২৮ এপ্রিল ২০১২, রবিবার, ০৫:৩৩:১০ অপরাহ্ন
শিরোনাম :


সততা ও নিষ্ঠায় আজকে প্রবাস কমিউনিটির আস্থার প্রতিষ্ঠান
এস এস ব্রেকারেজ, ট্রাভেলস এবং মাল্টি সার্ভিস নতুন অফিস
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ১৭-০৫-২০২৩
এস এস ব্রেকারেজ, ট্রাভেলস এবং মাল্টি সার্ভিস নতুন অফিস


এসএস ব্রোকারেজ ইনক, এস এস ট্রাভেলস এবং এস এস মাল্টিসার্ভিস প্রবাসে বাংলাদেশি কমিউনিটির আস্থা এবং বিশ্বস্ততার প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। প্রবাসে এই ধরনের যত প্রতিষ্ঠান আছে তার মধ্যে শীর্ষে অবস্থান করছে এসএস ব্রোকারেজ, ট্রাভেলস এবং মাল্টি সার্ভিস। এই প্রতিষ্ঠান যে শীর্ষে অবস্থান করছে তার বহু কারণ রয়েছে। যার মধ্যে অন্যতম সততা এবং নিষ্ঠা। সেই সঙ্গে উন্নত সেবা দিয়ে এবং প্রতিশ্রুতি রক্ষা করে গ্রাহকদের মন জয় করা। সেই কাজটি বছরের পর বছর করে গিয়েছেন এই প্রতিষ্ঠানের সিইও শ্যামল তালুকদার। জানালে তার সাফল্যের গল্প। বললেন, আমি ২০১৩ সালে ছোট্ট একটি চেয়ার টেবিল নিয়ে জ্যাকসন হাইটসে ট্রাভেলস এজেন্সির ব্যবসা শুরু করেছিলাম। আল্লাহ আমাকে রহমত করেছেন। আমি চেষ্টা করেছি আমার গ্রাহকদের উন্নত সেবা দিতে এবং তাদের যে প্রতিশ্রুতি দিয়েছি তা রক্ষা করতে। আমি আমার দায়িত্ব শতভাগ সততা এবং নিষ্ঠার সঙ্গে করেছি। যে কারণে আমি মানুষের হৃদয় জয় করতে পেরেছি। তাদের প্রাণঢালা ভালোবাসা পেয়েছি। সততা, নিষ্ঠা এবং লক্ষ্য যদি স্থির থাকে, তাহলে ব্যবসায় সফলতা আসে। মানুষের ভালবাসায় আমি সেই সফলতা পেয়েছি। যার কারণে আমি ২০১৫ সালে একটি টেবিল থেকে আমি তিনটি টেবিলের ব্যবস্থা করি। বড় করে অফিস নিই। ২০১৭ সালে আমি ব্যবসাকে আরো বৃহৎ করার উদ্যোগ গ্রহণ করি। সব ধরনের ইন্স্যুরেন্সের লাইসেন্স নিই। তিনি বলেন, আমরা টিএলসির সব প্রকার ইন্স্যুরেন্স স্বল্প মূল্যে এবং মাসিক কিস্তিতে করে থাকি। টিএলসির ইন্স্যুরেন্স ছাড়াও রয়েছে পার্সোনাল অটো, কর্মাশিয়াল অটো, বিজনেস ইন্স্যুরেন্স, হোম ইন্স্যুরেন্স এবং অল ফুল কভারেজ। তিনি আরো বলেন, আমাদের এখানে রয়েছে ট্রভেলস। আমরা ১১৮টি এয়ারলাইন্সের ডোমেস্টিক এবং আন্তর্জাতিক টিকেট বিক্রি করে থাকি। আমরা নিজস্ব অফিস থেকে এআরসির মাধ্যমে সর্বনি¤œ মূল্যে টিকেট বিক্রি করি। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ২০২১ সালে আমরা ডাইরেক্ট ব্রোকারশিপ পাই। যে কারণে আমাদের আলাদা বড় অফিসের প্রয়োজন পড়ে। যে কারণে আমরা জ্যাকসন হাইটসের ৩৭-৪২, ৭২স্ট্রিটের দ্বিতীয় তলায় নতুন অফিস নিই।

সেই নতুন অফিসের উদ্বোধন করা হয় গত ১৪ মে সন্ধ্যায়। নতুন অফিস উদ্বোধন উপলক্ষে নতুন অফিসে বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া মাহফিলের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন শ্যামল তালুকদারের বড় ভাই, কমিউনিটির অত্যন্ত পরিচিত মুখ, বিশিষ্ট ব্যবসায়ী রাফেল তালুকদার। তিনি দোয়া মাহফিলে উপস্থিত হওয়ার জন্য কমিউনিটির সর্বস্তরের নেতৃবৃন্দ এবং ব্যবসায়ীদের ধন্যবাদ জানান এবং সকলের সহযোগিতা কামনা করেন। দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা মুফতি ইসমাইল।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জ্যাকসন হাইটস বিজনেস অ্যাসোসিয়েশনের সভাপতি গিয়াস আহমেদ, নিউইয়র্ক সিটি মেয়রের দক্ষিণ এশিয়া বিষয়ক উপদেষ্টা ফাহাদ সোলায়মান, এমডি আলী রেজা খান, বিশিষ্ট ব্যবসায়ী সরোয়ার খান বাবু, কমিউনিটি এক্টিভিস্ট একেএম রফিকুল ইসলাম ডালিম, কর্ণফুলি ট্রাভেলসের প্রেসিডেন্ট সেলিম হারুণ, বগুড়া সমিতির সভাপতি মহব্বত আকন্দ, নর্থ বেঙ্গল ফাউন্ডেশনের সাবেক সভাপতি মোহাম্মদ আতোয়ারুল আলম, বর্তমান সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান, শাহ আফজাল হোসেন, সাইফুল ইসলাম, কামরুজ্জামান লালু, কামরুল ইসলাম, রুবেল সরকার, টিডিএস ব্রোকারেজের তিন মালিক, নাসির উদ্দিন, সুমন সাহা, সুপারভাইজার ইশরাত জাহান, ম্যানেজার আবুল কালাম আজাদ, শামসুল ইসলাম, শ্যামল নাথ প্রমুখ। শ্যামল তালুকদার আরো জানান, এই প্রতিষ্ঠানে আমি একা ছিলাম, বর্তমানে আমার ৪ জন স্টাফ রয়েছে। তিনি আরো বলেন, আমাদের নতুন অফিসের সবচেয়ে বড় সুবিধা হচ্ছে আমাদের নিজস্ব চারটি পার্কিং রয়েছে। এখন থেকে গ্রাহকদের আর পার্কিং নিয়ে সমস্যায় পড়তে হবে না। কারণ জ্যাকসন হাইটসের সবচেয়ে বড় সমস্যা হচ্ছে পার্কিং পাওয়া। আমাদের কাস্টোমারদের আর পার্কিং নিয়ে সমস্যায় পড়তে হবে না। তিনি বলেন, আমরা চাই কস্টোমারদের সব ধরনের সুযোগ সুবিধা দিতে। তিনি সকলের দোয়া প্রত্যাশা করে সবাইকে ধন্যবাদ জানান।

শেয়ার করুন