১৪ জুলাই ২০১২, রবিবার, ১০:৪৭:০৫ পূর্বাহ্ন


ওয়ার্কার্স পার্টির গণ অর্থ সংগ্রহ ও ত্রাণ বিতরণ অব্যাহত
নিজস্ব প্রতিবেদক
  • আপডেট করা হয়েছে : ২৪-০৬-২০২২
ওয়ার্কার্স পার্টির গণ অর্থ সংগ্রহ ও ত্রাণ বিতরণ অব্যাহত জেলা ওয়ার্কার্স পার্টির নেতৃবৃন্দ, বাংলাদেশ যুবমৈত্রী, বাংলাদেশ ছাত্রমৈত্রী, জাতীয় শ্রমিক ফেডারেশন, নারী মুক্তি সংসদ, জাতীয় গার্হস্থ্য নারী শ্রমিক ইউনিয়ন, জাতীয় কৃষক সমিতির নেতৃবৃন্দ এ ত্রাণ বিতরণ কার্যক্রমে অংশ গ্রহণ


বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির চিকিৎসা, ত্রাণ ও পুনর্বাসন কমিটির উদ্যোগে গণ অর্থ সংগ্রহ ও ত্রাণ বিতরণ অব্যাহত রয়েছে। গত ২২ জুন বুধবার বিকেল ৩টায় জাতীয় প্রেসক্লাবের সামনে গণ অর্থ সংগ্রহের উদ্বোধন করেন পার্টির কেন্দ্রীয় পলিটব্যুরোর সদস্য ও চিকিৎসা, ত্রাণ ও পুনর্বাসন কমিটির সদস্য মাহমুদুল হাসান মানিক।

দলের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব কথা জানানো হয়। এতে আরো বলঅ হয় সিলেট, সুনামগঞ্জ, কুড়িগ্রাম, লালমনিরহাট, গাইবান্ধা, রংপুর, নেত্রকোনা, শেরপুরসহ স্মরণকালের ভয়াবহ বন্যায় দুর্গত বানভাসি, আশ্রয়হীন, অসহায় মানুষের সাহায্যার্থে চিকিৎসা, ত্রাণ ও পুনর্বাসন কমিটির উদ্যোগে এই গণ অর্থ সংগ্রহ অব্যাহত রেখেছে। ইতিমধ্যে সংগৃহীত অর্থ দিয়ে দুর্গত এলাকায় মানুষের মাঝে রান্না খাবার, শুকনো খাদ্যদ্রব্য ও মোমবাতি বিতরণ করা হচ্ছে। ঢাকায় গণ অর্থ সংগ্রহ কার্যক্রম তদারকি করছেন এই কমিটির ইনচার্জ পলিটব্যুরোর সদস্য আনিসুর রহমান মল্লিক। 

সমন্বয় করেছেন চিকিৎসা, ত্রাণ ও পুনর্বাসন কমিটির সদস্য ও কেন্দ্রীয় সদস্য মোস্তফা আলমগীর রতন। ২২ ও ২৩ জুন গণ অর্থ সংগ্রহে অংশগ্রহণ করেছেন পার্টির কেন্দ্রীয় সদস্য ও ঢাকা মহানগর সভাপতি আবুল হোসাইন, কেন্দ্রীয় নেতা ও ঢাকা মহানগর কমিটির সাধারণ সম্পাদক  কিশোর রায়, ঢাকা মহানগর সম্পাদকমণ্ডলীর সদস্য মোহাম্মদ তৌহিদ, আনোয়ারুল ইসলাম টিপু, ঢাকা মহানগর নেতা তাপস দাস, তপন সাহা, শেরপুর জেলা সম্পাদক রাজিয়া সুলতানা, ঢাকা মহানগর সদস্য ইয়াদুল ইসলাম, নারী নেত্রী ফাতিমা নওরিন, সাংবাদিক হুমায়ূন মুজিব সহ আরো অনেকে। গণ অর্থ সংগ্রহে নেতৃত্ব দিচ্ছেন ঢাকা মহানগর নেতা আব্দুল আহাদ মিনার। 

সিলেটে ত্রাণ বিতরণ অব্যাহত

এদিকে পার্টির পক্ষ থেকে আরো জানানো হয় যে, ভয়াবহ বন্যার প্রথম থেকেই বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সিলেট জেলা কমিটির সভাপতি ও কেন্দ্রীয় সদস্য সিকান্দার আলীর নেতৃত্বে দুর্গত ভাসমান মানুষের মাঝে রান্না খাবার, শুকনো খাদ্যদ্রব্য ও মোমবাতি পৌছে দিচ্ছেন। এ সময় জেলা ওয়ার্কার্স পার্টির নেতৃবৃন্দ, বাংলাদেশ যুবমৈত্রী, বাংলাদেশ ছাত্রমৈত্রী, জাতীয় শ্রমিক ফেডারেশন, নারী মুক্তি সংসদ, জাতীয় গার্হস্থ্য নারী শ্রমিক ইউনিয়ন, জাতীয় কৃষক সমিতির নেতৃবৃন্দ এ ত্রাণ বিতরণ কার্যক্রমে অংশ গ্রহণ করছেন।

এদিকে পার্টির চিকিৎসা, ত্রাণ ও পুনর্বাসন কমিটির ইনচার্জ পলিটব্যুরোর সদস্য আনিসুর রহমান মল্লিক সারাদেশের পার্টির কমরেডদের ত্রাণ সংগ্রহ করে কেন্দ্রে পাঠানোর আহ্বান জানিয়েছেন। 



শেয়ার করুন