২৭ জুন ২০১২, বৃহস্পতিবার, ০১:১৪:৫৭ পূর্বাহ্ন


জালালাবাদের সাধারণ সভায় কমিটির মেয়াদ এক বছর বাড়লো
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ২২-০৫-২০২৪
জালালাবাদের সাধারণ সভায় কমিটির মেয়াদ এক বছর বাড়লো সাধারণ সভা মঞ্চে কার্যকরি কমিটি ও ট্রাস্টি বোর্ডের সদস্যরা


গত ১৯ মে জ্যামাইকার তাজমহল রেস্টুরেন্টে অনুষ্ঠিত বদরুল হোসেন খান ও রোকন হাকিমের নেতৃত্বাধীন জালালাবাদ অ্যাসোসিয়েশনের সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সাধারণ সভায় বর্তমান কার্যকরি কমিটির মেয়াদ আরো এক বছর বাড়ানো হলো।

সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি বদরুল হোসেন খান এবং পরিচালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রোকন হাকিম। মঞ্চে উপবিষ্ট ছিলেন ট্রাস্টি বোর্ডের সদস্য কাওছারুজ্জামান কয়েস, বদরুন নাহার খান মিতা, ছদরুন নুর, সৈয়দ নাজমুল হাসান কুবাদ, জালালাবাদ অ্যাসোসিয়শনের সাবেক সভাপতি আজমল হোসেন কুনু, বিয়ানীবাজার সমিতির সাবেক সভাপতি আজিমুর রহমান বুরহান। সভার প্রারম্ভে সম্পাদকীয় রিপোর্ট ও কোষাধ্যক্ষের রিপোর্ট পেশ করেন ভারপ্রাপ্ত সেক্রেটারি রোকন হাকিম ও কোষাধ্যক্ষ মোহাম্মদ আলীম।

আলোচনোয় অংশ নেন-শায়কুল ইসলাম, মোহাম্মদ দেলোয়ার, মিছবাহ আহমদ, অ্যাডভোকেট আলাউদ্দিন, জামিল আনসারী, মৌলভীবাজার ডিস্ট্রিক্ট সোসাইটির সভাপতি সোহানুর রহমান, সালেহ চৌধুরী, ফকু চৌধুরী, বিয়ানীবাজার সমিতির বর্তমান সেক্রেটারি রেজাউল আলম অপু, সাবেক সেক্রেটারি নজমুল হক মাহবুব, অ্যাডভোকেট নাসির উদ্দিন, আজিজুর রহমান পাখি, সারওয়ার হোসেন, হারুন আহমদ, বজলুর রহমান, নুরুল ইসলাম, সিরাজ উদ্দিন সোহাগ, আমিনুল ইসলাম চুন্নু প্রমুখ।

সাধারণ সভায় গঠনতন্ত্র সংশোধন কমিটির অন্যতম সদস্য আহমদ জিল্লু বলেন, এত বেশি প্রস্তাব এসেছে আগামী জুন মাসের মধ্যে শেষ করা যাবে না। আরো সময়ের প্রয়োজন। গঠনতন্ত্র সংশোধনের জন্য সময় আরো তিন মাস বাড়ানো হয়। সেই সঙ্গে বর্তমান কমিটির মেয়ার আরো এক বছর বাড়িয়ে দেওয়া হয় সর্বসম্মতিতে।

সভার সভাপতি সবাইকে ধন্যবাদ জানিয়ে সভার কাজ সমাপ্ত করেন।

শেয়ার করুন