১৪ জুন ২০১২, শুক্রবার, ০৭:১৭:৫৩ অপরাহ্ন


জালালাবাদ অ্যাসোসিয়েশনের যৌথ সভা অনুষ্ঠিত
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ১৩-০৯-২০২৩
জালালাবাদ অ্যাসোসিয়েশনের যৌথ সভা অনুষ্ঠিত জালালাবাদ অ্যাসোসিয়েশনের কার্যকরি কমিটির সভায় উপস্থিতি


জালালাবাদ অ্যাসোসিয়েশন অব আমেরিকা ইনকের কার্যকরি কমিটিতে মো. জিল্লুর রহমান খানকে সাংগঠনিক সম্পাদক পদে নিয়োগ দেওয়া হয়েছে এবং দ্বিতীয়বারের মতো কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে মো. শাহীন কামালকে। গত ১০  সেপ্টেম্বর রবিবার সন্ধ্যায় নিউইয়র্কের কুইন্স মামা’স পার্টি হলে জালালাবাদ অ্যাসোসিয়েশন অব আমেরিকা ইনকের বোর্ড অব ট্রাস্ট্রি ও কার্যকরি কমিটির যৌথ সভা অনুষ্ঠিত হয়। সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সংগঠনের সভাপতি বদরুল খানের সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রোকন হাকিমের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রাস্টির সদস্য বদরুন নাহার খান মিতা, ছদনুর নূর, সংগঠনের সহ-সভাপতি মো. লোকমান হোসেন লুকু ও মো. শফিউদ্দিন তালুকদার, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলিম, প্রচার ও দপ্তর সম্পাদক ফয়সাল আলম, ক্রীড়া সম্পাদক মান্না মুনতাসির, আইন ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বুরহান উদ্দিন, সমাজকল্যাণ সম্পাদক জাহিদ আহমেদ খান, কার্যকরি সদস্য শামীম আহমদ ও মোহাম্মদ দেলোয়ার হোসেন মানিক।

মৌলভীবাজারের কৃতী সন্তান বিশিষ্ট কমিউনিটি অ্যাকটিভিস্ট রাজনীতিবিদ মো. জিল্লুর রহমান খানকে সাংগঠনিক সম্পাদক পদে যৌথ সভায় সর্বসম্মতিক্রমে নিয়োগ দেওয়া হয়। সভায় বোর্ড অব ট্রাস্টির অনুরোধে সর্বসম্মতিক্রমে জালালাবাদ অ্যাসোসিয়েশন অব আমেরিকা ইনকের সহ-সভাপতি মো. শাহীন কামালীকে গঠনতন্ত্রের অনুচ্ছেদ ৬ ধারা ৯ সুস্পষ্ট লঙ্ঘন এবং সংগঠনবিরোধী কার্যক্রমের দায়ে দ্বিতীয়বার কারণ দর্শানো নোটিশ দেওয়ার সিদ্ধান্ত গৃহীত হয়। গঠনতন্ত্র সংশোধনী জন্য পাঁচ সদস্যের কমিটি গঠন করা হয়। এরা হলেন- আহ্বায়ক আইন ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন, সদস্য  সহ-সভাপতি শফিউদ্দিন তালুকদার, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলিম, প্রচার ও দপ্তর সম্পাদক ফয়সাল আলম, ক্রীড়া সম্পাদক মান্না মুনতাসির।

পরিশেষে আগামী ৮ অক্টোবর জালালাবাদ অ্যাসোসিয়েশন অব আমেরিকা ইনকের সাবেক কর্মকর্তা ও সাবেক বোর্ড অব ট্রাস্টির সঙ্গে সংগঠনের বর্তমান পরিস্থিতি নিয়ে এক আলোচনা সভার আয়োজন করা হবে বলে সিদ্ধান্ত গৃহীত হয়। 

যুক্তরাষ্ট্রে বসবাসকারী প্রবাসী জালালাবাদবাসীকে আজীবন সদস্য পদ গ্রহণ করার জন্য এবং সংগঠনের সার্বিক কল্যাণের লক্ষ্যে সবার করণীয় ও সবাইকে শুভেচ্ছা জানিয়ে সভাপতি সভার সমাপ্তি ঘোষণা করেন।

শেয়ার করুন