০২ মে ২০১২, বৃহস্পতিবার, ০১:৩৬:১৮ অপরাহ্ন


শাহজাহান সভাপতি ॥ রেজা সা. সম্পাদক
গাইবান্ধা সোসাইটির নতুন কমিটি
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ১১-০৮-২০২২
গাইবান্ধা সোসাইটির নতুন কমিটি


গত ৭ আগস্ট গাইবান্ধা সোসাইটির সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে শাজাহান সরকার সভাপতি ও রেজা রহমানকে সাধারণ সম্পাদক করে ২৯ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটি গঠন করা হয়েছে। এছাড়াও ১৭ সদস্যের একটি উপদেষ্ঠা পরিষদও গঠন করা হয়।

জ্যাকসন হাইটসের নবান্ন রেস্টুরেন্টে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের আহ্বায়ক কমিটির আহ্বায়ক শফিউল আজম। অনুষ্ঠান সঞ্চালনা করেন সদস্য সচিব রেজা রহমান। নির্বাচন পরিচালনা করেন নির্বাচন কমিশনের সদস্য শামসুজ্জামান ও তুষার তরফদার। আলোচনায় অংশগ্রহণ করেন সংগঠনের প্রাক্তন সভাপতি নুরন্নবী প্রধান সবুজ,মোঃ আউয়াল দুলাল, জিয়াউর রহমান হেনরি, আব্দুল হক আকাশ,মেহেদী ইসলাম মিথুন,মাহফুজ তুহিন,দীলিপ মোদক প্রমুখ। সভায় আগামী ২১ আগস্ট সংগঠনের পিকনিক করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

 ২০২৩-২৪ সালের কার্যকরি পরিষদের সদস্যরা হলেন-সভাপতি শাজাহান সরকার,সহ-সভাপতি মোঃ আউয়াল দুলাল,শফিউল উদ্দিন উৎপল ও আমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক রেজা রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক প্রতীমা সরকার, সাংগঠনি সম্পাদক শফিউল আজম,অর্থ সম্পাদক এহসানুল হক, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক দীলিপ মোদক,ক্রীড়া  সম্পাদক মাহফুজ তুহিন, সাংস্কৃতিক সম্পাদক মুক্তি সরকার, সমাজ কল্যাণ সম্পাদক মোস্তান ছিরুর রহমান জুয়েল, দপ্তর সম্পাদক উদয় ইসলাম। সদস্য নুরন্নবী প্রধান সবুজ,সনজীবন কুমার, জিয়াউর রহমান হেনরি,মাহমুদা বেগম মনি, ফারতবেনা সুলতানা লোপা,আমিরুল ইসলাম রানা,তুষার তরফতার,ফাহমিদা চৌধুরী লুনা,মেহেদী ইসলাম মিথুন, মোঃ সাব্বির,ফাতেমা মেহরীন ইমনি,সুলতানা তহামান বকুম,মামুনুর রশিদ, হোসনে বেগম রত্না ও নাসিরা আকতার স্বপ্না।

 

শেয়ার করুন