২৬ এপ্রিল ২০১২, শুক্রবার, ০৯:১৩:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :


বাংলাদেশ সোসাইটির বিশেষ সাধারণ সভা ৫ জুন
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ১০-০৫-২০২৩
বাংলাদেশ সোসাইটির বিশেষ সাধারণ সভা ৫ জুন


বাংলাদেশ সোসাইটির কার্যকরি কমিটির মাসিক সভা গত ৬মে বিকেলে বাংলাদেশ সোসাইটির নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ সোসাইটির সভাপতি মোহাম্মদ রব মিয়া। সাধারণ সম্পাদক মো. রুহুল আমিন সিদ্দিকীর পরিচলনায় সভায় অন‍্যান্যের মধ্য উপস্থিত ছিলেন সিনিয়র সহ সভাপতি মোঃ মহিউদ্দিন দেওয়ান, সহ সভাপতি ফারুক চৌধুরী, সহ সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম চৌধুরী, কোষাধ্যক্ষ মোহাম্মদ নওশেদ হোসেন, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম ভূঁইয়া, সাংস্কৃতিক সম্পাদক ডাঃ শাহনাজ আলম লিপি, জনসংযোগ ও প্রচার  সম্পাদক রিজু মোহাম্মদ, সমাজ কল্যাণ সম্পাদক মোহাম্মদ টিপু খান, সাহিত্য সম্পাদক ফয়সল আহমদ, ক্রীড়া ও আপ্যায়ন সম্পাদক মাইনুল উদ্দিন মাহবুব, স্কুল ও শিক্ষা সম্পাদক প্রদীপ ভট্টাচার্য, কার্যকরি সদস্য ফারহানা চৌধুরী, মোহাম্মদ আখতার বাবুল, আবুল বাশার ভূঁইয়া, সুশান্ত দত্ত, মোহাম্মদ সাদী মিন্টু, শাহ মিজানুর রহমান।

কার্যকরি সভায় শুরুতেই দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি মোহাম্মদ রব মিয়া। সভাপতির বক্তব্যের পর একে একে কার্যকরি কমিটির সকল কর্মকর্তারা সংগঠনের আগামী দিনের পরিকল্পনা নিয়ে নানা মতামত তুলে ধরেন।

এ সময় সংগঠনের নতুন ট্রাস্টি বোর্ড গঠন নিয়ে আলোচনা হয় এবং আগামী কার্যকরি পরিষদের মিটিংয়ে এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে বলে সর্বসম্মতিক্রমে গৃহীত হয়।

সভায় অন্যান্য সিদ্ধান্তের মধ্যে আগামী ৫ জুন সোসাইটির সংবিধান সংশোধনের লক্ষ্য বিশেষ সাধারণ সভার আয়োজনের সিদ্ধান্ত গৃহীত হয়। ইতিমধ্যে সংবিধানের বিভিন্ন ধারা উপধারা সংশোধনের মাধ্যমে গঠনতন্ত্রকে আরো যুগোপযোগী এবং শক্তিশালী করার লক্ষ্যে সংবিধান সংশোধনী কমিটির গঠন করা হয়েছে। আগামী ২৫ মে এর মধ্যে সংবিধানের সংশোধনের জন্য যেকোনো মতামত বা পরামর্শ বাংলাদেশের সোসাইটির আজীবন সদস্য বা বর্তমানে একটিভ মেম্বারবৃন্দ গঠিত সংশোধনী কমিটি বা সোসাইটির কার্যকরি পরিষদের কর্মকর্তার কাছে লিখিতভাবে জানানোর জন্য অনুরোধ করা হয়েছে। ইমেলেও পাঠানো যাবে আপনার পরামর্শ বা মতামত info@.info@bangladeshsocietyinc.com। কার্যকরি পরিষদ ও সংবিধান সংশোধন কমিটি কেবলমাত্র ২৫ মে মধ্যে লিখিতভাবে প্রাপ্ত পরামর্শ এবং মতামত বিবেচনায় নিলে তা খসড়া আকারে বিশেষ সাধারণ সভায় উপস্থাপন করা হবে। বিশেষে সাধারণ সভাটি সংরক্ষিত থাকবে কেবলমাত্র ২৫ মে মধ্যে যারা সোসাইটির আজীবন সদস্য বা নিয়মিত সাধারণ সদস্য পদ গ্রহণ করবেন তাদের জন্য।

শেয়ার করুন