২৮ এপ্রিল ২০১২, রবিবার, ০৪:৪০:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
‘শেরে বাংলা আপাদমস্তক একজন পারফেক্ট বাঙালি ছিলেন’ বিএনপির বহিস্কৃতদের জন্য সুখবর! মে দিবসে নয়পল্টনে বিএনপির শ্রমিক সমাবেশ উপজেলা নির্বাচনে অংশ নেয়ার জের, বিএনপির বহিস্কার ৭৬ থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান ‘ব্রাজিল থেকে জীবন্ত গরু আনা সম্ভব, তবে প্রক্রিয়া জটিল’ খালেদা জিয়ার সঙ্গে মির্জা ফখরুলের ঘন্টাব্যাপী সাক্ষাৎ বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭ জানুয়ারির সংসদ নির্বাচনে গণতান্ত্রিক ধারাবাহিকতা প্রতিষ্ঠা হয়েছে - হাবিবুল মার্কিন পররাষ্ট্র দফতরের প্রতিবেদন অনুমান ও অপ্রমাণিত অভিযোগ নির্ভর- পররাষ্ট্র মন্ত্রনালয়


সহস্রাধিক লোকের অংশগ্রহণে লক্ষ্মীপুর ডিস্ট্রিক্ট সোসাইটির জাঁকজমক বনভোজন
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ০২-০৮-২০২৩
সহস্রাধিক লোকের অংশগ্রহণে লক্ষ্মীপুর ডিস্ট্রিক্ট সোসাইটির জাঁকজমক বনভোজন লক্ষ্মীপুর ডিস্ট্রিক্ট সোসাইটির বনভোজনের দৃশ্য


আনন্দ-উল্লাস ও জাঁকজমপূর্ণ আয়োজনে অনুষ্ঠিত হলো লক্ষ্মীপুর ডিস্ট্রিক্ট সোসাইটি ইউএস ইনকের বনভোজন ও ঈদ পুনর্মিলনী। গত ২৩ জুলাই লং আইল্যান্ডের ব্যাথপেজ স্টেট পার্কে আয়োজিত এই বনভোজন ও ঈদ পুনর্মিলনী মুহূর্তেই জনসমুদ্রে রূপ নেয়। প্রায় ১ হাজারের বেশি অতিথির উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

লক্ষ্মীপুর জেলার, লক্ষ্মীপুর সদর থানা, রায়পুর, রামগঞ্জ, রামগতি, চন্দ্রগঞ্জ থানার প্রবাসী ও কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতি এক আনন্দঘন পরিবেশ ও মিলনমেলায় মিনি বাংলাদেশ তথা, মিনি লক্ষ্মীপুর জেলা সৃষ্টি করে।

বনভোজন ও ঈদ পুনর্মিলনীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রিন গ্রুপ, গ্রিন কেয়ার মেডিকেলের স্বত্বাধিকারী ইঞ্জিনিয়ার মো. জামিল উদ্দিন পাটোয়ারি। গেস্ট অব অনার ছিলেন লক্ষ্মীপুর ডিস্ট্রিক্ট অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি এবং তসলিম কনস্ট্রাকশনের স্বত্বাধিকারী তসলিম উদ্দিন খান এবং অনারেবল গেস্ট ছিলেন অ্যাটর্নি মঈন চৌধুরী, গিয়াস আহম্মেদ, ইঞ্জিনিয়ার মাহফুজুল হক প্রেসিডেন্ট-কুইন্স সোশ্যাল অ্যাডাল্ট ডে কেয়ার সেন্টার ইনক, মোহাম্মদ পিয়ার, জাকির এইচ চৌধুরী ও জাহীদ মিন্টু। দিনব্যাপী অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন বিশিষ্ট রিয়েল এস্টেট ব্যবসায়ী নুরুল আজিম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের সভাপতি মোহাম্মদ লিয়াকত আলী।

