১৯ এপ্রিল ২০১২, শুক্রবার, ০৭:৫৭:১৯ পূর্বাহ্ন


এ্যাটমি প্রোডাক্টের সঙ্গে থাকুন এবং সুস্থ থাকুন
দেশ রিপোর্ট:
  • আপডেট করা হয়েছে : ২৪-০২-২০২৩
এ্যাটমি প্রোডাক্টের সঙ্গে থাকুন এবং সুস্থ থাকুন বক্তব্য রাখছেন ইঞ্জিনিয়ার আব্দুস সোবহান


 এ্যাটি একটি দক্ষিণ কোরিয়ান কোম্পানি। এই কোম্পানি ইতিমধ্যেই ব্যাপক প্রশংসা অর্জন করেছে এবং যারা এ্যাটরি প্রোডাক্ট ব্যবহার করছেন তারা সুফল পেতে শুরু করেছেন। এ্যাটরি প্রোডাক্ট ব্যবহার করুন এবং সুস্থ থাকুন। মূলত এ্যাটোমীর প্রোডাক্ট সম্পূর্ণ হারবাল এবং প্রাকৃতিক উপায়ে তৈরি। এ্যাটোমীর বিভিন্ন ধরনের প্রোডাক্ট রয়েছে, যার মধ্যে অন্যতম আলাস্কা ওমেগা-থ্রি। এটি সাধারণত যাদের কোলেস্টেরল সমস্যা আছে তারা ব্যবহার করতে পারেন। এ্যাটরি তৈরি হিমহিম তিনটি ফুলের রস দিয়ে তৈরি। যা আপনার শরীরের রক্তে হিমগ্লোবিন বাড়ায়, শরীরে রক্ত কণিকা বৃদ্ধি এবং রক্ত চলাচল স্বাভাবিক করে। এছাড়াও রয়েছে- ত্বকের জন্য ক্রিম, খাবারের ওট মিল, টুথ পেস্ট, বিভিন্ন ধরনের সাবান এবং ক্রিম রয়েছে। এই তথ্য জানিয়েছেন এ্যাটমি নিউইয়র্কের প্রতিনিধি ইঞ্জিনিয়ার আব্দুস সোবহান। এ্যাটমির প্রোডাক্টকে বাংলাদেশিদের সঙ্গে পরিচয় করিয়ে দিতে ইঞ্জিনিয়ার আব্দুস সোবহান গত ১৯ ফেব্রুয়ারি বিকেলে জ্যাকসন হাইটসের মুনলাইট রেস্টুরেন্টে এক মতবিনিময় সভার আয়োজন করেন। ইঞ্জিনিয়ার আব্দুস সোবহান ছাড়াও মতবিনিময় সভায় বক্তব্য রাখেন এ্যাটমির কর্মকর্তা কে পার্ক এমডি আলী। ছাড়াও ভার্চুয়াল আলোচনায় অংশগ্রহণ করেন দক্ষিণ কোরিয়া থেকে এ্যাটমির কর্মকর্তা জিন।

ইঞ্জিনিয়ার আব্দুস সোবহান সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, এ্যাটমির পণ্য এখন বিশ্বের ২৮টি দেশে রয়েছে। অর্থাৎ তাদের শাখা রয়েছে। চার বছর চেষ্টা পর আগামীতে বাংলাদেশে তাদের শাখা চালু হচ্ছে। তিনি বলেন, এই জন্য আমি আনন্দিত। তিনি উল্লেখ করেন এমডি আলীর মাধ্যমে তিনি এ্যাটমির সঙ্গে যুক্ত হন এবং বর্তমানে তার সঙ্গে আরো হাজার প্রতিনিধি রয়েছে। তিনি কোম্পানি ওয়েবসাইট দেখিয়ে বলেন, এই কোম্পানির আইটেমের মধ্যে রয়েছে- হেলথ কেয়ার সামগ্রী, গ্রোসারি সামগ্রী, নুডুলস, পট্যাটো চিপসসহ অন্যান্য সামগ্রী। তিনি উল্লেখ করেন এদের সব পণ্যই অর্গানিক। যেহেতু সবকিছু অর্গানিক এবং প্রকৃতির জিনিস দিয়ে তৈরি সেহেতু এটি স্বাস্থ্যসম্মত। তিনি বলেন, আমি নিজেও এখনো এ্যাটমি সামগ্রী ব্যবহার করছি এবং ভালো ফল পাচ্ছি। তিনি বলেন, এই কোম্পানির বয়স প্রায় ১৮ বছর। বছরে তিন মিলিয়ন মেম্বার হয়েছে। আপনারা ফ্রি মেম্বার হতে পারেন। মেম্বার হওয়ার পরই আপনি এ্যাটমি পণ্য ক্রয় করতে পারবেন। আপনি যদি বছরে একটি পণ্যও ক্রয় করেন, তাহলে আপনার মেম্বারশিপ যাবে না। আবার নিজে মেম্বার হয়ে অন্যদের মেম্বার করলে বা এ্যাটমির পণ্য বিক্রি করলে আপনি বাড়তি অর্থও উপার্জন করতে পারবেন। তবে এজন্য আপনাদের নির্দিষ্ট পর্যায়ে পৌঁছতে হবে। তিনি এ্যাটমির কয়েকটি পণ্যের গুণাবলি সম্পর্কে সবাইকে অবহিত করেন।

এমডি আলী বলেন, আমি বর্তমানে আটল্টানায় রয়েছি। আমি আইটি জব করতাম। আমার মা বাংলাদেশে থাকবেন। এক সময় তিনি স্ট্রোক করেন। সেই সময় আমি দুশ্চিন্তাগ্রস্ত ছিলাম। কে পার্ক ছিলেন আমার বাড়ির মালিক। একদিন অবস্থা দেখে জানতে চাইলো কি হয়েছে। আমি তাকে সবকিছু খুলে বলেছি। যদিও আমার মাকে সেই সময় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি কিছুটা সেরে উঠলেন। তার পর কে পার্ক আমাকে এ্যাটমি জিনিস দিলো। সেগুলো ব্যবহার করলাম। আমার মা পুরোপুরি সুস্থ হয়ে গেল। সেই থেকেই আমি এই কোম্পানির সঙ্গে আছি। আমি বলতে চাই এ্যাটমির সঙ্গে থাকুন, সুস্থ্য থাকুন।

কে পার্ক বলেন, আমি এই দেশে আসি ১৯৭৪ সালে। এখানে লেখাপড়া করেছি, উন্নত জীবনের স্বপ্ন দেখেছি। কিন্তু তা হয়ে ওঠেনি। এর পর আমি ২৫ বছর হলো এ্যাটমির সঙ্গে যুক্ত হয়েছি। আমি এখন ভালো আছি এবং আমার স্বপ্ন পূরণ হয়েছে। আপনারা আপনাদের স্বপ্ন পূরণ করতে পারেন এ্যাটমির মাধ্যমে।

শেয়ার করুন