২৭ এপ্রিল ২০১২, শনিবার, ০৫:৪২:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
‘ব্রাজিল থেকে জীবন্ত গরু আনা সম্ভব, তবে প্রক্রিয়া জটিল’ খালেদা জিয়ার সঙ্গে মির্জা ফখরুলের ঘন্টাব্যাপী সাক্ষাৎ বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭ জানুয়ারির সংসদ নির্বাচনে গণতান্ত্রিক ধারাবাহিকতা প্রতিষ্ঠা হয়েছে - হাবিবুল মার্কিন পররাষ্ট্র দফতরের প্রতিবেদন অনুমান ও অপ্রমাণিত অভিযোগ নির্ভর- পররাষ্ট্র মন্ত্রনালয় ইউরোপে ভারতীয় ৫২৭ পণ্যে ক্যান্সার সৃষ্টিকারি উপাদন শনাক্ত বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের প্রবেশে কড়াকড়ি বিএনপির আন্দোলন ঠেকানোই ক্ষমতাসীনদের প্রধান চ্যালেঞ্জ বিএনপিকে মাঠে ফেরাচ্ছে আওয়ামী লীগ উপজেলা নির্বাচন নিয়ে অদৃশ্য চাপে বিএনপি


শাহ নেওয়াজ গ্রুপের লোগো উদ্বোধন
গোল্ডেন এজ হোম কেয়ারের ইফতার মাহফিল
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ২৭-০৩-২০২৪
গোল্ডেন এজ হোম কেয়ারের ইফতার মাহফিল বক্তব্য রাখছেন শাহ নেওয়াজ


গোল্ডেন এজ হোম কেয়ারের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হলো গত ২৩ মার্চ শনিবার উডসাইডের গুলশান টেরেসে। ইফতার মাহফিলে অতিথিদের স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানটির প্রেসিডেন্ট ও সাপ্তাহিক আজকাল সম্পাদক শাহ নেওয়াজ। তিনি বলেন, কমিউনিটির সক্রিয় সহায়তা ও ভালোবাসায় সাপ্তহিক আজকাল, গোল্ডেন এজ হোম কেয়ার ও এনওয়াই ইন্সুরেন্স এগিয়ে যাচ্ছে। আপনাদের আশীর্বাদে আমরা সততার সঙ্গে আরো এগিয়ে যাওয়ার প্রতিশ্রুতি দিচ্ছি। হলভর্তি মানুষের উপস্থিতিতে তিনি আরো বলেন, আজকে এই অনুষ্ঠানে আপনারা সবাই আমাদের প্রধান অতিথি। আপনারা আমাদের পাশে ছিলেন, আগামী দিনেও থাকবেন। তিনি বলেন, আমি দীর্ঘদিন ধরেই ব্যবসা করছি। আমাদের বেশ কয়েকটি প্রতিষ্ঠান রয়েছে, আজকে এই অনুষ্ঠানে শাহ নেওয়াজ গ্রুপের লোগো উন্মোচন করতে যাচ্ছি। লোগো উন্মোচনের পর শাহ নেওয়াজ গ্রুপের ওপর একটি ভিডিওচিত্র প্রদর্শন করা হয়। সেই ভিডিওতে শাহ নেওয়াজ গ্রুপের বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকাণ্ড তুলে ধরা হয়। এ সময় শাহ নেওয়াজের সঙ্গে মঞ্চে ছিলেন তার সহধর্মিণী গোল্ডেন এজ হোম কেয়ারের ভাইস প্রেসিডেন্ট শিল্পী রানো নেওয়াজ, তাদের পুত্রসন্তান সাদমান নেওয়াজ এবং কন্যাসন্তান সাদিয়া নেওয়াজ। আরো ধন্যবাদ জ্ঞাপন করেন প্রতিষ্ঠানের কর্মকর্তা মোস্তফা অনিক রাজ, আবুবকর সিদ্দিক ও সাংবাদিক মনোয়ারুল ইসলাম।

মিডিয়া ব্যক্তিত্ব এ এফ মিসবাউজ্জামানের উপস্থাপনায় ইফতার মাহফিলে মূলধারার রাজনীতিক জন ল্যুসহ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিরা, পুলিশ অফিসার অংশগ্রহণ করেন। তাদের মধ্যে উল্লেখযোগ্যরা হলেন-বাংলাদেশ সোসাইটির সভাপতি মোহাম্মদ রব মিয়া, সাধারণ সম্পাদক রুহুল আমিন সিদ্দিকী, কোষাধ্যক্ষ নওশেদ হোসেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বেবী নাজনীন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য মিজানুর রহমান মিল্টন ভূঁইয়া, যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক কোষাধ্যক্ষ জসিম ভূঁইয়া, যুক্তরাষ্ট্র বিএনপি নেতা মোশাররফ হোসেন সবুজ, গিয়াস উদ্দিন, যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির সেক্রেটারি লায়ন আসেফ বারী টুটুল, ফোবানার এক্সিকিউটিভ সেক্রেটারি কাজী আযম, মাকসুদ এইচ চৌধুরী, সন্দ্বীপ সোসাইটির সভাপতি ফিরোজ আহমেদ, জ্যামাইকা ফ্রেন্ডস সোসাইটির সভাপতি ফখরুল ইসলাম দেলোয়ার, রিয়েলটর নূরুল আজিম, শোটাইম মিউজিকের প্রেসিডেন্ট আলমগীর খান আলম, কমিউনিটি অ্যাকটিভিস্ট আব্দুর রশীদ বাবু, জালালাবাদ অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মইনুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী বিলাল চৌধুরী, আতিকুল ইসলাম জাকির, জেবিবিএর সাধারণ সম্পাদক ফাহাদ সোলায়মান, লায়ন্স ক্লাবের সাবেক সভাপতি আহসান হাবিব, সাবেক সাধারণ সম্পাদক হাসান জিলানী, লায়ন্স ক্লাবের সাধারণ সম্পাদক জে এফ এম রাসেল, ভাইস প্রেসিডেন্ট রকি আলিয়ান, ফেড রকি, বিশিষ্ট ব্যবসায়ী শেফ খলিলুর রহমান, কণ্ঠশিল্পী রিজিয়া পারভীন, যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সহ-সভাপতি শরাফত হোসেন বাবু, কমিউনিটি অ্যাকটিভিস্ট ইশতিয়াক রুমি, বাংলাদেশ সোসাইটির সাবেক সাধারণ সম্পাদক আতাউর রহমান সেলিম, ক্রীড়া সম্পাদক মাইনুল উদ্দিন মাহবুব, ইবরার টিপু, বাপার হুমায়ুন কবির, রিয়েলটর মোহাম্মদ আজাদ, ইঞ্জিনিয়ার আব্দুস সোবহান, ওয়ার্ল্ড হিউম্যানের প্রেসিডেন্ট শাহ শহীদুল ইসলাম, রেদওয়ান ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী মইনুজ্জামান চৌধুরী, যুক্তরাষ্ট্র শ্রমিক দলের প্রেসিডেন্ট জাহাঙ্গীর আলম, বিশিষ্ট ব্যবসায়ী সেলিম হারুণ, শিল্পী শাহ মাহবুব, লায়ন্স ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন