০১ মে ২০১২, বুধবার, ০৮:১০:৫৭ অপরাহ্ন


স্টেট বিএনপির সভায় নেতৃবৃন্দ
৭ নভেম্বরের শপথ হোক আরেকটি বিপ্লবের
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ১১-১১-২০২২
৭ নভেম্বরের শপথ হোক আরেকটি বিপ্লবের স্টেট বিএনপির সভায় মঞ্চে নেতৃবৃন্দ


আজকে ৭ নভেম্বরের বিপ্লব ও সংহতি দিবসের শপথ হোক আরেকটি বিপ্লবের। যে বিপ্লবের স্বৈরাচারি শেখ হাসিনার পতন হবে এবং বাংলাদেশের মানুষের ভোটের ও ভাতের অধিকার প্রতিষ্টিত হবে। সেই সাথে জনগণের সরকার প্রতিষ্ঠিত হবে। মুক্তি পাবে গণতন্ত্র, মুক্তি পাবেন আমাদের নেত্রী বেগম খালেদা জিয়া ও তারুণ্যের প্রতীক, আগামীর রাষ্ট্র নায়ক তারেক রহমান। গত ৭ নভেম্বর যুক্তরাষ্ট্র স্টেট বিএনপি আয়োজিত বিপ্লব ও সংহতি দিবসের অনুষ্ঠানে বক্তারা এ সব কথা বলেন।

গত ৭ নভেম্বর নিউইয়র্ক স্টেট বিএনপির উদ্যোগে ‘ঐতিহাসিক ৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস’ শীর্ষক ব্যানারে এক সভা অনুষ্ঠিত হয় জ্যাকসন হাইটসের কাবাব কিং রেস্টুরেন্টে। অনুষ্ঠানে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, আরাফাত রহমান কোকো এবং জিয়া পরিবারের জন্য দোয়া করা হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন নিউইয়র্ক স্টেট বিএনপির আহবায়ক মাওলানা অলিউল্লাহ আতিকুর রহমান। তিনি সভায় ঐতিহাসিক ৭ নভেম্বরের তাৎপর্য ও বীর উত্তম শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ভূমিকা নিয়ে আলোচনা করেন। তিনি আরো বলেন বাংলাদেশের স্বাধীনতা সার্বভৌমত্ব ও গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য ঐক্যবদ্ধভাবে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান হাতকে শক্তিশালী করতে হবে।

সভা পরিচালনা করেন স্টেট বিএনপির সদস্য সচিব সাইদুর রহমান সাইদ, সার্বিক সহযোগিতা করেন যুগ্ম সদস্য সচিব রিয়াজ মাহমুদ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিশিষ্ট রাজনৈতিক বিশ্লেষক লং আইল্যান্ড ইউনিভার্সিটির অর্থনীতি বিভাগের অধ্যাপক শওকত আলী, বিশিষ্ট রাজনীতিবিদ রিটা রহমান, যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক গোলাম ফারুক শাহীন, যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম মোল্লা, মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক সেলিম রেজা, মহানগর উত্তর বিএনপির আহবায়ক আহবাব চৌধুরী খোকন, স্টেট বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আনোয়ার হােসেন, গণতন্ত্র পুনরুদ্ধার মঞ্চের সভাপতি ভিপি জসিম উদ্দিন, মহানগর দক্ষিণের সদস্য সচিব বদিউল আলম, মহানগর উত্তরের সদস্য সচিব ফয়েজ চৌধুরী, মাকসুদুল হক চৌধুরী সাধারণ সম্পাদক যুক্তরাষ্ট্র। স্বেচ্ছাসেবক দল, স্টেট বিএনপির যুগ্ম আহবায়ক আমিনুল ইসলাম চৌধুরী, নাছিম আহমেদ, শহিদুল ইসলাম শিকদার, বদরুল হক আজাদ, নীরা রব্বানী, দেওয়ান কাউসার, হুমায়ুন কবির, আশরাফ হোসেন, আনিসুর রহমান, মহানগর দক্ষিণের সিনিয়র যুগ্ম আহবায়ক সোহরাব হোসেন, যুগ্ম আহবায়ক এবিএম জাহাঙ্গীর হোসাইন, আমলাক হোসেন ফয়সাল, রুহুল আমিন নাসির, জহুরা বেগম, শাহাদাত হোসেন রাজু, এ আর মাহবুবুল হক, শরিফুল খালিসদার, যুগ্ম সদস্য সচিব সাইদুর রহমান ডিউক ও কামরুল হাসান এবং সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন মোঃ মোতাহার হোসেন, গোলাম হোসেন, মাহবুবুর রহমান মুকুল, ইঞ্জিনিয়ার তাজুল ইসলাম চেয়ারম্যান, হাবিবুর রহমান, মোঃ রইছ উদ্দিন, আব্দুল কাইয়ুম, জিয়াউর রহমান মিলন, মোহাম্মদ আবুল কামাল,  হাজী জহিরুল ইসলাম, আলমগীর হোসেন, কৃষিবিদ সোলায়মান, জামাল হোসেন, জামাল রহমান, মোঃ কামাল হোসেন হাওলাদার, মোহাম্মদ নাসির উদ্দিন, সুমন সরদার, মহিউদ্দিন আহমেদ বাপ্পি, হুমায়ুন কবির, আনোয়ার হোসেন পলাশ, রাহিমুল ইসলাম প্রিন্স।

সভায় সকল নেতৃবৃন্দ ঐতিহাসিক ৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস-এর কর্মসূচিতে শপথ করেন যেকোনো মূল্যে বাংলাদেশের গণতন্ত্র ফিরিয়ে আনতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানের নেতৃত্বে স্টেট বিএনপির নেতৃবৃন্দ ঐক্যবদ্ধ।

শেয়ার করুন