২৮ এপ্রিল ২০১২, রবিবার, ১০:২৮:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
‘শেরে বাংলা আপাদমস্তক একজন পারফেক্ট বাঙালি ছিলেন’ বিএনপির বহিস্কৃতদের জন্য সুখবর! মে দিবসে নয়পল্টনে বিএনপির শ্রমিক সমাবেশ উপজেলা নির্বাচনে অংশ নেয়ার জের, বিএনপির বহিস্কার ৭৬ থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান ‘ব্রাজিল থেকে জীবন্ত গরু আনা সম্ভব, তবে প্রক্রিয়া জটিল’ খালেদা জিয়ার সঙ্গে মির্জা ফখরুলের ঘন্টাব্যাপী সাক্ষাৎ বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭ জানুয়ারির সংসদ নির্বাচনে গণতান্ত্রিক ধারাবাহিকতা প্রতিষ্ঠা হয়েছে - হাবিবুল মার্কিন পররাষ্ট্র দফতরের প্রতিবেদন অনুমান ও অপ্রমাণিত অভিযোগ নির্ভর- পররাষ্ট্র মন্ত্রনালয়


পথমেলায় সিটি মেয়র এরিক অ্যাডামস
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ২৮-০৭-২০২২
পথমেলায় সিটি মেয়র এরিক অ্যাডামস


নিউইয়র্ক সিটি মেয়র এরিক অ্যাডামসের উপস্থিতি আর দেশ-প্রবাসের জনপ্রিয় শিল্পীদের মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনার মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়ে গেল বাংলাদেশী-আমেরিকান ন্যাশনাল ডেমোক্রেটিক সোসাইটি-ব্যান্ডস এর ঈদ পুুনর্মিলনী ও পথমেলা। মেলায় প্রধান অতিথি ছিলেন নিউইয়র্ক সিটি মেয়র এরিক অ্যাডামস। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রঙ্কস বরো প্রেসিডেন্ট ভেনেসা গিবসন, স্টেট সিনেটের গুস্তাভো রিভেরা, স্টেট অ্যাসেম্বলীওম্যান নাতালিয়া ফার্নান্দেজ, কাউন্সিলওম্যান আমান্দা ফারিয়াহ, কংগ্রেসওম্যান ওকাসিও কোর্টেজের কমিউনিউনিট লিয়াজন নীপা,

বিশিষ্ট এটর্নী মঈন চৌধুরী, যুক্তরাষ্ট্র সফররত বাংলাদেশ অ্যাথলেটিক্স ফেডারেশনের সভাপতি ও বাংলাদেশ জাতীয় সংসদে মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য এডভোকেট নুর উদ্দীন চৌধুরী নয়ন, বাংলাদেশ অ্যাথলেটিক্স ফেডারেশনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রকিব মন্টু, ঢাকা দক্ষিণ সিটির মতিঝিল থেকে নির্বাচিত ওয়ার্ড কাউন্সিলর মিনু রহমান ও ঢাকা দক্ষিণ সিটির ধানমন্ডি থেকে নির্বাচিত ওয়ার্ড কাউন্সিলর শিরিন গাফ্ফার, বাংলাদেশ স্পোর্টস ফাউন্ডেশন অব নর্থ আমেরিকা’র সভাপতি আব্দুর রহিম বাদশা।

আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে রঙিন বেলুন উড়িয়ে মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলা হোম কেয়ার সার্ভিস’র কর্ণধার আবু জাফর মাহমুদ।

অন্যদের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন রিয়েল এস্টেট ইনভেস্টর নুরুল আজিম, ডেমোক্রেটিক লীডার অ্যাটর্নী মঈন চৌধুরী, মোহাম্মদ এন মজুমদার, সংগঠনের প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট আব্দুস শহীদ প্রমুখ।

বিশেষ অবদানের জন্য সংগঠনের পক্ষ থেকে এস্টেট ইনভেস্টর নুরুল আজিম, মেলার উদ্বোধক আবু জাফর মাহমুদ, খলিল বিরিয়ানি হাউসের সত্ত¡াধিকারী খলিলুর রহমান ও মূলধারার রাজনীতিক মোহাম্মদ এন মজুমদারকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এসময় উচ্ছ¡সিত জনতার ভালোবাসায় অভিভূত মেয়র এরিক অ্যাডামস উপস্থিত প্রবাসী বাঙালীদের উদ্দেশ্যে তিনি মূলধারার রাজনীতিতে অংশগ্রহণ সহ নানা ক্ষেত্রে অবদানের জন্য বাঙালীদের ভূয়সী প্রশংসা করেন।

মেয়র এরিক সকলের সহযোগিতা কামনা করে বলেন, আমরা সিটির আইন-শৃঙ্খলা পরিস্থিতির উন্নতি সহ সার্বিক উন্নয়নে নিরলস কাজ করছি। আমি সবসময় আপনাদের পাশে আছি।

জমজমাট এ মেলায় সবচেয়ে আকর্ষণীয় ছিল বাংলাদেশের বরেণ্য সঙ্গীত শিল্পী রিজিয়া পারভীনের অনন্য পরিবেশনা। প্রবাসের জনপ্রিয় সঙ্গীত শিল্পী কামরুজ্জামান বকুল, মরিয়ম মারিয়া, ডা. কামরুল ইসলাম, অনুপ কুমার দাশ ড্যান্স একাডেমি সহ অন্যান্য শিল্পীরা নাচে গানে মাতিয়ে রাখেন আগত দর্শক-শ্রোতাদের। 

মেলায় র‌্যাফেল ড্রতে ছিলো আকর্ষণীয় পুরস্কার। সবশেষে র‌্যাফেল ড্র বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।


শেয়ার করুন