২৯ এপ্রিল ২০১২, সোমবার, ০৬:৪১:৩০ পূর্বাহ্ন


২৪ ঘণ্টা খোলা নতুন ব্যবস্থাপনায় জ্যামাইকায় সেলিম বিরিয়ানি
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ০৯-০৮-২০২৩
২৪ ঘণ্টা খোলা নতুন ব্যবস্থাপনায় জ্যামাইকায় সেলিম বিরিয়ানি বক্তব্য রাখছেন আকাশ রহমান


নিউইয়র্কের জ্যামাইকা হিলসাইড সেলিম বিরিয়ানির এখন নতুন ব্যবস্থাপনায়। এ উপলক্ষে গত ২ আগস্ট বুধবার সন্ধ্যায় নিউইয়র্কের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সেলিম বিরিয়ানির নতুন পরিচালক ও আশা হোম কেয়ারের সিইও ইঞ্জিনিয়ার আকাশ রহমান, সেলিম বিরিয়ানির স্বত্বাধিকারী আমজাদ হোসেন সেলিম, আশা হোম কেয়ার ও সেলিম বিরিয়ানির পরিচালক ঈশা রহমান এবং রোজলিন আফরিন। 

শুভেচ্ছা বক্তব্যে ইঞ্জিনিয়ার আকাশ রহমান বলেন, নিউইয়র্কে কমিউনিটির সেবায় আরো একধাপ এগিয়ে আশা হোম কেয়ার। এরই ধারাবাহিকতায় আমাদের নতুন সংযোজন সেলিম বিরিয়ানি। আমাদের যৌথ করপোরেশন সেরা ফুড ইনকের অধীনে এখন সেলিম বিরিয়ানি। আগামী কয়েক মাসের মধ্যেই চালু করতে যাচ্ছি সুবিশাল পার্টি হল। যেখানে তিন শতাধিক লোক একসঙ্গে পার্টি করতে পারবে। 

আকাশ রহমান বলেন, নিউইয়র্কে সবচেয়ে কম মূল্যে লাঞ্চ ও ডিনার দিচ্ছে সেলিম বিরিয়ানি। নিউইয়র্ক স্টেটের হেলথ অ্যান্ড ফুড ডিপার্টমেন্টের আইন মেনে শতভাগ স্বাস্থ্যসম্মত সুস্বাদু ও বাংলাদেশি ঘরোয়া খাবার সরবরাহ করছি আমরা। তিনি বলেন, আশা সোশ্যাল অ্যাডাল্ট ডে কেয়ার সেন্টারসহ নিউইয়র্কের বিভিন্ন প্রাইভেট মেডিকেল অফিসেও সেলিম বিরিয়ানির খাবার সরবরাহ করা হচ্ছে। কাস্টমার চাহিদায় সেলিম বিরিয়ানি ১৬৬-১৪ শাখ এখন ২৪ ঘণ্টাই খোলা রয়েছে। মাত্র ৭.৯৯ ডলারে দুপুরের খাবার, ৫ ডলারে সকাল ও বিকেলের নাশতা, ১ ডলারে চা, ১ ডলারে সিঙ্গাড়া-সমুচাসহ ৫০ আইটেমের বাঙালি ও আমেরিকান খাবারের সব আয়োজন এক কিচেনেই। ইঞ্জিনিয়ার আকাশ রহমান আরো বলেন, খুব কম লাভে কমিউনিটির সেবাই আমাদের লক্ষ্য।

সাংবাদিকদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে আমজাদ হোসেন সেলিম বলেন, সেলিম বিরিয়ানির অগ্রযাত্রায় নিউইয়র্কে বাংলাদেশি মিডিয়ার বিশেষ অবদান রয়েছে। ইঞ্জিনিয়ার আকাশ রহমান ও ঈশা রহমানের সঙ্গে একজোটে ব্যবসার উদ্যোগ সেলিম বিরিয়ানি আরো একধাপ এগিয়ে গেল। তিনি বলেন, আমাদের যৌথ প্রচেষ্টায় ব্যবসায়িক সেবা ১০গুণ বেড়েছে। সাংবাদিক ও কমিউনিটির সহযোগিতা পেলে আরো অনেকদূর এগিয়ে যাবে সেলিম বিরিয়ানি ও সেরা ফুড। আমজাদ হোসেন সেলিম আরো বলেন, সেলিম বিরিয়ানির প্রতিদ্বন্দ্বী শুধুই সেলিম বিরিয়ানি।

শেয়ার করুন