২৯ এপ্রিল ২০১২, সোমবার, ০৭:১২:৬ পূর্বাহ্ন


ড. খন্দকার মোশারফ হোসেনের সুস্থতা কামনায় দোয়া মাহফিল
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ১২-০৭-২০২৩
ড. খন্দকার মোশারফ হোসেনের সুস্থতা কামনায় দোয়া মাহফিল ড. খন্দকার মোশাররফ হোসেনের জন্য দোয়া মাহফিলে অংশগ্রহণকারীরা


বিএনপির স্থায়ী কমিটির সিনিয়র সদস্য, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক, সাবেক মন্ত্রী, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক জননেতা ড. খন্দকার মোশারফ হোসেনের রোগ মুক্তি ও সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় জ্যাকসন হাইটস মসজিদ অ্যান্ড ইসলামিক সেন্টারে। গত ৭ জুলাই বাদ মাগরিব যুক্তরাষ্ট্র বিএনপি, অঙ্গ এবং সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে আয়োজিত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটি যুক্তরাষ্ট্রের সদস্য সচিব মিজানুর রহমান ভুঁইয়া মিল্টন, ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির আরেক সদস্য, যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সম্প্রতি সাবওয়েতে দুর্বৃত্তের হামলায় আহত জিল্লুর রহমান জিল্লু  ও দোয়া মাহফিলের শেষে আরো সংযুক্ত হন সিঙ্গাপুর থেকে ড. খন্দকার মোশারফ হোসেনের পুত্র ও বিএনপির জাতীয় কেন্দ্রীয় কমিটির সদস্য ড. খন্দকার মারুফ  হোসেন।

জ্যাকসন হাইটস ইসলামিক সেন্টারের খতিব মওলানা আবু সাদেক বিশেষ দোয়া মাহফিলটি পরিচালনা করেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র বিএনপির সিনিয়র নেতা, ডাকসুর সাবেক ছাত্রনেতা আবদুস সবুর, যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক হেলাল উদ্দীন, সেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক (যুগ্ম সম্পাদক মর্যাদা) সাবেক ছাত্র নেতা মাকসুদুল হক চৌধুরী, বিএনপি নেতা পারভেজ সাজ্জাদ, সাবেক সিনিয়র ডিস্ট্রিক্ট জজ নুর মোহাম্মদ জাহাঙ্গীর সরকার, নিউ ইয়র্ক স্টেট বিএনপির ভারপ্রাপ্ত সদস্য সচিব রিয়াজ মাহমুদ, নিউইয়র্ক স্টেট বিএনপির যুগ্ম-আহ্বায়ক এ আর মাহবুবুল হক, হুমায়ন কবির, নিউ ইয়র্ক মহানগর উত্তর বিএনপির যুগ্ম-আহ্বায়ক এ জে এম জাহাঙ্গীর হোসাইন, সেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোহাম্মদ খোরশেদ আলম, নিউইয়র্ক মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক রিপন মিয়া, বিএনপি নেতা মোহাম্মদ সালেহ, ড. খন্দকার মোশারফ হোসেন ফাউন্ডেশন যুক্তরাষ্ট্রের সভাপতি আল আমিন সুমন, বিএনপি নেতা প্রফেসর মনির খান, যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক মহিলা সম্পাদিকা সৈয়দা মাহমুদা শিরিন, চট্টগ্রাম বিশ্ববিদ্যলয়ের সাবেক ছাত্রনেতা আবদুল আউয়াল শামীম, যুবদল নেতা মনিরুল ইসলাম মনির, জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আহমেদ সোহেল, সাবেক যুবদল নেতা মোহাম্মদ জালাল, বিএনপি নেতা মির্জা আজম, জ্যাকসন হাইটস ইসলামিক সেন্টার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক আবদুল হাকিম এবং কোষাধ্যক্ষ নজরুল ইসলাম প্রমুখ।

দোয়া মাহফিলে সিঙ্গাপুরে চিকিৎসারত ড. খন্দকার মোশারফ হোসেনের রোগমুক্তি, সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়, পাশাপাশি দেশনেত্রী বেগম খালেদা জিয়া, দেশ নায়ক তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়। এ ছাড়াও সম্প্রতি সাবওয়েতে দুর্বৃত্তের হামলায় আহত বিএনপি নেতা জিল্লুর রহমান জিল্লুর সুস্থতার জন্যও দোয়া করা হয়। আয়োজকদের পক্ষ থেকে মিজানুর রহমান ভুঁইয়া মিল্টন, জিল্লুর রহমান জিল্লু, আবদুস সবুর, মাকসুদুল হক চৌধুরী এবং নুর মোহাম্মদ জাহাঙ্গীর সরকার সংক্ষিপ্ত বক্তব্য রাখেন এবং উপস্থিত সবার প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

শেয়ার করুন