২৭ এপ্রিল ২০১২, শনিবার, ০৮:৫৯:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
‘ব্রাজিল থেকে জীবন্ত গরু আনা সম্ভব, তবে প্রক্রিয়া জটিল’ খালেদা জিয়ার সঙ্গে মির্জা ফখরুলের ঘন্টাব্যাপী সাক্ষাৎ বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭ জানুয়ারির সংসদ নির্বাচনে গণতান্ত্রিক ধারাবাহিকতা প্রতিষ্ঠা হয়েছে - হাবিবুল মার্কিন পররাষ্ট্র দফতরের প্রতিবেদন অনুমান ও অপ্রমাণিত অভিযোগ নির্ভর- পররাষ্ট্র মন্ত্রনালয় ইউরোপে ভারতীয় ৫২৭ পণ্যে ক্যান্সার সৃষ্টিকারি উপাদন শনাক্ত বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের প্রবেশে কড়াকড়ি বিএনপির আন্দোলন ঠেকানোই ক্ষমতাসীনদের প্রধান চ্যালেঞ্জ বিএনপিকে মাঠে ফেরাচ্ছে আওয়ামী লীগ উপজেলা নির্বাচন নিয়ে অদৃশ্য চাপে বিএনপি


২৫ বছর পূর্তি
ভালোবাসায় সিক্ত বাংলা ট্রাভেলস ও ডিজিটাল ওয়ান মানি ট্রান্সফার
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ২০-০৩-২০২৪
ভালোবাসায় সিক্ত বাংলা ট্রাভেলস ও ডিজিটাল ওয়ান মানি ট্রান্সফার ২৫ বছর পূর্তিতে কেক কাটার দৃশ্য


প্রবাসে বাংলাদেশি কমিউনিটিতে বৃহত্তম ট্রাভেলস ও মানি ট্রান্সফার কোম্পানি বাংলা ট্রাভেলস ও ডিজিটল ওয়ানের ২৫ বছর পূর্তি উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। ইতিমধ্যে এই প্রতিষ্ঠান বাংলাদেশি কমিউনিটিতে আস্থার প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। এই প্রতিষ্ঠানের প্রতিদ্বন্দ্বী এখন কোনো প্রতিষ্ঠান বাংলাদেশিদের নেই। এই প্রতিষ্ঠানের প্রেসিডেন্ট বেলায়েত হোসেন এবং তার সহকর্মীদের সততা এবং নিষ্ঠার সঙ্গে এই প্রতিষ্ঠানকে অদ্বিতীয় প্রতিষ্ঠানে পরিণত করেছে।

গত ১৫ মার্চ কুইন্সের গুলশান টেরেস হল ভর্তি অতিথিদের উপস্থিতিতে কেক কেটে বর্ষপূর্তি উদযাপন করেন প্রতিষ্ঠানটির সিইও ও প্রেসিডেন্ট বেলায়েত হোসেন বেলাল। এই অনুষ্ঠানেই বেলাল ‘ওভাল বাইবেল কলেজ’ থেকে দেওয়া ডক্টরেট ডিগ্রির সার্টিফিকেট গ্রহণ করেন। এ সময় কমিউনিটি ও বিভিন্ন এয়ারলাইন্সের প্রতিনিধিরা দাঁড়িয়ে তার এই প্রাপ্তিকে অভিনন্দিত করেন। অনুষ্ঠানটির উপস্থাপনায় ছিলেন আশরাফুল হাসান বুলবুল। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মির্জা আবু জাফর বেগ, দারুস সালাম মসজিদের ইমাম মাওলানা আব্দুর মুকিত ও মাওলানা শহিদুল্লাহ।

