২৯ এপ্রিল ২০১২, সোমবার, ০৮:২০:৩৫ পূর্বাহ্ন


ইউএসএ ৯৭-৯৯ সংগঠনটির পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ০৭-০২-২০২৪
ইউএসএ ৯৭-৯৯ সংগঠনটির পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে অংশগ্রহণকারীরা


ফেসবুকভিত্তিক ইউএসএ ৯৭-৯৯ সংগঠনটির পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী গত ৩ ফেব্রুয়ারি হয়ে গেল জ্যামাইকার আশা পার্টি হলে। গ্রুপটির অন্যতম এডমিন জামিল সারোয়ারের সঞ্চালনায় মঞ্চে আসেন এডমিন তানভীর আতাহারী। তিনি তার স্বাগত বক্তব্যে গ্রুপটি কিভাবে প্রতিষ্ঠা করেছিল সেটা নতুন মেম্বারদের সাথে বক্তব্যের মাধ্যমে তুলে ধরেন। মঞ্চে আসেন আরেক এডমিন সাম শাহরিয়ার, তিনি তার বক্তব্যে আলোকপাত করে গ্রুপটির বিভিন্ন ধরনের কর্মকান্ড যেগুলো তারা করে থাকেন- যেমন তারা নতুন বন্ধুদের চাকরির সহযোগিতা, বিভিন্ন ধরনের গ্রুপভিত্তিক অনুষ্ঠান, বাংলাদেশে এবং প্রবাসে অসুস্থ বন্ধুদের আর্থিক সাহায্য সহযোগিতা এবং শীত বস্ত্র প্রদান ইত্যাদি।

অনুষ্ঠানে প্রায় শত লোকের সমাগম হয়। গ্রুপের সদস্যরা ছাড়াও তাদের পরিবার পরিজন ছিল এবং অন্যান্য স্টেট থেকেও বন্ধুরা আসেন। গ্রুপটির এডমিন জামিল সরোয়ার বলেন, তারা গ্রুপের শুরু থেকেই যেভাবে নতুন বন্ধুদের চাকরিসহ যাবতীয় সুযোগ-সুবিধা এবং সাহায্য অব্যাহত রাখবেন বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেন। তিনি জানান, বর্তমানে এই গ্রুপে চার শতাধিক সদস্য রয়েছেন।

ইউএসএ ৯৭-এর পক্ষ থেকে কমিউনিটিতে অবদান রাখার জন্য আসা হোম কেয়ারের এবং সোশ্যাল ডে কেয়ারের সিইও আকাশ রহমানকে অ্যাওয়ার্ড প্রদান করা হয় গ্রুপের পক্ষ থেকে। অনুষ্ঠানটি সন্ধ্যা ছয়টা থেকে শুরু হলেও সময় গড়িয়ে রাত একটা পর্যন্ত চলে। অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন প্রবাসের জনপ্রিয় সঙ্গীত কণ্ঠশিল্পী প্রমি তাজ এবং রায়ান তাজ।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে ছিল রাফেল ড্র। রাফেল ড্র’তে নিউইয়র্ক-মায়ামী-নিউইয়র্কের বিমান টিকিটসহ আটটি আকর্ষণীয় পুরস্কার প্রদান করা হয়।

অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন গ্রুপের সদস্য এবং তাদের পরিবার। এছাড়াও গ্রুপের মেম্বার মারুফ রানা, রাবু কেয়া, রাবেয়া হক, রাজভে খলিফা সাবরিনা শুমি, পৃথিবী আক্তার, সোনিয়া হক, তানভীর হাসান, উমর জুন্নাহ, শোভন, আনোয়ার হোসেন, জোবায়ের জাহিদ, ইফতেখার আলম, রোমেনা আশরাফ, তেহেজিব গীতাঞ্জলি, ইকবাল হক, ইমাম হাসান তুষার, বিল্লাল তাহির, রমজান উদ্দীন, মোঃ মঈনুল, আফতাব জনি, মেরিনা আহমেদ, ফাল্গুনী বড়ুয়া, নাহিদা আক্তার মুক্তা, সোহাগ খন্দকার, সাহারুখ ফারহান রিক, মোঃ শামসুদ্দিন, খন্দকার সুমন, আ ক ম ইলিয়াস, সরদার হাসান, ফেরদৌসী নীলু, শুভ রায়, হায়দার সুবুজ, তানিয়া মাসুম খান, সাইফুল হক, সুমন মোদক উপস্থিত ছিলেন।

শেয়ার করুন