২৯ এপ্রিল ২০১২, সোমবার, ০৮:০৩:১৮ পূর্বাহ্ন


শমসেরনগর হাসপাতালের জন্য সফল তহবিল সংগ্রহ আয়োজন
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ১২-০৭-২০২৩
শমসেরনগর হাসপাতালের জন্য সফল তহবিল সংগ্রহ আয়োজন শমসেরনগর হাসপাতালের জন্য তহবিল সংগ্রহ অনুষ্ঠানে মঞ্চে অতিথিবৃন্দ


নিজ উদ্যোগে করি নামে সদ্য প্রতিষ্ঠিত সামাজিক সংগঠনের উদ্যোগে মৌলভীবাজার জেলার শমসেরনগর হাসপাতাল নির্মাণ ও পরিচালনা ব্যয় সংগ্রহ অভিযান অনুষ্ঠান গত ৯ জুলাই বেলা ২টায় এস্ট্রোরিয়াস্থ এক রেস্তোরাঁয় নিউইয়র্কের বিশিষ্ট সমাজসেবীদের আন্তরিক উপস্থিতিতে সফলভাবে সমাপ্ত হয়।

দি অপটিমিস্টের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোহাম্মদ রফিকুজ্জামান চৌধুরী (রানা চৌধুরী)-এর সভাপতিত্বে এবং জালালাবাদ অ্যাসোসিয়েশনের প্রাক্তন সাধারণ সম্পাদক জুয়েল চৌধুরীর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সর্বপরিচিত রানা চৌধুরী, অধ্যক্ষ সাইফুর রহমান, দেশ বিদেশে বিপুল জনপ্রিয় শিল্পী সেলিম চৌধুরী, বিশিষ্ট মুক্তিযোদ্ধা সুব্রত বিশ্বাস, সমাজ সেবক শওকত আলী এবং শমসেরনগরের কৃতীসন্তান ও ব্রাকের প্রাক্তন পরিচালক ফারুক আহমদ ও লেখক ইশতিয়াক রূপুসহ অন্যরা। পাশাপাশি সভায় উপস্থিত সব সম্মানিত সদস্য মতামত ব্যক্ত করে হাসপাতাল নির্মাণ ও প্রান্তিক জনগণের জন্য শুভ কামনা করেন। প্রধান অতিথি ফারুক আহমদ ওনার বক্তব্যে বিশ্বের বিভিন্ন জনবহুল দেশে স্থাপিত হাসপাতাল পরিদর্শনের অভিজ্ঞতা বর্ণনা করে হাসপাতাল নির্মাণ ও পরিচালনায় মূল্যবান দিক নির্দেশনামূলক পরামর্শ প্রদান করেন।

সভায় উপস্থিত অধিকাংশ সমাজসেবীগণ আজীবন সদস্য পদ গ্রহণের  মাধ্যমে হাসপাতাল তহবিল বড় অঙ্কের আর্থিক সহায়তা প্রদানের জোর অঙ্গীকার করেন এবং তহবিল সংগ্রহে উল্লেখযোগ্য ভূমিকা রাখেন। উপস্থিত সদস্যদের মধ্যে উল্লেখযোগ্য নিউইয়র্কবাসীদের মধ্যে ছিলেন নজরুল ইসলাম, আলম উদ্দিন, মোহাম্মদ ইকবাল, দেওয়ান শাহেদ চৌধুরী, আলী মোহাম্মদ আসিক, সৈয়দ এম রহমান, ফক্কু চৌধুরী, ইকবাল হেলাল, মোহাম্মদ শাহ চৌধুরী, ময়নুজ্জামান চৌধুরী, মোহাম্মদ শাহজামান, এ এম মিসবাউজ্জামান, শাহ মাহবুব, আহমেদুর রহমান (তিফিল), মোহাম্মদ ওয়াদুদ, তুহিন চৌধুরী, জুলকার হায়দর, মামুনুর রশীদ শিপু, এ কে এম আশরাফ উদ্দিন, ময়নুর চৌধুরী জগলু এবং শাহাব চৌধুরী প্রমুখ।

তহবিল সংগ্রহ অনুষ্ঠানের সভাপতি মুক্তিযোদ্ধা সুব্রত বিশ্বাস সেবা বঞ্চিত জনতার প্রকৃত সেবা দানের ব্রত নিয়ে যারা এই মহৎ উদ্যোগে অংশ নিলেন তাদের সবাইকে ধন্যবাদ এবং সভার সমাপ্তি ঘোষণা করেন।

শেয়ার করুন