০১ মে ২০১২, বুধবার, ০৬:০৩:৪৯ অপরাহ্ন


ব্রঙ্কসে সারা হোম কেয়ারের অফিস উদ্বোধন
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ২২-১১-২০২৩
ব্রঙ্কসে সারা হোম কেয়ারের অফিস উদ্বোধন অনুষ্ঠানে অতিথিবৃন্দ


নিউইয়র্কের বাংলাদেশি অধ্যুষিত এলাকা ব্রঙ্কসে সারা হোম কেয়ারের ব্রঙ্কস শাখা গত ১২ নভেম্বর রোববার উদ্বোধন করা হয়েছে। নতুন এই শাখায় রয়েছে সিডি প্যাপ ও হোম কেয়ারসহ আরো নানা সার্ভিস। অনুষ্ঠানের আয়োজন ও সঞ্চালনায় ছিলেন ইঞ্জিনিয়ার আব্দুল খালেক (চেয়ারম্যান) ও অ্যাডভোকেট রিদওয়ানা সেতু (ডিরেক্টর)। পুরো আয়োজনটি তাদের সাবলীল সঞ্চালনায় ও আন্তরিকতায় প্রাণবন্ত হয়ে ওঠে। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন মিরউল্লাহ। সারা হোম কেয়ারের প্রেসিডেন্ট ডা. শাহজাদী পারভীন সারা ও ভাইস প্রেসিডেন্ট ডা. জি সি পাটেলের উপস্থিতি অনুষ্ঠানটিকে আরো আকর্ষণীয় করে তোলে। তারা দু’জনেই নতুন শাখা খোলার ব্যাপারে বেশ আশাবাদী।

ডা. শাহজাদী পারভীন বলেন, ‘আমি একজন ফার্মাসিস্ট, কিন্তু বয়স্ক মানুষগুলো যেন সঠিক বেনিফিট পায়, সে লক্ষ্যেই হোম কেয়ার করেছি।’ মানবসেবায় নিজেকে নিয়োজিত করতে তিনি ‘মা ফাউন্ডেশন’ নামে আরো একটি নন-প্রফিট অরগানাইজেশন করেছেন।

অনুষ্ঠানে বিশিষ্ট ব্যক্তিদের মধ্য উপস্থিত ছিলেন আব্দুল লতিফ সম্রাট, রিতা রহমান, আলহাজ সোলায়মান ভুইয়া, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী, বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন, লেখক আহবাব চৌধুরী খোকন, ফয়েজ চৌধুরী, ইমরান শাহ রন, মোহাম্মদ আনোয়ারুল আলম ভুইয়া প্রমুখ।

সারা হোম কেয়ারের বিশেষ অবদানের জন্য অনুষ্ঠানে বিশিষ্ট ব্যক্তিদের উত্তরীয় পরিয়ে সম্মানিত করা হয়। সহকর্মীদের হাতে উপহার তুলে দেওয়া হয়। তাদের মধ্যে উল্লেখযোগ্য হলেন লিয়াকত আলী, সোলায়মান, আনোয়ার জাহিদ, লিটন, কোহিনুর ও শিউলী।

অনুষ্ঠানে মনোমুগ্ধকর নাচ পরিবেশন করেন বাফার নৃত্যশিল্পীরা। সংগীত পরিবেশন করেন আলী মাহমুদ ও ন্যান্সি। সবশেষে কেক কেটে নতুন শাখার সূচনা করা হয়। গান শুনতে শুনতে শুভ্র সুন্দর সুরের মূর্ছনায় সবাই উল্লাস করেন।

শেয়ার করুন