৩০ এপ্রিল ২০১২, মঙ্গলবার, ০৩:৩৯:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
‘বিশেষ চাহিদা সম্পন্নদের প্রতিভা বিকাশে কোন ধরনের প্রতিবন্ধকতা রাখা যাবে না’ সরকার ও বেসরকারি উদ্যোগে দরিদ্রমুক্ত দেশ গড়ে উঠবে - আসাদুজ্জামান খান কামাল ৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি ‘বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন’ ভূল স্বীকার করে সরে দাড়ানোয় একজনের বহিস্কারাদেশ প্রত্যাহার বাফেলোতে সন্ত্রাসীদের গুলিতে দুই বাংলাদেশী নিহত ‘শেরে বাংলা আপাদমস্তক একজন পারফেক্ট বাঙালি ছিলেন’ বিএনপির বহিস্কৃতদের জন্য সুখবর! মে দিবসে নয়পল্টনে বিএনপির শ্রমিক সমাবেশ উপজেলা নির্বাচনে অংশ নেয়ার জের, বিএনপির বহিস্কার ৭৬


নিউইয়র্ক মাতালেন ইমরান কনা
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ০৪-১০-২০২৩
নিউইয়র্ক মাতালেন ইমরান কনা সঙ্গীত পরিবেশনে ইমরান ও কনা


বাংলাদেশে বর্তমান সময়ের সঙ্গীত জগতের নতুন প্রজন্মের ক্রেজ সঙ্গীত শিল্পী ইমরান-কনা নিউইয়র্ক মাতালেন। তাদের গানে মুগ্ধ নিউইয়র্কের দর্শক-শ্রোতা। গত রোববার (১ সেপ্টেম্বর) সন্ধ্যায় ফ্লাসিং-এর কুইন্স থিয়েটার মঞ্চে আয়োজিত ইমরান-কনা মেলোডি নাইট অনুষ্ঠানে শিল্পীদ্বয় একক ও যৌথ গান পরিবেশন করে সকল দর্শক-শ্রোতার মন কাড়ে। গ্যালাক্সি মিডিয়া আয়োজিত সঙ্গীত সন্ধ্যায় উপস্থিত বিপুল সংখ্যক দর্শক-শ্রোতা মনোমুগ্ধ হয়ে অনুষ্ঠানটি উপভোগ করেন।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন আয়োজক গ্যালাক্সি মিডিয়া’র কর্ণধার বদরুদদোজা সাগর। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী, সাপ্তাহিক আজকাল সম্পাদক ও গোন্ডেন এজ হোম কেয়ার সার্ভিস-এর প্রেসিডেন্ট ও সিইও লায়ন শাহ নেওয়াজ, মূলধারার রাজনীতিক ফাহাদ সোলায়মান, আশা হোম কেয়ার-এর প্রেসিডেন্ট ও সিইও ইঞ্জিনিয়ার আকাশ রহমান, বিশিষ্ট ব্যবসায়ী নূরুল আজিম প্রমুখ। 

অনুষ্ঠানের শুরুতে শিল্পীদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়। সঙ্গীত শিল্পী ইমরান-কনা একক ও যৌথভাবে সঙ্গীত পরিবেশন করেন। শোনান দর্শক-শ্রোতাদের অনুরোধে পছন্দের গান। এছাড়াও নিউইয়র্কে বসবাসকারী বাংলাদেশের আরেক জনপ্রিয় শিল্পী রিজিয়া পারভিনও শিল্পীর সাথে মঞ্চে গানে অংশ নেন। অনুষ্ঠানটি উপস্থাপনায় ছিলেন প্রবাসের জনপ্রিয় উপস্থাপিকা ও টিভি নিউজ প্রেজেন্টার শামসুন্নার নিম্মি।  

বাংলাদেশের জনপ্রিয় নায়ক হেলাল খান ছাড়াও প্রবাসের সাংস্কৃতিক জগতের শিল্পীসহ সঙ্গীতপিপাসু সর্বস্তরের দর্শক-শ্রোতা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।  

অনুষ্ঠানটির টাইটেল স্পন্সর ছিলো গোল্ডেন এজ হোম কেয়ার ও সাপ্তাহিক আজকাল। গ্র্যান্ড স্পন্সর ছিলো আকাশ হোম কেয়ার। বিশেষ স্পন্সর ছিলো উৎসব ডট কম। 

অনুষ্ঠানটি সফল করায় সবশেষে উপস্থিত সকলকে ধন্যবাদ জানান বদরুদদোজা সাগর।

শেয়ার করুন