০২ মে ২০১২, বৃহস্পতিবার, ১০:০৯:৪৬ অপরাহ্ন


রংপুরে বিএনপির সমাবেশ
নিজস্ব প্রতিবেদক
  • আপডেট করা হয়েছে : ২৯-১০-২০২২
রংপুরে বিএনপির সমাবেশ রংপুরের সমাবেশস্থল। স্টেজে দাড়িয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল সহ অণ্যরা/ছবি সংগৃহীত


রংপুরে বিএনপির সমাবেশস্থল ভরে গেছে মানুষ কানায় কানায়। সকাল থেকেই লোকজনের উপস্থিতিতে ভরে গিয়েছিল সমাবেশস্থল। ইতিমধ্যে স্টেজে উঠেছেন বিএনপির নেতৃবৃন্দ। শুরু হয়েছে সমাবেশ। মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সহ অণ্যসব কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও রংপুর সহ ওই এলাকার নেতা। দুপুর ২টা থেকে শুরু হতে যাওয়া এ সম্মেলণ বিএনপির দ্বিতীয় দফার যে সমাবেশ কর্মসূচী,তারই অংশবিশেষ। সর্বশেষ খুলনায় সমাবেশ করেছে দলটি। রংপুরের পর তাদের সমাবেশ বরিশালে। 

রংপুরে বিএনপির সম্মেলন নিয়ে উৎসব ভাব!

রংপুরে বিএনপির সম্মেলন নিয়ে যেন উৎসব উৎসব ভাব! আগের দিনই অনেক লোক চলে এসেছে। সমাবেশস্থল ও তার আশপাশে কেউ কেউ খোলা আকাশের নীচেও রাত্রি যাপন করেছেন। সকাল ১১ টার দিকে সমাবেশ স্থলে লোক কানায় কানায় ভরে যেতে দেখা গেছে। আশ পাশ থেকে সমাবেশস্থলে আসছিলেন মানুষ। 


তিনিও এসেছেন। ক্ষুধা নিবরণে বসে খাচ্ছেন মুড়ি। জানালেন ছোট বেলা থেকে বিএনপিকে ভালবাসেন। তাই ভাল বাসার টানে,দলের ডাকে এসেছেন/ছবি সংগৃহীত 



এ সমাবেশ ঘীরে রংপুরের সঙ্গে যোগাযোগের সব বাস বন্ধ করে রাখে মালিক সমিতি। অজুহাত হিসেবে যে দাবী দাওয়ার কথা তুলে ধর্মঘটের ডাক দিয়েছে সেগুলো যে তাদের আসল উদ্দেশ্য নয় সেটা সাধারন মানুষের মুখে মুখে।


সমাবেশে আগের দিন পৌছে রাত কাটিয়েছেন এভাবেই/ছবি সংগৃহীত 


এতে করে ওই এলাকার সাধারন মানুষও চরম ভোগান্তিতে পরে। তবে সমাবেশে যারা আসছেন তারা এটা খুলনা থেকে শিক্ষা নিয়ে বিকল্প পথ ধরেই সমাবেশ স্থলে উপস্থিত হচ্ছেন।



বাস বন্ধ। বসে নেই। অটো নিয়ে ছুটছেন বিএনপির সমাবেশস্থলে/ছবি সংগৃহীত 



আজ দুপুর ২টা থেকে শুরু হবে এ সমাবেশ। ইতিমধ্যে কেন্দ্রীয় নেতৃবৃন্দ যারা সমাবেশে মুল বক্তব্য রাখবেন, তারা পৌছে গেছেন রংপুরে। 


শেয়ার করুন