সংসদ নির্বাচনে গণতান্ত্রিক ধারাবাহিকতা প্রতিষ্ঠা হয়েছে - হাবিবুল মার্কিন পররাষ্ট্র দফতরের প্রতিবেদন অনুমান ও অপ্রমাণিত অভিযোগ নির্ভর- পররাষ্ট্র মন্ত্রনালয় ইউরোপে ভারতীয় ৫২৭ পণ্যে ক্যান্সার সৃষ্টিকারি উপাদন শনাক্ত বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের প্রবেশে কড়াকড়ি বিএনপির আন্দোলন ঠেকানোই ক্ষমতাসীনদের প্রধান চ্যালেঞ্জ বিএনপিকে মাঠে ফেরাচ্ছে আওয়ামী লীগ উপজেলা নির্বাচন নিয়ে অদৃশ্য চাপে বিএনপি


ওয়ার্ল্ড ট্রাভেলস অ্যান্ড ট্যুরসের ইফতার ও দোয়া মাহফিল
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ২৭-০৩-২০২৪
ওয়ার্ল্ড ট্রাভেলস অ্যান্ড ট্যুরসের ইফতার ও দোয়া মাহফিল বক্তব্য রাখছেন মোহাম্মদ শামসুদ্দিন বশির


গ্লোবাল এবং ওয়ার্ল্ড ট্রাভেলস অ্যান্ড ট্যুরস নিউইয়র্কে বাংলাদেশি কমিউনিটিতে একটি পরিচিত ও বিশ্বস্ত ট্রাভেল এজেন্সি। বিশ্বস্ততার জন্য ইতিমধ্যেই এই ট্রাভেল এজেন্সি বাংলাদেশি কমিউনিটিতে জনপ্রিয় প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। বর্তমানে এই প্রতিষ্ঠান বাংলাদেশি কমিউনিটির একমাত্র প্রতিষ্ঠান, যা ২৪ ঘণ্টা সততা, নিষ্ঠা এবং সর্বোত্তম সেবা দিয়ে সার্ভিস দিয়ে থাকে। পবিত্র রমজান উপলক্ষে ভাবগম্ভীর এবং ধর্মীয় পরিবেশে গ্লোবাল ট্রাভেল অ্যান্ড ট্যুরস এবং ওয়ার্ল্ড ট্যুরস অ্যান্ড ট্রাভেলসের আয়োজনে তার গ্রাহক, শুভানুধ্যায়ী এবং কমিউনিটি নেতৃবৃন্দের সম্মানে গত ২৫ মার্চ জ্যাকসন হাইটসের মামা’স রেস্টুরেন্টে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে।

গ্লোবাল ট্রাভেল অ্যান্ড ট্যুরস এবং ওয়ার্ল্ড ট্রাভেল এবং ট্যুরসের পরিচালক আলহাজ মোহাম্মদ নাসিরউদ্দিনের সভাপতিত্বে ও প্রেসিডেন্ট আলহাজ শামসুদ্দীন বশীরের পরিচালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সোসাইটির সাধারণ সম্পাদক রুহুল আমিন সিদ্দিকী, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ, মওলানা মুফতি ইসমাইল, মওলানা আব্দুর রহমান, বারী হোম কেয়ারের প্রেসিডেন্ট আসেফ বারী টুটুল, আটাবের সভাপতি সেলিম হারুণ, আটাবের সাধারণ সম্পাদক মাসুদ মুর্শেদসহ কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিবর্গ। স্বাগত বক্তব্য রাখেন গ্লোবাল ট্রাভেল অ্যান্ড ট্যুরস এবং ওয়ার্ল্ড ট্রাভেল এবং ট্যুরসের প্রেসিডেন্ট আলহাজ শামসুদ্দীন বশীর, মিডিয়া ব্যক্তিত্ব এ এফ মিসবাউজ্জামান। দোয়া মাহফিল পরিচলানা করেন মুফতি ইসমাইল। 

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান বলেন, সততা, নিষ্ঠা এবং সর্বোত্তম সেবা ও সার্ভিস দিয়ে শামসুদ্দিন বশীর নজির স্থাপন করেছেন। এমন একজন ভালো মানুষের ব্যবসার প্রসার না ঘটার কোনো কারণ নেই। তিনি সবাইকে বাংলাদেশ মালিকানাধীন ব্যবসা প্রতিষ্ঠানগুলোকে পৃষ্ঠপোষকতা করার আহ্বান জানান। 

প্রতিষ্ঠানের পরিচালক আলহাজ মোহাম্মদ নাসিরউদ্দিন বলেন, সততা ও গ্রাহক সেবা দিয়ে কমিউনিটির মানুষের আস্থা অর্জন করার মাধ্যমে সেবা দেওয়া গ্লোবাল ট্রাভেল অ্যান্ড ট্যুরস এবং ওয়ার্ল্ড ট্রাভেল এবং ট্যুরসের একমাত্র লক্ষ্য। সেই প্রতিশ্রুতি রক্ষা করতে সবার সহযোগিতা কামনা করেন। 

মুফতি ইসমাইল বলেন, ইসরায়েলের বর্বর নির্যাতনের শিকার ফিলিস্তিনের মজলুম মুসলমানদের জন্য দোয়া কামনা করেন। আমাদের ইফতার, তারাবি, তাহাজ্জুদে গাজার জন্য দোয়া করতে না ভুলি। আমরা প্রতিদিন মহান আল্লাহর কাছে পবিত্র মসজিদুল আকসা, ফিলিস্তিন জাতি ও মুসলিমদের পবিত্র স্থানগুলোর সুরক্ষার জন্য প্রার্থনা করি এবং সারা বিশ্বে শান্তি ও নিরাপত্তা প্রতিষ্ঠায় দোয়া করি। ফিলিস্তিনের মজলুম মুসলমানদের সাহায্য সহযোগিতা করার আহ্বান জানান। 

শামসুদ্দীন বশির অনুষ্ঠান সফল এবং সার্থক করার জন্য সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, নিউইয়র্কসহ উত্তর আমেরিকায় আমার প্রতিষ্ঠানই ২৪ ঘণ্টা কাস্টমারদের জন্য খোলা। যে কোনো সময় যে কোনো প্রয়োজনে তারা কল দিতে পারেন। এছাড়াও রয়েছে ওয়েবসাইট এবং অনলাইন সুবিধা। ওয়েবপোর্টালের মাধ্যমে ডোমেস্টিক ও আন্তর্জাতিক এয়ার টিকেট ক্রয় করতে পারেন। তিনি বলেন, গ্রাহকদের সন্তুষ্টি সেটিসফেকশনই হচ্ছে আমাদের সন্তুষ্টি। এছাড়াও এই প্রতিষ্ঠানের মাধ্যমে বাংলাদেশে অর্থ প্রেরণ করা যায়। তিনি আরো বলেন, ক্রেতাদের সুবিধার্থে ২৪ ঘণ্টা সার্ভিসের পাশাপাশি ঢাকায় আমাদের অফিস রয়েছে। বাংলাদেশে অবস্থানকালে যে কোনো প্রয়োজনে আপনারা ঢাকা অফিসের সেবা নিতে পারেন।

শেয়ার করুন