১৯ এপ্রিল ২০১২, শুক্রবার, ০৩:৩২:২৯ পূর্বাহ্ন


জাতীয় পার্টির জেলা ও উপজেলা কমিটি পুনর্গঠন করা হবে : বাবলা
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ১৭-০৫-২০২৩
জাতীয় পার্টির জেলা ও উপজেলা কমিটি পুনর্গঠন করা হবে : বাবলা যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির অনুষ্ঠানে নেতৃবৃন্দ


নিউইয়র্কের এক রেস্টুরেন্ট গত ১১ মে বৃহস্পতিবার রাতে মিলনায়তনে যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির কো-চেয়ারম্যান ও ঢাকা মহানগর দক্ষিণের বিপ্লবী সভাপতি সৈয়দ আবুল হোসেন বাবলা এমপি, কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য নাজমা আক্তার এমপি, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস-চেয়ারম্যান সালমা হোসেন রাজনৈতিক ও ব্যক্তিগত সফর শেষে গত ১২ মে শুক্রবার আমিরাত এয়ার যোগে বাংলাদেশের উদ্দেশ্যে নিউইয়র্কের জনএফকে আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন।

কেন্দ্রীয় নেতৃবৃন্দ বিদায় জানানোর জন্য যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির উদ্যোগে নৈশভোজের আয়োজন করা হয়। বিদায় সংবর্ধনায় সংগঠনের সহসভাপতি অ্যাডভোকেট হারিস উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু তালেব চৌধুরী চান্দুর পরিচালনায় আরো উপস্থিত ছিলেন সহ-সভাপতি মোহাম্মদ আনোয়ার, যুগ্ম সাধারণ মো. লুৎফর রহমান, যুব সম্পাদক শফি আলম, সাংগঠনিক সম্পাদক ওসমান চৌধুরী, মহিলা সম্পাদক জেসমিন আক্তার চৌধুরী, কোষাধক্ষ্য জিএম ইলিয়াস, মহিলা সদস্য উম্মে সানজিদা চৌধুরী, নীহা তাহমিনা চৌধুরী, প্রফেসর আজাদ ও কামাল উদ্দিন।

অনুষ্ঠানে সৈয়দ আবুল হোসেন বাবলা উপস্থিত সবকে ধন্যবাদ জানিয়ে বলেন, জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখার সব কাজকর্মে আমরা খুশি। আপনারা নিজের মত কাজ করে যাবেন। জাতীয় পার্টি কারো ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হবে না। দেশ ও জনগণের জন্য কাজ করে যাবে জাতীয় পার্টি। তিনি বলেন, বাংলাদেশের মানুষ আওয়ামী লীগ ও বিএনপির শাসন দেখেছে। তারা পরিবর্তন চায়। তিনি  বলেন, জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখা কেউ ক্ষমতার অপব্যবহার করলে আমরা সাংগঠনিক ব্যবস্থা নেবো।

আবু তালেব চৌধুরী চান্দু বলেন, জাতীয় পার্টির কোনটি আসল, কোনটি নকল তা দলের নেতাকর্মীরা বিচার করিবে। আমাদের সঙ্গে কেন্দ্রীয় নেতা মিটিং করেছেন। ভবিষ্যতে বাংলাদেশ থেকে যত নেতা নিউইয়র্কে আসবে সবাই আমাদের সঙ্গে যোগাযোগ করে আসবে। সভাপতি হারিস চৌধুরী বলেন, জাতীয় পার্টির যুক্তরাষ্ট্র শাখার নেত্রীবৃন্দ বলে যারা পরিচয় দিচ্ছেন, তারা নকল স্বাক্ষরে কমিটি নিয়ে এসেছেন। সেই কমিটি আবৈধ। তিনি বলেন, আমরা এরশাদের আদর্শের সৈনিক, এরশাদের পার্টি করি, অন্য কারো পার্টি করি না।

শেয়ার করুন