২৫ এপ্রিল ২০১২, বৃহস্পতিবার, ১১:০০:৪৬ অপরাহ্ন


নিউইয়র্ক মহানগর উত্তর বিএনপির সভা অনুষ্ঠিত
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ২২-০৩-২০২৩
নিউইয়র্ক মহানগর উত্তর বিএনপির সভা অনুষ্ঠিত


ব্রঙ্কসের গোল্ডেন প্যালেসে আগামী ২৬ মার্চ নিউইয়র্ক মহানগর বিএনপির (উওর) উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উদযাপন এবং ইফতার ও দোয়া মাহফিলের আয়োজনে করা হয়েছে। গত ১৪ মার্চ ব্রঙ্কসের নীরব রেস্টুরেন্টে অনুষ্ঠিত সংগঠনের এক কর্মিসভা থেকে এই ব্যাপারে বিস্তারিত কর্মসূচি গ্রহণ করা হয়। সংগঠনের আহ্বায়ক আহবাব চৌধুরী খোকনের  সভাপতিত্বে ও সদস্য সচিব ফয়েজ চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন যুগ্ম-আহ্বায়ক ইমরান শাহ রন, যুগ্ম-আহ্বায়ক সৈয়দ গৌছুল হোসেন, যুগ্ম-আহ্বায়ক এ আর মাহবুবুল হক, সদস্য মো. লিয়াকত আলী, সদস্য শাহ্ কামাল উদ্দীন, মমতাজ উদ্দীন, মো. সুলায়মান, সুলতান মাহমুদ সিদ্দিকী, আনোয়ারুল আলম ভূইয়া, আক্তারুজ্জামান হ্যাপী, সুলায়মান সরকার, এম রহমান দুলাল, শেখ আক্তার হোসেন নানু, তোজাম্মেল হক, মোহাম্মদ শাহজাহান, আবু বক্কর সিদ্দিক, ফখরুল ইসলাম, আদনান আহমদ প্রমুখ। 

সভায় সর্বসম্মতিক্রমে ২৬ মার্চ রবিবার ইফতার ও স্বাধীনতা দিবস উদযাপনের সিদ্ধান্ত গ্রহণ করে সেই সঙ্গে মহানগর (উত্তর) বিএনপির যুগ্ম-আহ্বায়ক শরিফুল হক খালিসদারকে আহ্বায়ক, শাহ কামাল উদ্দীনকে সদস্য সচিব ও আর মাহবুবুল হককে প্রধান সমন্বয়কারী করে ১৭ সদস্যবিশিষ্ট স্বাধীনতা দিবস উদযাপন ও ইফতার পার্টি প্রস্তুতি কমিটি গঠন করা হয়। এই  কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হচ্ছেন যুগ্ম-আহ্বায়ক হিসেবে আছেন আক্তারুজ্জামান হ্যাপী, মো. আলী রাজা, যুগ্ম সদস্য সচিব মো. সোলায়মান, এম রহমান দুলাল, সমন্বয়ক সুলতান মাহমুদ সিদ্দিকী, সদস্য আনোয়ারুল আলম ভূইয়া, মমতাজ উদ্দীন, সুলেমান সরকার, তোজাম্মেল হক তোতা, শেখ আক্তার হোসেন (নানু), আনোয়ার ইসলাম, মফিজ উদ্দীন মাছুম, আদনান আহমদ ও শামীম তালুকদার।

সভায় বিএনপি চেয়ারপারসন প্রাক্তন প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি করা হয়। সভায় যুক্তরাষ্ট্র বিএনপি নেতা জিল্লুর রহমান জিল্লু, গিয়াস আহমদ ও মিজানুর রহমান মিল্টন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য মনোনিত হওয়ায় অভিনন্দন জানানো হয়। সভার অপর প্রস্তাবে ম্যানহাটন বরো বিএনপির নতুন কমিটিকে অভিনন্দন জানান।

শেয়ার করুন