২৯ এপ্রিল ২০১২, সোমবার, ১০:৪৭:০৬ অপরাহ্ন
শিরোনাম :
‘বিশেষ চাহিদা সম্পন্নদের প্রতিভা বিকাশে কোন ধরনের প্রতিবন্ধকতা রাখা যাবে না’ সরকার ও বেসরকারি উদ্যোগে দরিদ্রমুক্ত দেশ গড়ে উঠবে - আসাদুজ্জামান খান কামাল ৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি ‘বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন’ ভূল স্বীকার করে সরে দাড়ানোয় একজনের বহিস্কারাদেশ প্রত্যাহার বাফেলোতে সন্ত্রাসীদের গুলিতে দুই বাংলাদেশী নিহত ‘শেরে বাংলা আপাদমস্তক একজন পারফেক্ট বাঙালি ছিলেন’ বিএনপির বহিস্কৃতদের জন্য সুখবর! মে দিবসে নয়পল্টনে বিএনপির শ্রমিক সমাবেশ উপজেলা নির্বাচনে অংশ নেয়ার জের, বিএনপির বহিস্কার ৭৬


কালেকটিভ টিউটোরিয়ালের সাফল্য বিস্ময়কর
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ০৫-০৭-২০২৩
কালেকটিভ টিউটোরিয়ালের সাফল্য বিস্ময়কর কালেকটিভ টিউটোরিয়ালের অ্যাওয়ার্ড লাভ


কালেকটিভ টিউটোরিয়াল নিউইয়র্কের কমিউনিটিতে সর্বোচ্চ মানসম্মত শিক্ষা সেবায় বিপুল পরিমাণ কৃতিত্বের জন্য আবারও অর্জন করলেন সিনেট এডওয়ার্ড। একাধারে প্রথম, দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থবারের মতো কালেকটিভ টিউটোরিয়ালের দক্ষ টিম স্টেট সিনেটরস জন লু, জেসিকা রোমোস, জোসেফ এড্ডাববো ও অ্যাসেম্বলিওম্যান জেনিফার রাজকুমারের কাছ থেকে লাভ করলেন  সিনেট এডওয়ার্ডস। এ যেন এক পরম সাফল্য এবং কমিউনিটির টিউটোরিয়ালগুলোর মধ্যে বিস্ময়কর জয়। এই জয়ের রহস্য নিয়ে এক প্রশ্নের জবাবে কালেকটিভ টিউটোরিয়ালের প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট ও সিইও শিরীন আখতার জানান, তার শিক্ষানুরাগী মননশীল মানসিকতা ও আন্তরিক সজাগ দৃষ্টি এবং বর্তমান শিক্ষা কারিকুলাম অনুযায়ী, তাদের অত্যন্ত মেধাবী, দক্ষ ও অভিজ্ঞতাসম্পন্ন টিম অত্যন্ত নিপুণভাবে ছাত্রছাত্রীদের পারসোনালাইজড একাডেমিক নিডসের ওপর ‘ইনডিভিজুয়ালি’ শিক্ষা দান করে থাকেন।

আর এরই ফলাফল স্বরূপ কালেকটিভ টিউটোরিয়ালের বিপুলসংখ্যক ছাত্রছাত্রী SHSAT এবং SAT-এ রেকর্ড পরিমাণ নম্বর পেয়ে সর্বোচ্চ হারে যথাক্রমে স্পেশালাইজড হাই স্কুল এবং আইভি লীগ ইউনিভার্সিটি ও এনওয়াইয়ের মতো নামীদামি বিশ্ববিদ্যালয়গুলোতে মেরিট ও ফুল স্কলারশিপ নিয়ে চান্স পাচ্ছে।

এমন দায়িত্বপূর্ণ কাজে নিয়োজিত যারা টিউটরস আছেন, তাদের সম্পর্কে জানতে চাইলে, শিরীন আখতার জানান, তাদের টিমে যারা আছেন তারা অত্যন্ত মেধাবী, দক্ষ ও অভিজ্ঞতাসম্পন্ন টিউটরস, আইভি লীগ ইউনিভার্সিটিস, এন ওয়াইইউ ও ফোর্ডহাম ইউনিভার্সিটিতে পড়ুয়া যাদের পারফেক্ট SAT ও PSAT স্কোরস।

এছাড়াও স্টাভেস্যান্ট ও ব্রঙ্কস সায়েন্স হাইস্কুলে পড়ুয়া অত্যন্ত মেধাবী, দক্ষ ও অভিজ্ঞতাসম্পন্ন টিউটরস যাদের SHSAT এ ৭০০+ স্কোরস, পারফেক্ট PSAT স্কোরস এবং SAT-এ ১৫৮০ স্কোর। ভর্তি ফি সংক্রান্ত এক প্রশ্নের জবাবে কালেকটিভ টিউটোরিয়ালের কর্ণধার শিরীন আখতার জানান, বর্তমানে দ্রব্যমূল্যের আকাশচুম্বী ঊর্ধ্বগতিতে মানুষ নিত্যপ্রয়োজনীয় চাহিদা মেটানোর পর পিতা-মাতারা তাদের সন্তানদের অধিক পরিমাণ অর্থ ব্যয় করে টিউটোরিয়াল সেন্টারে পড়াতে হিমশিম খাচ্ছেন। তাই সেসব দিক বিবেচনা করে তিনি SAT ও SHSAT এবং SUMMER PROGRAM এ ভর্তির জন্য ৫০ শতাংশ ডিসকাউন্ট দেওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন। এই পরম সাফল্যের জন্য কালেকটিভ টিউটোরিয়ালের কর্ণধার শিরীন আখতার তিনি নিজে খুবই আনন্দিত এবং তিনি তাদের টিমের সব সদস্যের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপনের পাশাপাশি সবার প্রতি পরম শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

সর্বশেষে শিরীন আখতার নিউইয়র্কের কমিউনিটিতে ভবিষ্যতে আরো অধিক পরিমাণে মানসম্মত শিক্ষার আলো ছড়িয়ে দেয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন।

শেয়ার করুন