প্রধান অতিথি, বিশেষ অতিথিসহ স্পন্সররা তাদের শুভেচ্ছা বক্তব্যে লক্ষ্মীপুর ডিস্ট্রিক্ট সোসাইটির প্রেসিডেন্ট মোহাম্মদ লিয়াকত আলী, জেনারেল সেক্রেটারি  নূর হোসেন লিটনসহ সংগঠনের পরিচালনা পর্ষদের সবাইকে ধন্যবাদ জানান। আগামীদিনেও এই সংগঠনের উদ্যোগে নানা উন্নয়নমূলক কর্মকা-সহ এ ধরনের মিলনমেলায় আয়োজন করলে সহযোগিতার আশ্বাস দেন। অনুষ্ঠানের টাইটেল স্পন্সর ছিলেন লং আইল্যান্ডের হান্টিংটন হোন্ডা সেলস অ্যান্ড লিয়াজোঁ কনসালটেন্ট এ কে ভূঁইয়া, গোল্ড স্পন্সর এবং র‌্যাফেল ড্র  ১ম পুরস্কার স্বর্ণের নেকলেস সেট উপহার দেন সুপার ফ্রেশ ফুডসের প্রেসিডেন্ট আনিসুর রহমান, ২য় পুরস্কার ১ হাজার ডলার উপহার দেন ইঞ্জিনিয়ার মাহফুজুল হক প্রেসিডেন্ট  কুইন্স সোশ্যাল অ্যাডাল্ট ডে কেয়ার সেন্টার ইনক, ৩য় পুরস্কার ৬০০ ডলার উপহার দেন মার্কস হোম কেয়ারের পক্ষে ইঞ্জিনিয়ার মাহফুজুল হক।

বার্ষিক বনভোজন এবং মিলনমেলায় কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিদের মধ্যে উপস্থিত ছিলেন জেবিবিএর সাবেক সভাপতি মোহাম্মদ পিয়ার ও আবুল ফজল ইসলাম দিদার, অ্যাটর্নি মীর এম এম রহমান, রেদওয়ান হক, তানভির এইচ চৌধুরী (বাবু), মাকসুদুর রহমান, প্রফেসর ইব্রাহিম চৌধুরী রতন, আমীর হোসেন বাবু, আবুল হাশেম, ফিরোজ মাহমুদ, কামরুল হাসান রতন, ইকবাল হোসেন, আলমগীর মোল্লা, জিল্লুর রহিম মানিক, মজিব উল্যা খান, সামছুল ইসলাম তরুণ, টাইম টিভির সম্পাদক আবু তাহের, মিলিনিয়াম টিভির সিইও আব্দুল খালেক প্রমুখ।

এই মিলনমেলাকে সফল করতে সহযোগিতা করেছেন জামিল উদ্দিন পাটওয়ারী স্বত্বাধিকারী গ্রিন গ্রুপ, তসলিম কনস্ট্রাকশনের স্বত্বাধিকারী তসলিম উদ্দিন খান, ডেমোক্রেটিক ডিস্ট্রিক্ট লিডার অ্যাট লার্জ অ্যাটর্নি মঈন চৌধুরী, ইঞ্জিনিয়ার মাহফুজুল হক প্রেসিডেন্ট-কুইন্স সোশ্যাল অ্যাডাল্ট ডে কেয়ার সেন্টার ইনক, গিয়াস আহমেদ প্রেসিডেন্ট-ইমিগ্র্যান্ট এল্ডার হোম কেয়ার, বাবু খান  প্রেসিডেন্ট- প্রিমিয়াম সুপার মার্কেট অ্যান্ড প্রিমিয়ার রেস্টুরেন্ট, ইয়র্ক হোল্ডিংয়ের স্বত্বাধিকারী জাকির চৌধুরী, বৃহত্তর নোয়াখালী সোসাইটির সাবেক সাধারণ সম্পাদক জাহিদ মিন্টু, পিয়ার ট্যাক্স অ্যান্ড এক্সিকিউটিভ সার্ভিসের স্বত্বাধিকারী মোহাম্মদ পিয়ার, বিশিষ্ট ব্যবসায়ী আবুল ফজল দিদার, সাহারা হোম কেয়ারের পক্ষে ইঞ্জিনিয়ার আবদুল খালেক, এস এস ব্রোকারেজের প্রেসিডেন্ট শ্যামল তালুকদার, হাসান ট্যাক্স অ্যান্ড অ্যাকাউন্টিংয়ের প্রেসিডেন্ট মো. এম হাসান, অ্যাক্সিডেন্ট কেস কিম অ্যান্ড অ্যাসোসিয়েটসের পক্ষে ইঞ্জিনিয়ার আবদুল খালেক, খামারবাড়ি সুপার মার্কেটের পক্ষে আব্দুর রহমান বিশ্বাস, মাহিন অ্যাগ্রোর স্বত্বাধিকারী অ্যান্ড এনপিডি কারেকশন ডিপার্টমেন্ট অফিসার মো. মনির হোসেন, নবান্ন রেস্টুরেন্ট, গোল্ডেন অ্যাজ হোম কেয়ার, বাংলা ট্রাভেলস, ক্রেডিট রিফেয়ারের পক্ষে মোহাম্মদ এ কাশেম, গোলাম হাসান এক্সিট রিয়েলিটি, মল্লিকা ইলেকট্রনিক্স, সাদো কনট্রাকটর, মুন সুপার মার্কেট অ্যান্ড গ্রিল।

