২৮ এপ্রিল ২০১২, রবিবার, ১০:৫৮:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
‘শেরে বাংলা আপাদমস্তক একজন পারফেক্ট বাঙালি ছিলেন’ বিএনপির বহিস্কৃতদের জন্য সুখবর! মে দিবসে নয়পল্টনে বিএনপির শ্রমিক সমাবেশ উপজেলা নির্বাচনে অংশ নেয়ার জের, বিএনপির বহিস্কার ৭৬ থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান ‘ব্রাজিল থেকে জীবন্ত গরু আনা সম্ভব, তবে প্রক্রিয়া জটিল’ খালেদা জিয়ার সঙ্গে মির্জা ফখরুলের ঘন্টাব্যাপী সাক্ষাৎ বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭ জানুয়ারির সংসদ নির্বাচনে গণতান্ত্রিক ধারাবাহিকতা প্রতিষ্ঠা হয়েছে - হাবিবুল মার্কিন পররাষ্ট্র দফতরের প্রতিবেদন অনুমান ও অপ্রমাণিত অভিযোগ নির্ভর- পররাষ্ট্র মন্ত্রনালয়


কারাগারে মির্জা ফখরুল - মির্জা আব্বাস
বিশেষ প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ০৯-১২-২০২২
কারাগারে মির্জা ফখরুল - মির্জা আব্বাস আদালত প্রাঙ্গনে মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে নিয়ে যাওয়ার মূহূর্ত/ছবি সংগৃহীত


পল্টন থানার মামলায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও দলের স্থায় কমিটির সদস্য মির্জা আব্বাসকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। 

ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ জসিমআজ শুক্রবার এই আদেশ দেন। আসামিপক্ষের আইনজীবী এ তথ্য নিশ্চিত করেন। 

এর আগে আজ শুক্রবার বিকেল ৪টা ১০ মিনিটের দিকে তাদের আদালতে আনা হয়। তাদেরকে রাখা হয় আদালতের হাজতখানায়। মির্জা ফখরুল ও মির্জা আব্বাসের আইনজীবীরা জামিন চেয়ে আদালতের কাছে আবেদন করেন। তবে রাষ্ট্রপক্ষ থেকে জামিন আবেদন নাকচ করে পুলিশের পক্ষ থেকে তাদের কারাগারে আটক রাখার আবেদন ছিল। উভয়পক্ষের শুনানি নিয়ে আদালত বিকেল পাচটার কিছু সময় পর জামিনের আবেদন নাকচ বরে কারাগারে পাঠানোর আদেশ দেন। 


শেয়ার করুন