২৮ এপ্রিল ২০১২, রবিবার, ০৮:৫৮:১৬ অপরাহ্ন
শিরোনাম :


মান্নান-জুয়েল প্যানেলের নির্বাচনী সভা
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ১৩-০৯-২০২৩
মান্নান-জুয়েল প্যানেলের নির্বাচনী সভা মান্নান-জুয়েল প্যানেলের সভা


মান্নান-জুয়েল প্যানেলের সভাপতি প্রার্থী আব্দুল মান্নান ফিউনারেল হোম করার প্রতিশ্রুতি দিয়ে আব্দুল মান্নান তার নির্বাচনী প্রচারণা শুরু করেছেন। গত ১১ সেপ্টেম্বর ওজনপার্কের আল মদিনা পার্টি  হলে মান্নান-জুয়েল প্যানেলের নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান পরিচালনা করেন ইফজাল আহমদ। সভার প্রারম্ভে পবিত্র কোরআন তেলওয়াত করেন আমিনুল ইসলাম। পরে ৯/১১ টুইন টাওয়ারে নিহতদের স্মরণে দাঁড়িয়ে ১ মিনিট নীরবতা পালন করা হয়। পরিবেশন করা হয় জাতীয় সঙ্গীত। আব্দুল মান্নান তার বক্তব্যে বলেন, বিগত সময়ে সংগঠনের কোন ট্যাক্স ফাইল হয়নি আমরা ট্যাক্স ফাইল করেছি। ৫০১ সি’র জন্য আবেদন করেছি। এ কাজ  অনেক দূর এগিয়েছে।  ৫০১ সি  অনুমোদিত হলে ঘর সমিতির নামে হবে। যাদের  নামে ঘর তারা সমিতির নামে গল দিতে প্রস্তুত। আব্দুল মান্নান তার প্যানেলের নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা  না  করলেও প্যানেল নতুন পুরাতন মিলে গঠন করা হয়েছে বলে জানান। তিনি নির্বাচনে তার প্যানেলকে জয়যুক্ত করার জন্য সকলের সাহায্য ও সহযোগিতা কামনা করেন। 

সেক্রেটারী প্রার্থী তরুণ প্রজন্মের অহংকার জহির উদ্দীন জুয়েল বক্তব্যের প্রারম্ভে বিভিন্ন বরো থেকে আসা বিশেষ করে বাফেলো থেকে  যারা এসেছেন তাদের  ধন্যবাদ জানিয়ে বলেন, আগামী ২২ অক্টোবর নির্বাচনে মান্নান - জুয়েল প্যানেলে আমি সাধারণ সম্পাদক প্রার্থী। নির্বাচনে সকলের সাহায্য ও সহযোগিতার একান্তভাবে কাম্য। উপস্থিত নতুন প্রজন্মের উদ্দেশ্য জুয়েল বলেন, মান্নান-জুয়েল প্যানেলকে জয়যুক্ত করে প্রমাণ করে দিন তরুণ প্রজন্মরাও  সমাজের জন্য কাজ করতে  পারে। এবং মুরব্বীদের প্রতি সাহায্য ও সহযোগিতার আহ্বান জানান। জুয়েল তার বক্তব্যে বলেন, মান্নান- জুয়েল পেনেল জয়যুক্ত হলে বিগত কমিটির ধারাবাহিকতায় কাজ করে  যাবে। নির্বাচনী সভা মঞ্চে উপবিষ্ট ছিলেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল হাছিব মনিয়া, মোস্তফা উদ্দীন, গৌছ উদ্দীন খান, মসজিদের সাবেক সভাপতি শামস উদ্দীন সোনাই, বিয়ানীবাজার উপজেলার গোলাব শাহ সমাজ কল্যাণ সংস্থার সভাপতি রফিক উদ্দীন তোতা, নুরুল ইসলাম খান, ময়নুল হোসেন, পাউন্ড আব্দুল্লাহ পুর সমিতির সভাপতি আব্দুল কাদির, ময়নুল হক  মজুমদার, খছরুল হক প্রমুখ।

এ দিকে মিছবাহ-অপু প্যানেলের এক নির্বাচনী সভা ব্রঙ্কসে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ব্যাপক সংখ্যক কর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতি প্রার্থী মিছবাহ আহমেদ এবং সাধারণ সম্পাদক প্রার্থী অপু তাদের প্যানেলকে জয়যুক্ত করে বিয়ানীবাজারবাসীর খোদমত করার সুযোগ দেয়ার আহবান জানান।

অন্যদিকে দুই প্যানেলের সহ সভাপতি প্রার্থী একই এলাকায় হওয়ার কারণে তা নিয়ে সমঝোতার উদ্যোগ চলছে।

শেয়ার করুন