২৭ এপ্রিল ২০১২, শনিবার, ০২:০৫:০৬ অপরাহ্ন
শিরোনাম :
‘ব্রাজিল থেকে জীবন্ত গরু আনা সম্ভব, তবে প্রক্রিয়া জটিল’ খালেদা জিয়ার সঙ্গে মির্জা ফখরুলের ঘন্টাব্যাপী সাক্ষাৎ বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭ জানুয়ারির সংসদ নির্বাচনে গণতান্ত্রিক ধারাবাহিকতা প্রতিষ্ঠা হয়েছে - হাবিবুল মার্কিন পররাষ্ট্র দফতরের প্রতিবেদন অনুমান ও অপ্রমাণিত অভিযোগ নির্ভর- পররাষ্ট্র মন্ত্রনালয় ইউরোপে ভারতীয় ৫২৭ পণ্যে ক্যান্সার সৃষ্টিকারি উপাদন শনাক্ত বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের প্রবেশে কড়াকড়ি বিএনপির আন্দোলন ঠেকানোই ক্ষমতাসীনদের প্রধান চ্যালেঞ্জ বিএনপিকে মাঠে ফেরাচ্ছে আওয়ামী লীগ উপজেলা নির্বাচন নিয়ে অদৃশ্য চাপে বিএনপি


স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটিতে নিউইয়র্কের চার জন
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ২৭-০৪-২০২৩
স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটিতে নিউইয়র্কের চার জন মাকসুদুল হক চৌধুরী, সাইফুর খান হারুন, মো. খোরশেদ আলম ও নুর আলম


বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কমিটি ঘোষিত হয়েছে গত ২০ এপ্রিল। ২৫১ সদস্যের কমিটির মধ্যে ২১৫ জনের নাম অনুমোদন করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বাকি নামগুলো পরবর্তী সময়ে ঘোষণা করা হবে। 

২৫১ সদস্যবিশিষ্ট এই কমিটিতে যুক্তরাষ্ট্র থেকে একজনকে যুগ্ম-সম্পাদক পদমর্যাদায় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, দুই জনকে সহআন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও একজনকে কেন্দ্রীয় কমিটির সদস্য করা হয়েছে।

যুগ্ম-সম্পাদকের পদমর্যাদায় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হয়েছেন মাকসুদুল হক চৌধুরী। তিনি সাবেক কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও সদ্য বিলুপ্ত যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক ছিলেন, সহআন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হয়েছেন যথাক্রমে সাইফুর খান হারুন, মো. খোরশেদ আলম এবং সদস্য হয়েছেন নুর আলম। তাদের এই নিয়োগে যুক্তরাষ্ট্র বিএনপি পরিবারে আনন্দ উল্লাস চলছে এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে ধন্যবাদ জানিয়েছেন। স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটিতে নিউইয়র্কের চার জন অন্তর্ভুক্ত করায় যুক্তরাষ্ট্র বিএনপির নেতৃবৃন্দ সন্তোষ প্রকাশ এবং কৃতজ্ঞতা জানিয়েছেন। এদিকে এই চার নেতাকে ফুলেল অভিনন্দন জানাচ্ছেন যুক্তরাষ্ট্র বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। উল্লেখ্য, ঐ চার জনই বসবাস করেন নিউইয়র্কে।

শেয়ার করুন