২৭ এপ্রিল ২০১২, শনিবার, ০৮:১৭:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
‘ব্রাজিল থেকে জীবন্ত গরু আনা সম্ভব, তবে প্রক্রিয়া জটিল’ খালেদা জিয়ার সঙ্গে মির্জা ফখরুলের ঘন্টাব্যাপী সাক্ষাৎ বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭ জানুয়ারির সংসদ নির্বাচনে গণতান্ত্রিক ধারাবাহিকতা প্রতিষ্ঠা হয়েছে - হাবিবুল মার্কিন পররাষ্ট্র দফতরের প্রতিবেদন অনুমান ও অপ্রমাণিত অভিযোগ নির্ভর- পররাষ্ট্র মন্ত্রনালয় ইউরোপে ভারতীয় ৫২৭ পণ্যে ক্যান্সার সৃষ্টিকারি উপাদন শনাক্ত বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের প্রবেশে কড়াকড়ি বিএনপির আন্দোলন ঠেকানোই ক্ষমতাসীনদের প্রধান চ্যালেঞ্জ বিএনপিকে মাঠে ফেরাচ্ছে আওয়ামী লীগ উপজেলা নির্বাচন নিয়ে অদৃশ্য চাপে বিএনপি


আগামীকাল শনিবার ওই কর্মসূচি বিএনপির ১১ টা ৪টা
ঢাকার সব প্রবেশপথে অবস্থানের ঘোষণা বিএনপি’র
নিজস্ব প্রতিবেদক
  • আপডেট করা হয়েছে : ২৮-০৭-২০২৩
ঢাকার সব প্রবেশপথে  অবস্থানের ঘোষণা বিএনপি’র


ঢাকার গুরুত্বপূর্ণ প্রবেশ পথে অবস্থানের ঘোষনা দিয়েছে বিএনপি। তবে সেটা প্রথমত পাচ ঘন্টার এ কর্মসূচি। রাজধানীর ঢাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ প্রবেশদ্বারে ওই অবস্থান  কর্মসূচি দিয়েছে দলটি  । আগামীকাল ২৯ জুলাই, শনিবার সকাল ১১ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে ওই প্রগ্রাম। বিএনপির শুক্রবারের নয়া পল্টন কেন্দ্রীয় কার্যালয় থেকে পরবর্তি কর্মসূচিতে এ কর্মসূচি ঘোষনা দিয়ে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 

সরকার পতনের এক দফা দাবী আদায়ের লক্ষ্যে বিএনপির এমন কর্মসূচি বলে জানিয়েছে মির্জা ফখরুল। তিনি বিএনপি ও আইনশৃংখলা বাহিনীর উদ্দেশ্যে বলেছেন, আমাদের সকল কর্মসূচি শান্তিপূর্ণ। আর একটা রাজনৈতিক দল হিসেবে এটা বিএনপির অধিকার। একইভাবে বিএনপির এ রাজনৈতিক অধিকার সুষ্টভাবে পালনে সহযোগিতা করার সাংবিধানিক দ্বায়িত্ব আইনশৃংখলা বাহিনীর। তিনি এ ব্যাপারে সকালের সহযোগিতা কামনা করেছেন। 

পল্টনে মহা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মির্জা ফখরুল কর্মসূচি ঘোষণা দিয়ে বলেন, আওয়ামী লীগ জোর করে ক্ষমতায় থাকতে গিয়ে রাষ্ট্রযন্ত্রকে ধ্বংস করেছে। জনগণের ওপর অনাচার নির্যাতনের স্টিমরোলার চালিয়েছে। আমাদের সামনে একটি লক্ষ্য, আমরা গণতান্ত্রিক বাংলাদেশ ফিরে পেতে চাই। 


শেয়ার করুন