০৬ জুলাই ২০১২, শনিবার, ৬:৫৬:০৫ অপরাহ্ন


ব্যাংকগুলো সব লুট হয়ে গেছে -ইসলামী আন্দোলন ঢাকা মহানগর
নিজস্ব প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ০৪-০৬-২০২৪
ব্যাংকগুলো সব লুট হয়ে গেছে -ইসলামী আন্দোলন ঢাকা মহানগর


ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সহকারী মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম বলেছেন, ব্যাংকগুলো সব লুট হয়ে গেছে। ব্যাংকগুলোর তারল্য সংকট চরম আকার ধারণ করছে। ব্যাংকগুলোতে একপ্রকার হাহাকার শুরু হয়ে গেছে। গ্রাহকের ছোট অংকের টাকা দিতেও ব্যাংকগুলো হিমশিম খাচ্ছে।  ব্যাংকগুলোর এ ক্রাইসিসের দায় সরকার কোনোভাবেই এড়াতে পারে না। তিনি আরও বলেন, আজ শুধু ব্যাংক খাতই নয়, রাষ্ট্রের সকল অর্থনৈতিক খাতগুলো খালি করে ফেলেছে বিনা ভোটের এ সরকার। ক্ষমতা দীর্ঘায়িত করতে এমন কোনো অপকর্ম নেই যা সরকার করেনি।

গণবিচ্ছিন্ন এ সরকার রাষ্ট্রের সব সেক্টর ধ্বংস করে ফেলেছে উল্লেখ করে তিনি বলেন, প্রিয় এ দেশ রক্ষা করতে হলে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে দুর্নীতিবাজ এ সরকারের বিরুদ্ধে তীব্র আন্দোলন গড়ে তুলতে হবে।

৩ জুন সোমবার বিকাল ৫টায় ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের নিয়মিত সাপ্তাহিক সভায় সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

নগর সেক্রেটারি ডা. শহীদুল ইসলামের পরিচালনায় এতে বক্তব্য রাখেন, কেএম শরীয়াতুল্লাহ, মাওলানা মাকসুদুর রহমান, আলহাজ নজরুল ইসলাম খোকন, এইচ এম রফিকুল ইসলাম, মুফতি আবদুল আহাদ, মুফতি আখতারুজ্জামান, ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা প্রমুখ।


শেয়ার করুন