পার্কের নির্মল পরিবেশে দিনভর নানমুখী আয়োজন, বাচ্চাদের মধ্যে উপহার সামগ্রী দিয়েছেন আলমগীর মোল্লা, বাচ্চাদের ফুড অনুদান দিয়েছেন সহ-সভাপতি সাইফুল ইসলাম বাবু, খেলাধুলা, গল্প, আড্ডা, দীর্ঘদিন পরে দেখা একে অপরের সঙ্গে কুশল বিনিময়, সংগীত পরিবেশন, সকালের নাশতা থেকে শুরু করে দিনভর হরেক রকমের মজাদার খাবার-সবমিলিয়ে এ আয়োজন ছিল এক ব্যতিক্রমধর্মী ও আনন্দঘন। খেলাধুলার মধ্যে ছিল ছোট সোনামনিদের দৌড় প্রতিযোগিতা, মহিলাদের পিলো পাস ও বল নিক্ষেপ, ছিল পুরুষদের ফুটবল ও দৌড় প্রতিযোগিতাসহ নানা ইভেন্টে ভরপুর। ছিল র‌্যাফেল ড্রয়ের বিশেষ আয়োজন। র‌্যাফেল ড্রয়ের টিকেট কেটে সবার মধ্যে টান টান উত্তেজনা ও পুরস্কার প্রাপ্তির আনন্দ র‌্যাফেল ড্রতে ছিল স্বর্ণের নেকলেস সেটসহ রেকর্ডসংখ্যক ২০টি পুরস্কার এবং খেলাধুলায়ও ছিল রেকর্ডসংখ্যক ৩০টি আকর্ষণীয় পুরস্কার।

এই মিলনমেলার আহ্বায়ক ছিলেন জসিম উদ্দিন শিপন, সদস্য সচিব ছিলেন আনোয়ার হোসেন পলাশ। যুগ্ম-সমন্বয়কারী ছিলেন খোরশেদ আলম। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন মো. মান্নান খান, রাজন চৌধুরী, তাজুল ইসলাম, ইসমাইল হোসেন সুমন, সার্বিক তত্ত্বাবধানে তানভির এইচ চৌধুরী ও মুজিব উল্লাহ খান প্রমুখ। অনুষ্ঠানে অতিথিদের ক্রেস্ট দিয়ে সম্মানিত করেন প্রতিষ্ঠানের প্রেসিডেন্ট মোহাম্মদ লিয়াকত আলী ও জেনারেল সেক্রেটারি নূর হোসেন লিটনসহ নেতৃবৃন্দ।

শেয়ার করুন