৩০ এপ্রিল ২০১২, মঙ্গলবার, ৬:৫৬:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
‘বিশেষ চাহিদা সম্পন্নদের প্রতিভা বিকাশে কোন ধরনের প্রতিবন্ধকতা রাখা যাবে না’ সরকার ও বেসরকারি উদ্যোগে দরিদ্রমুক্ত দেশ গড়ে উঠবে - আসাদুজ্জামান খান কামাল ৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি ‘বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন’ ভূল স্বীকার করে সরে দাড়ানোয় একজনের বহিস্কারাদেশ প্রত্যাহার বাফেলোতে সন্ত্রাসীদের গুলিতে দুই বাংলাদেশী নিহত ‘শেরে বাংলা আপাদমস্তক একজন পারফেক্ট বাঙালি ছিলেন’ বিএনপির বহিস্কৃতদের জন্য সুখবর! মে দিবসে নয়পল্টনে বিএনপির শ্রমিক সমাবেশ উপজেলা নির্বাচনে অংশ নেয়ার জের, বিএনপির বহিস্কার ৭৬


ইন্ডিয়ান আইডল খোদা বক্স মাতালেন নিউইয়র্ক
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ২৮-০৭-২০২২
ইন্ডিয়ান আইডল খোদা বক্স  মাতালেন নিউইয়র্ক জনপ্রিয় শিল্পী খোদা বক্স/ছবি সংগৃহীত


ইন্ডিয়ান আইডল ২০১৯ এর জনপ্রিয় শিল্পী ছিলেন খোদা বক্স। তিনি ইন্ডিয়ান আইডলের সেরা দশে এসেছিলেন। সেই সময় তিনি ছিলেন বেশ জনপ্রিয়। এই জনপ্রিয় শিল্পী এখন বিশ্বের বিভিন্ন স্থানে শো করছেন। তারই ধারাবাহিকতায় বাংলাদেশী প্রতিষ্ঠান শো টাইম মিউজিক আয়োজন করে অনেকটা তার একক অনুষ্ঠানের। অনুষ্ঠানের নাম দেয়া হয়েছে সামার ফেস্টিভল। অনুষ্ঠানটি গত ২৪ জুলাই সন্ধ্যায় উডসাইডের কুইন্স প্যালেসে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতেই আলমগীর খান আলম সবাইকে শুভেচ্ছা জানিয়ে বলেন, দর্শকদের কথা চিন্তা করেই একটু ভিন্নধর্মী বিনোদনের জন্য আমাদের এই আয়োজন। অনুষ্ঠান সফল করার জন্য তিনি সবাইকে ধন্যবাদ জানান। অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গোল্ডেন এজ হোম কেয়ারের প্রেসিডেন্ট শাহ নেওয়াজ, লায়ন্স ক্লাবের প্রেসিডেন্ট আহসান হাবিব, সাধারণ সম্পাদক হাসান জিলানী, বিশিষ্ট রিয়েল এ্যাস্টেট ইনভেস্টর নূরুল আজিম প্রমুখ।

অনুষ্ঠানের প্রথম পর্বে সঙ্গীত পরিবেশন করেন প্রবাসের জনপ্রিয় শিল্পী রানো নেওয়াজ, শামীম সিদ্দিকী এবং ফ্যাশন শোতে ছিলো মাজিদ ডিজায়ার। এর পরেই মঞ্চে আসেন খোদা বক্স। তিনি প্রায় ২ ঘন্টার মত সঙ্গীত পরিবেশন করেন। তিনি প্রথমে ভারতীয় সিনেমার জনপ্রিয় গানগুলো পরিবেশন করেন, দর্শকদের অনুরোধে করেন সুফি সঙ্গীত। সবচেয়ে লক্ষ্যণীয় বিষয় ছিলো অনুষ্ঠানে নতুন প্রজন্মের উপস্থিতি। তারা শিল্পীর সাথে নেচে গেলে উচ্ছ্বাস প্রকাশ করেন। সত্যি কথা বলতে কী নিউইয়র্ক মাতিয়ে গেলেন খোদা বক্স। অনেক দিন পর দর্শকরা একটি সুন্দর এবং পরিচ্ছন্ন অনুষ্ঠান দেখতে পেল। যারাই উপস্থিত হয়েছেন তারাই প্রাণভরে শিল্পীর পরিবেশনা উপভোগ করেছেন। শুরুতে শেষ পর্যন্ত দর্শকরা ঠাঁয় বসেছিলেন। কারণ শিল্পী খোদা বক্সের কন্ঠে ছিলো যে যাদুর পরশ। সেই পরশে অনেকেই তাদের সঙ্গীত পিপাসা মিটিয়েছেন। হৃদয়ঙ্গম করেছেন তাদের হৃদয়।

অনুষ্ঠানটি উপস্থাপনায় ছিলেন বাবু জামান।


শেয়ার করুন