২৯ এপ্রিল ২০১২, সোমবার, ০৮:০৮:৬ অপরাহ্ন
শিরোনাম :
সরকার ও বেসরকারি উদ্যোগে দরিদ্রমুক্ত দেশ গড়ে উঠবে - আসাদুজ্জামান খান কামাল ৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি ‘বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন’ ভূল স্বীকার করে সরে দাড়ানোয় একজনের বহিস্কারাদেশ প্রত্যাহার বাফেলোতে সন্ত্রাসীদের গুলিতে দুই বাংলাদেশী নিহত ‘শেরে বাংলা আপাদমস্তক একজন পারফেক্ট বাঙালি ছিলেন’ বিএনপির বহিস্কৃতদের জন্য সুখবর! মে দিবসে নয়পল্টনে বিএনপির শ্রমিক সমাবেশ উপজেলা নির্বাচনে অংশ নেয়ার জের, বিএনপির বহিস্কার ৭৬ থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান


বাকার সভা : নতুন কমিটির অভিষেক ১৮ ডিসেম্বর
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ১৮-১০-২০২৩
বাকার সভা : নতুন কমিটির অভিষেক ১৮ ডিসেম্বর বাকার সভায় উপস্থিত নেতৃবৃন্দ


বাংলাদেশি আমেরিকান কালচারাল অ্যাসোসিয়েশনের সাংগঠনিক সভা গত ১০ অক্টোবর ব্রঙ্কসের নীরব রেস্টুরেন্টের পার্টি হলে অনুষ্ঠিত হয়। সংগঠনের বিদায়ী সভাপতি আহবাব চৌধুরী খোকনের সভাপতিত্বে ও নব নির্বাচিত সাধারণ সম্পাদক শাহ বদরুজ্জামান রুহেলের পরিচালনায় অনুষ্ঠিত এই বিশেষ সাংগঠনিক সভায় সংগঠনের পরিচালনায় এ বছর অনুষ্ঠিত ‘বাংলা মেলা ও গ্রীষ্মকালীন নৌবিহার’ এই দুটি বৃহৎ আয়োজন সফলভাবে সম্পন্ন হওয়ায় সংগঠনের সব সদস্যের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

উপস্থিত সব সদস্যের স্বতঃস্ফূর্ত সম্মতিতে এ বছর মহান বিজয় দিবস ও নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠান আগামী ১৮ ডিসেম্বর ব্রঙ্কসের গোল্ডেন প্যালেসে আয়োজন করার সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়াও সংগঠনের সব সহযোগী ও শুভানুধ্যায়ী ব্যক্তিদের সম্মানে আগামী নভেম্বরে একটি নৈশভোজের প্রস্তাব গৃহীত হয়। উক্ত নৈশভোজের ব্যাপারে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল হাসিম হাসনু ও বিদায়ী সভাপতি আহবাব চৌধুরী খোকনকে সর্বসম্মত দায়িত্ব দেওয়া হয়।

উল্লেখ্য যে, প্রতিবারের মতো এবারও বিজয় দিবসের আয়োজনে শিশু-কিশোরদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা থাকবে। চিত্রাঙ্কনের বিষয় ‘বিজয় ও বাংলাদেশ’।

সভায় সংগঠনের সহ-সভাপতি মাকসুদা আহমেদকে আহ্বায়ক, যুগ্ম-সাধারণ সম্পাদক শাহ কামাল উদ্দিনকে সদস্য সচিব ও প্রচার ও গণসংযোগ সম্পাদক মো. লিয়াকত আলীকে প্রধান সমন্বয়ক করে ৮ সদস্যের বিজয় দিবস উদযাপন ও অভিষেক অনুষ্ঠান প্রস্তুতি কমিটি গঠন করা হয়। উদযাপন পরিষদের অন্য সদস্যরা হলেন-যুগ্ম-আহ্বায়ক আশরাফ হোসেন, দুলাল রহমান, যুগ্ম-সদস্য সচিব রায়হান জামান রানা ও সহ-সমন্বয়ক শাহ ইকবাল রাজু, সালমা সুমী।

সাংগঠনিক সভায় অন্যদের মধ্যে উপস্থিত থেকে আলোচনায় অংশ নেন সংগঠনের নবনির্বাচিত সভাপতি সারওয়ার চৌধুরী, সহ-সভাপতি ফয়সল আহমেদ, মাকসুদা আহমদ, যুগ্ম-সাধারণ সম্পাদক শাহ কামাল উদ্দিন, সোহেল আহমেদ, সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম ভূইঁয়া, অর্থ সম্পাদক মোহাম্মদ রনি, প্রচার ও গণসংযোগ সম্পাদক লিয়াকত আলী, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক রায়হান জামান রানা, আইন ও আন্তর্জাতিক সম্পাদক দুলাল আহমদ, কার্যনির্বাহী সদস্য চৌধুরী মোমিত তানিম প্রমুখ।

শেয়ার করুন