০৬ মে ২০১২, সোমবার, ১০:৫৪:১৩ পূর্বাহ্ন


প্রবাসী মতলব সমিতির অভিষেক ও বর্ষবরণ
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ২৪-০৪-২০২৪
প্রবাসী মতলব সমিতির অভিষেক ও বর্ষবরণ অভিষিক্ত কর্মকর্তাবৃন্দ


গত ২১ এপ্রিল রোববার উডসাইডের কুইন্স প্যালেসে প্রবাসী মতলব সমিতির ২০২৪-২০২৫ কার্যকরি পরিষদের অভিষেক ও বর্ষবরণ জমজমাট আয়োজনে অনুষ্ঠিত হয়। বর্নিল এবং জমজমাট এই আয়োজনে প্রবাসের সর্বস্তরের গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে পুরো অডিটোরিয়াম ছিলো পরিপূর্ণ।

সমিতির সভাপতি মো: রবিউল আলমের সভাপতিত্বে ও সহ সভাপতি ভবতোষ সাহার পরিচালনায় পবিত্র কোরআন তেলোয়াত ও গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠান শুরু করা হয়। পবিত্র কোরআন তেলোয়াত করেন মো: সোহান পাটওয়ারী ও গীতা পাঠ করেন বিশাল সাহা এবং বিরাজ সাহা। অনুষ্ঠানের শুরুতে বাংলাদেশ ও আমেরিকার জাতীয় সংঙ্গীত বাজানো হয়। অনুষ্ঠানে অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ সোসাইটির সিনিয়র সহ-সভাপতি মো: মহিউদ্দিন দেওয়ান। মোহাম্মদ আলী, সভাপতি বাংলাদেশ আমেরিকান সোসাইটি, আকবর হায়দার কিরন, সাংবাদিক ও কলামিস্ট। মো: নূরুল আজিম, বিশিষ্ট রিয়েলেটর। মো: হাবিবুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী। মিয়া মো: দুলাল, প্রাক্তন সিনিয়র সহ সভাপতি বৃহত্তম কুমিল্লা সমিতি। মাওলানা ফখরুল ইসলাম মাছুম, সভাপতি রূপসী চাঁদপুর ফাউন্ডেশন। ফকরুল ইসলাম মজনু, সভাপতি ব্রাহ্মণবাড়ীয়া জেলা সমিতি। মো: শামীম হাসান, সভাপতি বাংলাদেশ এসেম্বলি অব ইউএসএ।

শুভেচ্ছা বক্তব্য রাখেন সমিতির সহ-সাধারণ সম্পাদক মিয়া ফয়েজ, সমিতির বিভিন্ন কার্যক্রম ও ভবিষৎ পরিকল্পনা নিয়ে বিস্তারিত বক্তব্য দেন সাধারণ সম্পাদক মো: নাজির উদ্দিন পাটওয়ারী (সোহেল)। আরো বক্তব্য রাখেন সমিতির প্রতিষ্ঠাতা এবং প্রতিষ্ঠাতা সভাপতি শাকিল মিয়া, সহ-সভাপতি রাবেয়া বসরি। উপস্থিত ছিলেন মো: আমিনুল ইসলাম চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক বাংলাদেশ সোসাইটি। সমিতির প্রতিষ্ঠাতা সদস্য কবির রতন, সাহাদাত হোসেন, মো: ফয়েজ উল্ল্যাহ প্রধান, মিয়া ওবায়েদুর রহমান, সমিতির উপদেষ্টা লুৎফুর রহমান, মো: মানিক মিয়া, মো: কে আলম, সাবেক উপদেষ্টা আ: মালেক, সমিতির সহ সভাপতি ও অনুষ্ঠান উপ কমিটির আহবায়ক মো: ফারুক পাটোয়ারী, সমিতির সহ-সভাপতি মো: সফিকুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক মো: জয়নাল আবেদিন, কোষাধ্যক্ষ জাহিদুর রহমান, সাংগঠনিক সম্পাদক ও অনুষ্ঠান উপ কমিটির সদস্য সচিব মো: হাবিবুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক মো: কামরুল আমিন সুমন, প্রচার সম্পাদক এমদাদুল হক, দপ্তর সম্পাদক তারেক মাহবুব, সাংস্কৃতিক সম্পাদক আবু সালেহ সুমন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ইমন পাটোয়ারী, মহিলা সম্পাদিক সাহিদা খানম, কার্যনির্বাহী সদস্য আলী আযম, মো: আনোয়ার হোসেন মিয়াজী, মো: আল আমিন হাওলাদার, মো: জিসান, রিয়াদ নেতাসহ সমিতির সকল সদস্যবৃন্দ। সমিতির উপদেষ্টা ও নির্বাচন কমিশনের সদস্য লুৎফর রহমান নব নির্বাচিত কার্যকরি পরিষদের শপথ বাক্য পাঠ করান।

সভাপতি সমাপনী বক্তব্যর মাধ্যমে অনুষ্ঠানের প্রথম পর্ব শেষ হয়। 

দ্বিতীয় পর্ব সাংস্কৃতিক অনুষ্ঠানে বৈশাখী গানের সাথে নৃত্য শিল্পীদের আকর্ষণীয় নৃত্য দর্শকদের মনোমুগ্ধ করে। নৃত্য পরিচালনা করেন অনুপম ড্যান্স একাডেমি, ব্রঙ্কস। বাংলাদেশ হতে আগত ডোলবাধক মোবারক হোসেন, গান পরিবেশন করেন প্রবাসের জনপ্রিয় শিল্পী শাহ মাহবুব, বকুল ও মারিয়া মৌ।

মতলববাসীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে অনুষ্ঠান সুন্দর এবং সফল করার জন্য সমিতির পক্ষ থেকে সবাইকে ধন্যবাদ জানানো হয়।

শেয়ার করুন