২৫ এপ্রিল ২০১২, বৃহস্পতিবার, ১০:২৬:১৫ পূর্বাহ্ন


সেরে উঠছেন পাকিস্তানের ফাস্ট বোলার, ভক্তদের স্বস্তি
ছোট রানআপে বল করছেন শাহীন শাহ আফ্রিদী
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ২৭-০৯-২০২২
ছোট রানআপে বল করছেন শাহীন  শাহ আফ্রিদী


এশিয়া কাপে ফাইনালে উঠেও জিততে না পারার অণ্যতম কারন দলের ফাষ্ট বোলার শাহীন  শাহ আফ্রিদীর অনুপুস্থিতি। এ সময় দলটির সাফল্যের রুপকার এ ফাস্টবোলার হাটুর ইনজুরিতে ভুগছেন। 

এশিয়া কাপ ঘরে তুলতে না পারলেও দলের নজর অস্ট্রেলিয়ায় অণুষ্টিত টি-২০ বিশ্বকাপ। ওই কন্ডিশনে শাহীন শাহকে বড্ড প্রয়োজন। তাইতো তার ভক্তদের প্রচন্ডরকম প্রত্যাশা দ্রুত সুস্থ হয়ে ওঠার। টি-২০ বিশ্বকাপ স্কোয়াডেও রয়েছেন তিনি। তবে তার হাটুর ইনজুরির পূর্নবাসন প্রক্রিয়া চলছে ইংল্যান্ডে। সেখান থেকে সুস্থ্য হতে পারলে তিনি দলের সঙ্গে যোগ দেবেন। যদিও পাকিস্তানের ফিজিও তার খেয়াল রাখার দ্বায়িত্বে রয়েছেন। 

তবে তিনি সেরে উঠছেন সে ইঙ্গিত মিলেছে। 

লন্ডন থেকে ছোট সেই ভিডিও টুইটারে পোস্ট করেছেন বাঁহাতি পেসার। ভিডিওতে দেখা যায়, শট রানআপ নিয়ে বোলিং করছেন পাকিস্তানের এ  ফাস্ট বোলার। উইকেট দেখা যায় না, তবে তাঁর বলে উইকেট ভেঙে যাওয়ার শব্দ শোনা যায়। 

ভিডিওটি দিয়ে ছোট ভাই সেখানে লিখেছেন, ‘আপনার সাফল্য নিজের প্রতিজ্ঞার ওপর নির্ভর করে না, সাফল্য নির্ভর করে আল্লাহর ওপর।’ আফ্রিদির ছোট ভাইর দেয়া ওই ভিডিও এরই মধ্যে পাকিস্তানের ভক্ত  সমর্থকদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। তার অবস্থার যে উন্নতি ঘটছে এতে স্বস্থির নিশ্বাস সর্বত্র। এ নিয়ে টুইটারে মন্তব্য হচ্ছে।  

উল্লেখ্য, এশিয়া কাপ চলাকালেই পিসিবি এক বিবৃতিতে বলেছিল, আফ্রিদির পুনর্বাসনপ্রক্রিয়া লন্ডনে চললেও সেখানে তাঁকে পিসিবির চিকিৎসক দল পর্যবেক্ষণে রাখবে। এ ছাড়া লন্ডনভিত্তিক দুজন চিকিৎসক ইমতিয়াজ আহমাদ ও জাফর ইকবালও তাঁর খেয়াল রাখবেন। 


শেয়ার করুন