০১ মে ২০১২, বুধবার, ০১:৩০:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
যুক্তরাষ্ট্রে এবার বন্দুকধারীর গুলিতে তিন আইনশৃংলাবাহিনীর সদস্য নিহত ‘বিশেষ চাহিদা সম্পন্নদের প্রতিভা বিকাশে কোন ধরনের প্রতিবন্ধকতা রাখা যাবে না’ সরকার ও বেসরকারি উদ্যোগে দরিদ্রমুক্ত দেশ গড়ে উঠবে - আসাদুজ্জামান খান কামাল ৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি ‘বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন’ ভূল স্বীকার করে সরে দাড়ানোয় একজনের বহিস্কারাদেশ প্রত্যাহার বাফেলোতে সন্ত্রাসীদের গুলিতে দুই বাংলাদেশী নিহত ‘শেরে বাংলা আপাদমস্তক একজন পারফেক্ট বাঙালি ছিলেন’ বিএনপির বহিস্কৃতদের জন্য সুখবর! মে দিবসে নয়পল্টনে বিএনপির শ্রমিক সমাবেশ


ব্যবসায়ী ও কমিউনিটির সর্বস্তরের লোকজনের অংশগ্রহণ
মেডোব্রোক মর্টগেজ ব্যাংকের ইফতার
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ০৯-০৪-২০২৪
মেডোব্রোক মর্টগেজ ব্যাংকের ইফতার ইফতারে অংশগ্রহণকারীদের একাংশ


বাংলাদেশি কমিউনিটিতে অত্যন্ত পরিচিত মেডোব্রোক মর্টগেজ ব্যাংকের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতার মাহফিলটি গত ৪ এপ্রিল ফ্রেশমেডোর সিরাজী রেস্টুরেন্টের পার্টি হলে অনুষ্ঠিত হয়। ইফতার ও দোয়া মাহফিলের মূল আয়োজক ছিলেন মর্টগেজ ব্রোকার এবং ব্রাঞ্চ ম্যানেজার আকিব হোসেন। তার সহযোগিতায় ছিলেন লোন প্রোডাকশন কো- অর্ডিনেটর অভিনেত্রী মোনালিসা। ইফতার পূর্ব অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন ব্যাংকের প্রেসিডেন্ট ইজে গোলবার্গ। আকিব হোসেন, মোনালিসা এবং বিশিষ্ট এটর্নী হাসান মালিক। ইফতার মাহফিলে ব্যবসায়ী এবং কমিউনিটির সর্বস্তরের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নাহিয়ান রহমানের পরিচালনায় অনুষ্ঠানে ব্যাংকের ম্যানেজার ইজে গেলবার্গ সবাইকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানান এবং তাদের ব্যাংকের সুয্গে- সুবিধার কথা উল্লেখ করেন। সেই সঙ্গে কর্মকর্তাদের পরিচয় করিয়ে দেন।

আকিব হোসেন তার বক্তব্যে সবাইকে স্বাগত জানিয়ে বলেন, এটা তার প্রথম আয়োজন। প্রথম আয়োজনেই মানুষের ভালবাসা দেখে তিনি অভিভূত। আগামীতে আরো বড় আয়োজনে অনুষ্ঠান করার প্রত্যয় ব্যক্ত করেন।

অভিনেত্রী মোনালিসা সবাইকে রমজানের শুভেচ্ছা জানিয়ে বলেন, আপনারা বাড়ি ক্রয় করার সময় আমাদের সঙ্গে যোগাযোগ করতে পারেন। আমরা আপনাকে সকল ধরনের সহযোগিতা করবো লোন করার সময়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী খলিল রহমান, জালালাবাদ অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মইনুল ইসলাম, শাহ গ্রুপের প্রেসিডেন্ট শাহ জে চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী বিলাল চৌধুরী, মইনুজ্জামান চৌধুরী, একেএম ফজলুল হক, শোটাইম মিউজিকের প্রেসিডেন্ট আলমগীর খান আলম, লায়ন্স ক্লাবের সাবেক সভাপতি আহসান হাবিব, রূপসী চাঁদপুর ফাউন্ডেশনের সভাপতি মাওলানা ফখরুল ইসলাম মাছুম, নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোমিন মজুমদার, বিশিষ্ট ব্যবসায়ী আতিকুল ইসলাম জাকির, মাসুম সিরাজি, সিপিএ সারওয়ার চৌধুরী, কমিউনিটি অ্যাকটিভিস্ট মোহাম্মদ সাদেক, অভিনেতা টসি ডায়াস, অভিনেত্রী প্রিয়া ডায়াস, দিয়া মির্জা, ওমেল চৌধুরী, সিপিএ আহাদ আলী প্রমুখ। 

অনুষ্ঠানে সারা মুসলিম বিশ্বের সুখ শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া করা হয়।

শেয়ার করুন