০৩ মে ২০১২, শুক্রবার, ০১:৪৭:৫৬ অপরাহ্ন


বরমচাল অ্যাসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ০৩-০৪-২০২৪
বরমচাল অ্যাসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল বক্তব্য রাখছেন প্রধান উপদেষ্টা সিরাজউদ্দিন আহমেদ সোহাগ


গত ১ এপ্রিল সোমবার ধর্মীয় ভাব গাম্ভির্যে বরমচাল অ্যাসোসিয়েশন অব ইউএসএ এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। নিউইয়র্কের ব্রঙ্কসের নিরব রেস্টুরেন্ট ও পার্টি সেন্টারে আয়োজিত এই ইফতার ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন বরমচাল অ্যাসোসিয়েশনের সভাপতি রেবেকা সুলতানা। অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক আজমল হোসেন খান (খয়রু)। স্বাগতিক বক্তব্য রাখেন প্রধান উপদেষ্টা সিরাজ উদ্দিন আহমদ (সোহাগ)।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন মৌলভীবাজার ডিস্ট্রিক্ট সোসাইটি অব ইউএসএ ইনক’র সভাপতি তজমুল হোসেন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ জাবেদ উদ্দিন, কুলাউড়া বাংলাদেশী অ্যাসোসিয়েশন অব ইউএসএ ইনক’র সাধারণ সম্পাদক জাবেদ আহমদ ও প্রাক্তন সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম (রেনু), বরমচাল অ্যাসোসিয়েশনের উপদেষ্টা ময়নুল হক তারেক ও আজাদ আলী সিপু, অ্যাডভোকেট সিরাজুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন বরমচাল অ্যাসোসিয়েশনের যুগ্ম সম্পাদক লুৎফুর রহমান ওয়াসিম, কোষাধ্যক্ষ আকমল হোসেন রুমন, সাংগঠনিক সম্পাদক আশরাফ খান সুমন ও মহিলা বিষয়ক সম্পাদক ইপা চৌধুরী।

ধর্মীয় আলোচনা ও দোয়া মাহফিল পরিচালনা করেন হাফিজ কামরান আহমদ।

কুলাউড়া বাংলাদেশী অ্যাসোসিয়েশন অব ইউএসএ ইনক’র প্রাক্তণ সভাপতি সাহেদ দেলওয়ার চৌধুরী ও আশরাফ আহমদ ইকবাল, এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির সহ-সভাপতি কয়েছ আহমদ, হাজি আব্দুস সালাম (ইরা মিয়া), জামাল উদ্দিন আহমদ (লিটন), (জেবুল), চমন উদ্দিন, আব্দুল জব্বার সিদ্দিকী ও চৌধুরী মুমিত তানিমসহ কম্যুনিটি নেতৃবৃন্দ এই মহতি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ইফতার ও দোয়া মাহফিলে সমবেত সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন বরমচাল অ্যাসোসিয়েশন অব ইউএসএ’র প্রধান উপদেষ্টা সিরাজ উদ্দিন আহমদ (সোহাগ), সভাপতি রেবেকা সুলতানা ও সাধারণ সম্পাদক আজমল হোসেন খান(খয়রু)।

শেয়ার করুন