২৭ এপ্রিল ২০১২, শনিবার, ০১:১০:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
‘ব্রাজিল থেকে জীবন্ত গরু আনা সম্ভব, তবে প্রক্রিয়া জটিল’ খালেদা জিয়ার সঙ্গে মির্জা ফখরুলের ঘন্টাব্যাপী সাক্ষাৎ বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭ জানুয়ারির সংসদ নির্বাচনে গণতান্ত্রিক ধারাবাহিকতা প্রতিষ্ঠা হয়েছে - হাবিবুল মার্কিন পররাষ্ট্র দফতরের প্রতিবেদন অনুমান ও অপ্রমাণিত অভিযোগ নির্ভর- পররাষ্ট্র মন্ত্রনালয় ইউরোপে ভারতীয় ৫২৭ পণ্যে ক্যান্সার সৃষ্টিকারি উপাদন শনাক্ত বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের প্রবেশে কড়াকড়ি বিএনপির আন্দোলন ঠেকানোই ক্ষমতাসীনদের প্রধান চ্যালেঞ্জ বিএনপিকে মাঠে ফেরাচ্ছে আওয়ামী লীগ উপজেলা নির্বাচন নিয়ে অদৃশ্য চাপে বিএনপি


টাইব্রেকারে নেদারল্যান্ডস পরাস্ত ৩-৪ এ
সেমিতে মেসির আর্জেন্টিনা
নিজস্ব প্রতিবেদক
  • আপডেট করা হয়েছে : ১০-১২-২০২২
সেমিতে মেসির আর্জেন্টিনা নেদারল্যান্ডসের বিপক্ষে একটি মুহূর্ত এ মেসি ও তার দল /ছবি সংগৃহীত


শিরোপা পানে আরো এক ধাপ এগুলো আর্জেন্টিনা। লিওনেল মেসির দল হারিয়েছে নেদারল্যান্ডসকে টাইব্রেকারে ৪-৩ গোলে। এতে তারা উঠে গেল সেমিফাইনালে। সেমিতে তাদের লড়াই হবে ব্রাজিলকে হারানো ক্রোয়েশিয়ার বিপক্ষে।


তুমুল উত্তেজনাপূর্ণ এ খেলার প্রথমার্ধের ৩৫ মিনিটে নাহুয়েল মলিনার গোলে ১-০ গোলে লিড নিয়েছিল আর্জেন্টিনা। প্রধমার্ধ তারা এভাবেই শেষ করে। দ্বিতীয়ার্ধে আবারও এগিয়ে যায় আর্জেন্টিনা। সেটা বাড়ান মেসি। ৭৫ মিনিটে সে গোল করেছিলেন তিনি পেনাল্টি থেকে ২-০। 

এরপরই কামব্যাক করে নেদারল্যান্ডস। ম্যাচের ৮৩ মিনিটে দলের আশা বাঁচান উইঘোস্ট ১-২। এরপর শেষ বাঁশির ঠিক আগে দ্বিতীয় গোলও করেন তিনি। খেলার একেবারে শেষ মুহুর্তে বক্সের বাইরে ফ্রি কিক পায় নেদারল্যান্সস। এ সময় লম্বা করে শট না নিয়ে আলতো টাচে বল সামনে বাড়ান কপমেনার্স। ওই বল ধরেই জালে জড়িয়ে দেন উইঘোস্ট ২-২।

এরপর টাইব্রেকারে ৪-৩ গোলে জয় নিয়ে সেমিতে ওঠে আর্জেন্টিনা। 


শেয়ার করুন