২২ জুন ২০১২, শনিবার, ০৪:০০:০৬ অপরাহ্ন


সন্দ্বীপ সোসাইটির ব্যাডমিন্টন টুর্নামেন্ট সম্পন্ন
৪০ জেলার খেলোয়াড়ের অংশগ্রহণ অভূতপূর্ব : আবু জাফর মাহমুদ
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ২৯-০৫-২০২৪
৪০ জেলার খেলোয়াড়ের অংশগ্রহণ অভূতপূর্ব : আবু জাফর মাহমুদ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিথিবৃন্দ


নিউইয়র্কের লং আইল্যান্ড ব্যাটমিন্টন সেন্টার মেরিক এভিনিউতে অনুষ্ঠিত হয়েছে সন্দ্বীপ সোসাইটি আয়োজিত দিনব্যাপী ব্যাডমিন্টন টুর্নামেন্ট। গত ২৬ মে রোববার বাংলাদেশের প্রায় ৪০টি জেলার খেলোয়াড়রা অংশ নেন এই টুর্নামেন্টে। এতে প্রধান অতিথি ছিলেন গ্লোবাল পিস অ্যামব্যাসেডর, পিপল ইউনাইটেড ফর প্রোগ্রেস পিপল আপ এর প্রেসিডেন্ট, এজেডএম গ্রুপের প্রেসিডেন্ট স্যার ড. আবু জাফর মাহমুদ। তিনি বলেছেন, আজকের তরুণ সম্প্রদায়ের সুস্থ জীবন অনুশীলনের স্বার্থে ক্রীড়াক্ষেত্রে মনোনিবেশের কোনো বিকল্প নেই। এই আমেরিকায় আমরা নতুন প্রজন্মের সুন্দর ভবিষ্যৎ রচেনা করতে পারছি না। বহুজাতিক সমাজে মিশে তারা অশ্লীলতা, রুচিহীন সংস্কৃতি ও বিভ্রান্তির স্রোতে হারিয়ে যাচ্ছে। এই সময়ে এসে, সন্দ্বীপ সোসাইটি যে দৃষ্টান্ত গড়ে তুলেছে তা অভূতপূর্ব ব্যাপার। সকাল থেকে রাত অবধি অত্যন্ত সুশৃঙ্খলভাবে এই টুর্নামেন্ট পরিচালনা করা অনেক কঠিন ব্যাপার, এটি সন্দ্বীপ সোসাইটি তাদের সাংগঠনিক দক্ষতা ও ক্রীড়াক্ষেত্রের অভিজ্ঞতা দিয়ে সম্পন্ন করতে পেরেছে। এই আয়োজনের জন্য সোসাইটির সভাপতি সাধারণ সম্পাদকসহ প্রতিটি সদস্য ধন্যবাদের দাবি রাখে। সন্দ্বীপের সন্তান হিসেবে আমি বিশ্বাস করি, সন্দ্বীপের শক্তি বাংলাদেশের ক্রীড়াক্ষেত্রে জাতীয় শক্তি হিসেবে ভূমিকা রাখছে।

টুর্নামেন্টে তিনটি ডিভিশনে মোট ৪০টি টিম অংশগ্রহণ করে। তিনটি ডিভিশনে চ্যাম্পিয়ন ও রানার আপকে পুরস্কৃত করা হয়। 

টুর্নামেন্ট পরিচালনায় ছিলেন সন্দ্বীপ সোসাইটির সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, সন্দ্বীপ ইউনাইটেড এর প্রেসিডেন্ট, জাতীয় ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ক্রীড়াবিদ এস এম ফেরদৌস, সংগঠক ওয়ালিদুল ইসলামসহ সন্দ্বীপ সোসাইটির বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য, ওজোন পার্কে প্রতিবছরের মতো এবারও সন্দ্বীপ ইউনাইটেড এর আয়োজনে মেমোরিয়াল ডে’র ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। এতে সোনার বাংলা স্পোর্টিং ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে সন্দ্বীপ ইউনাইটেড।

শেয়ার করুন