৩০ এপ্রিল ২০১২, মঙ্গলবার, ০৩:২২:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
যুক্তরাষ্ট্রে এবার বন্দুকধারীর গুলিতে তিন আইনশৃংলাবাহিনীর সদস্য নিহত ‘বিশেষ চাহিদা সম্পন্নদের প্রতিভা বিকাশে কোন ধরনের প্রতিবন্ধকতা রাখা যাবে না’ সরকার ও বেসরকারি উদ্যোগে দরিদ্রমুক্ত দেশ গড়ে উঠবে - আসাদুজ্জামান খান কামাল ৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি ‘বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন’ ভূল স্বীকার করে সরে দাড়ানোয় একজনের বহিস্কারাদেশ প্রত্যাহার বাফেলোতে সন্ত্রাসীদের গুলিতে দুই বাংলাদেশী নিহত ‘শেরে বাংলা আপাদমস্তক একজন পারফেক্ট বাঙালি ছিলেন’ বিএনপির বহিস্কৃতদের জন্য সুখবর! মে দিবসে নয়পল্টনে বিএনপির শ্রমিক সমাবেশ


রূপসী চাঁদপুর ফাউন্ডেশনের চূড়ান্ত কার্যকরি পরিষদ
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ১৪-০২-২০২৪
রূপসী চাঁদপুর ফাউন্ডেশনের চূড়ান্ত কার্যকরি পরিষদ কার্যকরি কমিটির সভায় উপস্থিতি


প্রবাসের অন্যতম আঞ্চলিক এবং আদর্শিক সংগঠন রূপসী চাঁদপুর ফাউন্ডেশনের চূড়ান্ত কার্যকরি কমিটি গঠন করা হয়েছে। গত ১২ ফেব্রুয়ারি সন্ধ্যায় জ্যাকসন হাইটসের নবান্ন পার্টি হলে সংগঠনের কার্যকরি কমিটির সভা অনুষ্ঠিত হয়। সভাপতি মাওলানা মু. ফখরুল ইসলাম মাছুমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নূরে আলম মনিরের পরিচালনায় অনুষ্ঠানে কার্যকরি কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন। সভায় সংগঠনের বর্তমান পরিস্থিতি, ইফতার মাহফিল এবং অভিষেক অনুষ্ঠানের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। ইফতার মাহফিল অনুষ্ঠিত হবে আগামী ১৮ মার্চ জ্যাকসন হাইটসের নবান্ন পার্টি হলে। অনুষ্ঠানের শুরুতে হাফিজ আহমেদ এবং সাথী আহমেদের মৃত্যুতে শোক প্রকাশ করা হয় এবং তাদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। 

৫১ সদস্য বিশিষ্ট চূড়ান্ত কার্যকরি কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি বিপ্লব সাহা, সহ-সভাপতি মোঃ কবির, সহ-সভাপতি মোঃ আক্তার হামিদ, সহ-সভাপতি মোঃ মাহাবুবুর রহমান, সহ-সভাপতি মোবারক হোসাইন, সহ-সভাপতি মোঃ সিদ্দিক পাটোয়ারী, সহ-সভাপতি মোঃ রেজাউর রহমান রাজু, সহ-সভাপতি নুরুল আলম মজুমদার, সহ-সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান, সহ-সাধারণ সম্পাদক আব্দুর রহিম ভূঁইয়া, সহ-সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল আমিন, সহ-সাধারণ সম্পাদক মোঃ আবু তাহের, সহ-সাধারণ সম্পাদক মোঃ নুরুল ইসলাম মিলন, কোষাধ্যক্ষ মোঃ আবু সাদেক, সহ-কোষাধ্যক্ষ মাহবুবুল আলম পাটোয়ারী, সাংগঠনিক সম্পাদক মোঃ জসীম উদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ আহাদ ভূইয়া, প্রচার সম্পাদক মোঃ আবু বকর, শিক্ষা বিষয়ক সম্পাদক ফয়সাল পাটোয়ারী, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মিঞা ওবায়দুর রহমান, সাহিত্য বিষয়ক সম্পাদক আবুল বাশার, মহিলা সম্পাদিকা এডভোকেট নুবাইরা ইবনাত, সাংস্কৃতি বিষয়ক সম্পাদিকা শাহানারা কবির, সমাজ কল্যাণ সম্পাদক মোঃ আনোয়ার হোসাইন মিয়াজী, দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন আনু, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাক্তার মোঃ মইনুল ইসলাম, ক্রীড়া সম্পাদক সাফায়েত হোসেন রুমান। সদস্য- মাহমুদা আহমেদ, হাসান মাহমুদ সোহেল, শাকিল মিয়া, মোঃ ফারুক আহমেদ, মোঃ খোরশেদ আলম, মকসেদুর রহমান সেলিম, শাহ আলম, ফাতেমা আক্তার, মোঃ জহিরুল ইসলাম, মোঃ রফিকুল ইসলাম, বেলায়েত হোসাইন সোহাগ, আব্দুল মমিন, ফারহানা আক্তার শিমু, নূর হোসাইন, রাজন হাসান, মোঃ জাকির হুসাইন, ফয়েজ আহমেদ, মোঃ বোরহানউদ্দিন, মোঃ মোরশেদ, ওসমান ওমর ফারুক, ফজলুল হক ও আখতার হোসেন নাসিম।

শেয়ার করুন