২৮ এপ্রিল ২০১২, রবিবার, ০২:১৩:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
‘শেরে বাংলা আপাদমস্তক একজন পারফেক্ট বাঙালি ছিলেন’ বিএনপির বহিস্কৃতদের জন্য সুখবর! মে দিবসে নয়পল্টনে বিএনপির শ্রমিক সমাবেশ উপজেলা নির্বাচনে অংশ নেয়ার জের, বিএনপির বহিস্কার ৭৬ থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান ‘ব্রাজিল থেকে জীবন্ত গরু আনা সম্ভব, তবে প্রক্রিয়া জটিল’ খালেদা জিয়ার সঙ্গে মির্জা ফখরুলের ঘন্টাব্যাপী সাক্ষাৎ বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭ জানুয়ারির সংসদ নির্বাচনে গণতান্ত্রিক ধারাবাহিকতা প্রতিষ্ঠা হয়েছে - হাবিবুল মার্কিন পররাষ্ট্র দফতরের প্রতিবেদন অনুমান ও অপ্রমাণিত অভিযোগ নির্ভর- পররাষ্ট্র মন্ত্রনালয়


জালালাবাদ অ্যাসোসিয়েশনের অনুষ্ঠানে পররাষ্ট্রমন্ত্রী
নিজস্ব ভবন হয়েছে সেজন্য আমি আনন্দিত
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ০৪-১০-২০২৩
নিজস্ব ভবন হয়েছে সেজন্য আমি আনন্দিত পররাষ্ট্রমন্ত্রীকে জালালাবাদের পক্ষ থেকে ক্রেস্ট প্রদান


জালালাবাদ নিজস্ব ভবনে প্রবাসের বৃহৎ সংগঠন জালালাবাদ অ্যাসোসিয়েশন অব আমেরিকার উদ্যোগে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপির সঙ্গে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। গত ২৬ সেপ্টেম্বর সন্ধ্যায় সংগঠনের সভাপতি শাহীন কামালীর সভাপতিত্বে এবং সাবেক কোষাধ্যক্ষ আতাউল গনী আসাদের পরিচালনায় অনুষ্ঠানে পবিত্র কোরআন তেলাওয়াতের পর স্বাগত বক্তব্য রাখেন সদস্য হেলিম উদ্দীন, সাধারণ সম্পাদক মইনুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরী শেফাজ, ইমাদ চৌধুরী, সাবেক সভাপতি সৈয়দ শওকত আলী, যুক্তরাষ্ট্র জাসদ সভাপতি দেওয়ান শাহেদ চৌধুরী প্রমুখ।

জালালাবাদবাসীর স্বতঃস্ফূর্ত উপস্থিতি, উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে সভাস্থলটি পরিপূর্ণ হয়ে ওঠে। শত শত জালালাবাদবাসীর উপস্থিতিতে মন্ত্রী ভবনটি পরিদর্শন করেন এবং প্রশংসা করে বলেন, আমি আজ আনন্দিত জালালাবাদের একটি নিজস্ব ভবন হয়েছে এবং এটা একটি ঐতিহাসিক পদক্ষেপ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিউইয়র্কের নবনিযুক্ত কনসাল জেনারেল নাজমুল হুদা, প্রধানমন্ত্রীর সফরসঙ্গী সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট বিধান কুমার সাহা, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহফুজ আহমেদ, দফতর সম্পাদক জগলু চৌধুরীসহ প্রবাসের সব সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ। মাহমুদ হাসান-মেম্বার অব ব্রিটিশ এম্পায়ার (এমবিই), রফিক উদ্দীন চৌধুরী রানা-দি অপটিমিস্ট, বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট শেখ আক্তারুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা সুব্রত বিশ্বাস, বিশিষ্ট কলামিস্ট আব্দুল মালেক খান লায়েক-সভাপতি সিলেট সদর সমিতি, ডা. জুন্নুন চৌধুরী, কবি ও সাহিত্যিক ইসতিয়াক রুপু, শিল্পী সেলিম চৌধুরী, ইয়ামীন রসিদ, ফজলুর রহমান-সভাপতি মৌলভীবাজার ডিস্ট্রিক্ট অ্যাসোসিয়েশন, শফিকুর রহমান, শাহ মিজানুর রহমান-সদস্য বাংলাদেশ সোসাইটি, মাওলানা সাইফুল আলম সিদ্দিকী, মাওলানা এম এ কায়্যূম, দেওয়ান মন্জু-হবিগঞ্জ সোসাইটি সাবেক সভাপতি, হেলাল তরফদার, ফয়জ্জুন নুর চৌধুরী, মদব্বির হোসেন, মাসুক মিয়া, প্রফেসর আজাহার, আলম উদ্দীন, মাহমুদ চৌধুরী, মনির আহমদ সাবেক সভাপতি বিশ্বনাথ কল্যাণ সমিতি, মনির উদ্দীন, হাসান চৌধুরী মাসুম, শাহ নূর কোরেশি, আব্দুল করিম সাবেক প্রচার সম্পাদক জালালাবাদ, আবুল খায়ের মন্জু, নজরুল ইসলাম সাবেক সভাপতি কাতার জালালাবাদ, বিশিষ্ট ব্যবসায়ী বিলাল চৌধুরী, ফক্কু চৌধুরী, মইনুজ্জানান চৌধুরী, শাহ গোলাম রাহিম শ্যমল, মনসুর চৌধুরী, এনায়েত হোসেন জালাল-সাধারণ সম্পাদক মদিনা মসজিদ, আব্দুস সালাম-সাবেক সাধারণ সম্পাদক উসমানী নগর সমিতি, মখন মিয়া, আবুল কালাম-সাবেক সাধারণ সম্পাদক হবিগঞ্জ সদর সমিতি, ফারুক আহমেদ, আব্দুস সবুর, আব্দুর রউফ তুলন, জামাল আহমদ, জয়নাল উদ্দীন লায়েক প্রমুখ। অনুষ্ঠানে অতিথিদের ফুলেল অভিনন্দন জানানো হয় এবং পররাষ্ট্রমন্ত্রীকে ক্রেস্ট প্রদান করা হয়।

শেয়ার করুন