২৯ এপ্রিল ২০১২, সোমবার, ০৬:৪৩:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
সরকার ও বেসরকারি উদ্যোগে দরিদ্রমুক্ত দেশ গড়ে উঠবে - আসাদুজ্জামান খান কামাল ৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি ‘বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন’ ভূল স্বীকার করে সরে দাড়ানোয় একজনের বহিস্কারাদেশ প্রত্যাহার বাফেলোতে সন্ত্রাসীদের গুলিতে দুই বাংলাদেশী নিহত ‘শেরে বাংলা আপাদমস্তক একজন পারফেক্ট বাঙালি ছিলেন’ বিএনপির বহিস্কৃতদের জন্য সুখবর! মে দিবসে নয়পল্টনে বিএনপির শ্রমিক সমাবেশ উপজেলা নির্বাচনে অংশ নেয়ার জের, বিএনপির বহিস্কার ৭৬ থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান


শিল্পী পিউ মুখোপাধ্যায় ও শৌনিক চট্টোপাধ্যায়ের অনবদ্য পরিবেশনা
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ০১-১১-২০২৩
শিল্পী পিউ মুখোপাধ্যায় ও শৌনিক চট্টোপাধ্যায়ের অনবদ্য পরিবেশনা সংগীত পরিবেশনে পিউ মুখোপাধ্যায় ও শৌনক চট্টোপাধ্যায়


নিউইয়র্কে সম্পূর্ণ ভিন্নমাত্রার একটি সংগীতসন্ধ্যার আয়োজন করা হলো। শিল্পী ছিলেন কলকাতার জনপ্রিয় শিল্পী পিউ মুখোপাধ্যায় এবং শৌনিক চট্টোপাধ্যায়। দুই শিল্পীর অনবদ্য এবং অসাধারণ পরিবেশনায় মুগ্ধ ছিলেন দর্শক-শ্রোতারা। পিনপতন নীরবতায় শিল্পীরা শিল্পীদ্বয়ও পরিবেশন করেন একের পর হৃদয় নাড়ানো গানগুলো। কী রবীন্দ্রসংগীত, কী নজরুলসংগীত অথবা গজল- প্রতিটি গান গেয়েছেন দরদ দিয়ে। হলভর্তি মানুষ অনেকদিন পর অন্যরকম সংগীতসন্ধ্যা পার করলেন। দর্শন প্রাণভরে উপভোগ করেছেন শিল্পীদের চমৎকার পরিবেশনা। ছিল না বক্তৃতাবাজি আর ফটোসেশনের অসুস্থ প্রতিযোগিতা।

চমৎকার এই অনুষ্ঠানের আয়োজন করেছিল সেবামূলক সংগঠন অপটিমিস্ট ও শৈলী ইনক। সহযোগিতায় ছিল ডায়াসপোরা ইউএসএ। নেপথ্য কারিগর হিসেবে কাজ করেছেন মিনহাজ আহমেদ। ২৮ অক্টোবর এস্টোরিয়ার টনি বেনেট কনসার্ট হলে। ‘বিশ্বভরা প্রাণ’ টাইটেলে ছিল এই শারদ সংগীতসন্ধ্যা। যন্ত্রশিল্পী উন্মেষ ব্যানার্জী সুরজিত চক্রবর্তী ছিলেন গানের পূর্ণতা দিতে। মন্দিরায় ছিলেন শহীদ উদ্দীন আর উপস্থাপনায় সাবিনা নীরু। সংগীতানুষ্ঠানের শুরুতে অপটিমিস্টের একটি ডকুমেন্টারি দেখানো হয়্। এই অনুষ্ঠানের উপার্জিত অর্থ স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান ‘দি অপটিমিস্ট’-এর তহবিলে প্রদান করা হবে বলে আয়োজকরা জানিয়েছেন।

শেয়ার করুন