বাংলা ট্রাভেলস ও ডিজিটল ওয়ানের ২৫ বছরপূর্তির অনুষ্ঠানে কমিউনিটির বিভিন্ন স্তরের গণ্যমান্য ব্যক্তিরা বেলায়েত হোসেনের সাফল্য ও এগিয়ে যাওয়ার ভূয়সী প্রশংসা করেন। তারা বলেন, বাংলা ট্রাভেলস ও ডিজিটল ওয়ান ২৫ বছর ধরে সততার সঙ্গে কমিউনিটিকে সেবা দিয়ে আসছে। হাজার হাজার ধর্মপ্রাণ মুসলমান এই প্রতিষ্ঠানের মাধ্যমে হজ ও ওমরাহ পালন করে আসছেন। অনুষ্ঠানে উল্লেখযোগ্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ সোসাইটির সভাপতি মোহাম্মদ রব মিয়া, সাধারণ সম্পাদক রহুল আমিন সিদ্দিকী, সাপ্তাহিক আজকাল সম্পাদক ও গোল্ডেন এজের প্রেসিডেন্ট শাহ নেওয়াজ, ডা. সার ওয়রিুল হাসান, সোসাইটির সাবেক সাধারণ সম্পাদক ফখরুল আলম, বাংলাদেশ সোসাইটির সাবেক ট্রাস্টি বোর্ড সদস্য কাজী আজহারুল হক মিলন, শোটাইম মিউজিকের প্রেসিডেন্ট আলমগীর খান আলম, জেবিবিএর সাধারণ সম্পাদক ফাহাদ সোলায়মান, মাকসুদ চৌধুরী, লায়ন্স ক্লাবের সাবেক প্রেসিডেন্ট আহসান হাবিব, বিশিষ্ট ব্যবসায়ী নুরুল আজিম, আবু সাইয়িদ, লায়ন্স ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক হাসান জিলানী, সাংবাদিক সাঈদ তারেক, সানম্যান গ্লোবাল মানি ট্রান্সফারের প্রেসিডেন্ট মাসুদ রানা তপন, নজরুল ইসলাম, অ্যাঙ্কর ট্রাভেলসের প্রেসিডেন্ট এস এম মাইনউদ্দীন পিন্টু, লায়ন্স ক্লাবের সাধারণ সম্পাদক জে এফ এম রাসেল, ভাইস প্রেসিডেন্ট রকি আলিয়ান, আব্দুল বক্সার সেলিম, সংগীতশিল্পী রিজিয়া পারভীন, এ এস এম জাহাঙ্গীর হাসাইন, আশা হোক কেয়ারের প্রেসিডেন্ট আকাশ রহমান, শাহ শহীদুল ইসলাম, মেয়র অফিসের দক্ষিণ এশিয়ান বিষয়ক লিয়াজন ধনপত, ইঞ্জিনিয়ার আব্দুস সোবহান, টিভিএন ২৪-এর মার্কেটিং ম্যানেজার এ এফ মিসবাহউজ্জামান, কমিউনিটি বোর্ড মেম্বার আহসান হাবিব প্রমুখ।

অনুষ্ঠানে বেলায়েত হোসেন বলেন, আপনাদের সবার সহযোগিতায় আজকে আমরা এই পর্যায়ে এসে পৌঁছেছেন। অতীতে আপনারা যেভাবে আমাদের সহযোগিতা করেছেন, আগামীতেও সেই ধারা অব্যাহত রাখবেন। তিনি অনুষ্ঠানকে সফল করার জন্য সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অবু তাহের বলেন, আমরা আমাদের প্রেসিডেন্ট বেলায়েত হোসেনের নেতৃত্বে দীর্ঘ ২৫ বছর ধরে আপনাদের সেবা দিয়ে আসছি। তিনি এক ভালো মানুষ এবং তার দৃঢ় নেতৃত্বে আমরা ২৫ বছর অতিক্রম করেছি। আশা করি আপনারা আমাদের পাশে থেকে সহযোগিতা করবেন।

অনুষ্ঠানে আমিরাত এয়ারলাইনস, সৌদি এয়ারলাইনস, কুয়েত এয়ারলাইনস এবং এয়ার ইন্ডিয়ার প্রতিনিধিদের ক্রেস্ট প্রদান করা হয়। ব্যতিক্রমধর্মী এই অনুষ্ঠানে বাংলা ট্রাভেলসের প্রতিনিধিরা প্রতিটি অতিথিকে স্বাদর সম্ভাশন জানান।

শেয়ার করুন