২৯ মার্চ ২০১২, শুক্রবার, ১০:৫৫:১৫ পূর্বাহ্ন


নিউইয়র্কে আসলেন আরমান মিয়ারা
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ১৩-০৭-২০২২
নিউইয়র্কে আসলেন আরমান মিয়ারা


ঈদের দিন রাতে আমেরিকার নিউইয়র্কের উদ্দেশ্যে রওনা হয়েছেন সাবেক ৯ ফুটবলার। আমেরিকার টেনাসিতে তারা ৪৫+ বয়সের এক টুর্নামেন্ট খেলবেন। নিউইয়র্ক থেকে ১২ তারিখ টুর্নামেন্টের ভেন্যু টেনাসিতে পৌঁছানোর কথা আরমান মিয়াদের। আরমান মিয়া ছাড়াও এই ৯ জনের মধ্যে রয়েছেন শহীদ হোসেন স্বপন (সাবেক তারকা ফুটবলার সম্রাট হোসেন এমিলির ছোট ভাই), সাবেক ফুটবলারদের সংগঠন সোনালি অতীত ক্লাবের কোষাধ্যক্ষ ইকবাল গাফফার, আব্দুর রাজ্জাক দিলীপ, আতা, সৈয়দ গোলাম জিলানীসহ আরো ৩ জন। 

সাবেক ফুটবলার সৈয়দ গোলাম জিলানী রহমতগঞ্জের কোচ। বাংলাদেশ প্রিমিয়ার লিগে রহমতগঞ্জের চার ম্যাচ বাকি রয়েছে। এই চার ম্যাচের ফলাফলের ওপর পুরান ঢাকার ক্লাবের প্রিমিয়ারে থাকা না থাকার বিষয় নির্ধারণ হবে। আমেরিকার টুর্নামেন্ট পূর্বনির্ধারিত হওয়ায় তিনি খেলতে গিয়েছেন।২৫ জুলাই দেশে ফেরার কথা রয়েছে জিলানীর। এই সময়ের মধ্যে পুলিশ ও স্বাধীনতা সংঘের সঙ্গে গুরুত্বপূর্ণ দুটি ম্যাচ রয়েছে।

এই দুই ম্যাচে ট্রেনার কামাল বাবু ভারপ্রাপ্ত কোচ হিসেবে থাকবেন। গত তিন ম্যাচ আগে রহমতগঞ্জে ট্রেনার হিসেবে যোগ দিয়েছেন এই ক্লাবেরই সাবেক কোচ কামাল বাবু। টেনাসিতে বাংলাদেশের সাবেক ফুটবলাররা ৪৫+ ক্যাটাগরিতে তিনটি ম্যাচ খেলবেন৷ এই তিন ম্যাচের ফলাফলের ভিত্তিতে সেমিফাইনাল খেলা নির্ভর করবে। বাংলাদেশ থেকে নয়জন ফুটবলার আমেরিকা রওনা হয়েছেন। আমেরিকা ও কানাডায় থাকে আরো কয়েকজন সাবেক ফুটবলারের টেনাসিতে এসে টুর্নামেন্টে অংশগ্রহণের কথা রয়েছে।


শেয়ার করুন