২৭ এপ্রিল ২০১২, শনিবার, ৬:০২:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
‘ব্রাজিল থেকে জীবন্ত গরু আনা সম্ভব, তবে প্রক্রিয়া জটিল’ খালেদা জিয়ার সঙ্গে মির্জা ফখরুলের ঘন্টাব্যাপী সাক্ষাৎ বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭ জানুয়ারির সংসদ নির্বাচনে গণতান্ত্রিক ধারাবাহিকতা প্রতিষ্ঠা হয়েছে - হাবিবুল মার্কিন পররাষ্ট্র দফতরের প্রতিবেদন অনুমান ও অপ্রমাণিত অভিযোগ নির্ভর- পররাষ্ট্র মন্ত্রনালয় ইউরোপে ভারতীয় ৫২৭ পণ্যে ক্যান্সার সৃষ্টিকারি উপাদন শনাক্ত বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের প্রবেশে কড়াকড়ি বিএনপির আন্দোলন ঠেকানোই ক্ষমতাসীনদের প্রধান চ্যালেঞ্জ বিএনপিকে মাঠে ফেরাচ্ছে আওয়ামী লীগ উপজেলা নির্বাচন নিয়ে অদৃশ্য চাপে বিএনপি


জকিগঞ্জ সোসাইটির বাৎসরিক বনভোজন
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ১১-০৮-২০২২
জকিগঞ্জ সোসাইটির  বাৎসরিক বনভোজন


গত ৭ আগস্ট রবিবার নিউইয়র্ক কুইন্সের  ৪১ এভিনিউ, বার্নন ব্লুবার্ডস, কুইন্স ব্রিজ পার্ক ও ইস্টরিভারের পাশের সবুজ বেস্টনী ঘেরা পার্কের মনোরম পরিবেশে জকিগঞ্জ সোসাইটি অব ইউ এসএ ইনকের আয়োজনে বাৎসরিক বনভোজন অনুষ্ঠিত হয়।আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত সফল বনভোজন আয়োজন কমিটির আহ্বায়ক আব্দুর রহীম ও যুগ্ম আহ্বায়ক আব্দুল বাসিত সহপিকনিক প্রস্তুতি কমিটির  সকল সদস্য বনভোজনের সার্বিক আয়োজন এবং শিশু ও মহিলাদেরখেলাধুলার আয়োজনে পুরো দিন ব্যস্ততায় কাটিয়েছেন। ২০২২ এর বনভোজনের প্রধান পৃষ্ঠপোষক ছিলেন জকিগঞ্জ তথা বৃহত্তর সিলেট জেলার কৃতি সন্তান  শিল্পপতি জহিরু লইসলাম। নিউইয়র্কে বসবাসরত জকিগঞ্জবাসীর উল্লেখযোগ্য অংশ বনভোজনে অংশগ্রহণকরেন।

এছাড়া বৃহত্তর সিলেট এলাকার বিশিষ্ট ব্যাক্তিত্বরা অতিথি হয়ে বনভোজনে যোগ দেন।বাংলাদেশ এনআরবি’র চেয়ারম্যান সাকিল আহমদ চৌধুরী বিপুল করতালির মাধ্যমেবনভোজনের শুভ উদ্বোধন ঘোষণা করেন।বনভোজনের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন সিলেটসদর থানা এসোসিয়েশন অবইউএসএ ইনকের সভাপতি রানা ফেরদৌস চৌধুরী এবং সাধারণ সম্পাদক দুরুদ মিয়া রনেল, লেখক ইশতিয়াক রুপু, শিল্পপতি জহিরুল ইসলাম, জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা ইনকের সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরী শেফাজ, নিউইয়র্কের বিশিষ্ট ব্যবসায়ী বিলাল চৌধুরী, আলহাজ মোহাম্মদ চান্দুসহ আরো অতিথিবৃন্দ।

মধ্যাহ্ন ভোজনেরপর শুরু হয় শিশু ও মহিলাদের নানা ধরনের খেলাধুলা। মেলার শেষ পর্যায়ে আনন্দঘনপরিবেশে বিপুল উৎসাহ উদ্দীপনায় অনুষ্ঠিত হয় র‌্যাফেল ড্র। জকিগঞ্জ সোসাইটি অব ইউ এসএ ইনকের সভাপতি মোঃ আবিদুর রহমান এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নজরুল ইসলামনিউইয়র্কের পাঁচ বরোতে বসবাসকারী সকল জকিগঞ্জবাসী ও পিকনিকে আগত নগরীর বিশিষ্ট অতিথির আন্তরিক ধন্যবাদ জানান।এখানেউল্লেখ না করলেই নয় বনভোজনের দিন রোদ্রকরোজ্জল দিনে এক পশলা ঝটিকা বৃষ্টির ছোঁয়ায় পরিবেশ আরামদায়ক এবং পারস্পরিক ভালবাসায় সিক্ত হয়ে উঠে।


শেয়ার করুন