০২ মে ২০১২, বৃহস্পতিবার, ০৯:০৮:৩৬ অপরাহ্ন


বাংলা ট্রাভেলসের ব্যতিক্রমী ইফতার ও ক্রেস্ট বিতরণ
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ১২-০৪-২০২৩
বাংলা ট্রাভেলসের ব্যতিক্রমী ইফতার ও ক্রেস্ট বিতরণ বাংলা ট্রাভেলসের ইফতার মাহফিল


নিউইয়র্কে বাংলাদেশি কমিউনিটিতে অত্যন্ত পরিপ্রিয় এবং সর্ববৃহৎ ট্রাভেলস এজেন্সি বাংলা ট্রাভেলস। বাংলা ট্রাভেলস ইতিমধ্যেই বাংলাদেশি কমিউনিটির বিশ্বস্ত ট্রাভেলস এজেন্সিতে পরিণত হয়েছে। উত্তম সেবা এবং প্রতিশ্রুতি রক্ষা করে বাংলা ট্রাভেলস সবার প্রিয় ট্রাভেলস এজেন্সিতে রূপ লাভ করেছে। বাংলাদেশি কমিউনিটিতে বর্তমান বাংলা ট্রাভেলস এজেন্সি হচ্ছে সবচেয়ে বড় এবং এর বিকল্প কোন এজেন্সি নেই। এই ট্রাভেলস এজেন্সির উদ্যোগে গত ৭ এপ্রিল উডসাইডের গুলশান টেরেসে ইফতার মাহফিল এবং ক্রেস্ট বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে। সাংবাদিক আশরাফুল হাসান বুলবুলের পরিচালনায় অনুষ্ঠানে অতিথি হিসাবে জ্যামাইকা মুসলিম সেন্টারের ইমাম ও খতিব মির্জা আবু জাফর বেগম, আবু হুরায়রা মসজিদের ইমাম ও খতিব মাওলানা ফায়েক উদ্দিন, এমিরাটর্স এয়ারলাইন্সের দুই শীর্ষ কর্মকর্তা ফিন্যান্সিয়াল অ্যাডমিন ম্যানেজার লয়েড মাওউই, কমার্শিয়াল অ্যাকাউন্ট ম্যানেজার মোহাম্মদ ইলমিউশ্যান, মাওলানা শহীদুল্লাহ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলা ট্রাভেলসের প্রেসিডেন্ট মোহাম্মদ বেলায়েত হোসেন। অনুষ্ঠানে রমজানের ওপর গুরুত্বপূর্ণ বয়ান করেন মাওলানা ফায়েক উদ্দিন এবং দোয়া পরিচালনা করেন মাওলানা মির্জা আবু জাফর বেগ।

অনুষ্ঠানে ব্যবসায়ী, বাংলাদেশি কমিউনিটির সর্বস্তরের নেতৃবৃন্দ এবং বিভিন্ন সমাজিক ও আঞ্চলিক সংগঠনের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ছিলেন বাংলা ট্রাভেলসের সব কর্মকর্তা। তারা অতিথিদের দরজা দিয়ে ঢুকতেই ফুল দিয়ে অভিনন্দন জানান। অনুষ্ঠানে যারাই এসেছেন তারাই প্রশংসা করেছেন। কারণ এতমন ব্যতিক্রমী অনুষ্ঠান তারা দীর্ঘদিন পর্যন্ত দেখেনি। অনুষ্ঠানটি ছিল পুরো পুরিকল্পিত এবং পরিচ্ছন্ন। চমৎকার এই অনুষ্ঠানে এমিরাটর্স এয়ারলাইন্সের দুই কর্মকর্তা সবাইকে পবিত্র রমজানের শুভেচ্ছা জানিয়ে বলেন, বাংলাদেশিদের সেবায় তারা নিয়োজিত। এই ধরনের সুন্দর অনুষ্ঠানে নিমন্ত্রণ দেওয়ার জন্য তারা বেলায়েত হোসেনকে ধন্যবাদ জানান।

বেলায়েত হোসেন ইফতার মাহফিলকে সফল এবং সার্থক করার জন্য সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং বাংলা ট্রাভেলসের সার্ভিসসমূহ তুলে ধরেন। বাংলা ট্রাভেলসের সার্ভিসের মধ্যে রয়েছে এয়ারলাইনস টিকেট, ওমরাহ প্যাকেজ, ওমরাহ ভিসা, হোটেল ও ট্রান্সপোর্ট, মোয়ল্লেম (মক্কা ও মদিনা), বিশ্বের বিভিন্ন দেশের ভিসা প্রসেসিং, ইমার্জেন্সি ইউএস পাসপোর্ট বানানো এবং রিনিউয়াল সার্ভিস, ইমিগ্রেশন সার্ভিস, হোলসেল রেটে বিভিন্ন ধরনের ফোন বিক্রয় এবং সার্ভিস এবং মানি ট্রান্সফার সার্ভিস।

অনুষ্ঠানে তিনজনকে ক্রেস্ট প্রদান করা হয় বাংলা ট্রাভেলসের পক্ষ থেকে। ক্রেসবট তুলে দেন বেলায়েত হোসেন। ক্রেস্ট গ্রহণ করে এমিরাটস এয়ারলাইনসের কর্মকর্তা মোহাম্মদ ইলমিউশ্যান, লয়েড মাওউই এবং কোভিড হিরো হিসাবে টিবিএন ২৪-এর উপস্থাপক হাবিব রহমান।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন এনওয়াই ইন্স্যুরেন্সের প্রেসিডেন্ট শাহ নেওয়াজ, শিল্পী রানো নেওয়াজ, বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী বেবী নাজনীন, বাংলাদেশ সোসাইটির সাধারণ সম্পাদক রুহুল আমিন সিদ্দিকী, সিনিয়র সহসভাপতি মহিউদ্দিন দেওয়ান, কোষাধ্যক্ষ নওশেদ হোসেন, বাংলাদেশ সোসাইটির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রহিম হাওলাদার, বাংলাদেশ সোসাইটির সাবেক কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী, বিশিষ্ট ব্যবসায়ী এবং কমিউনিটি অ্যাকটিভিস্ট আবু নাসের, টিভিএন ২৪-এর প্রেসিডেন্ট পুলক, মার্কেটিং ম্যানেজার এ এফ মিসবাউজ্জামান, লায়ন্স ক্লাবের প্রেসিডেন্ট আহসান হাবিব, শো টাইম মিউজিকের প্রেসিডেন্ট আলমগীর খান আলম, বিশিষ্ট রিয়েল এস্টেট ইনভেস্টর নূরুল আজিম, নরসিংদী জেলা সমিতির প্রেসিডেন্ট আনোয়ার হোসেন, শাখাওয়াত বিশ্বাস, জেবিবিএ’র কোষাধ্যক্ষ সেলিম হারুণ, আতিকুল ইসলাম জাকির, মোহাম্মদ মনির, আব্দুন নূর বড় ভুইয়া, জাফর মিতা, বাংলাদেশ সোসাইটির নির্বাচন কমিশনার আনোয়ার হোসেন, কমিউনিটি অ্যাকটিভিস্ট কাজী শাখাওয়াত হোসেন আজম, বিশিষ্ট ব্যবসায়ী মাকসুদুল হক চৌধুরী, রাজনীতিবিদ জসীম ভূইয়া প্রমুখ।

শেয়ার করুন