২২ জুলাই ২০১২, সোমবার, ০৭:৩১:২১ অপরাহ্ন


ঢালিউড অ্যাওয়ার্ড ৩০ জুন আমাজোরা হলে
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ২৬-০৬-২০২৪
ঢালিউড অ্যাওয়ার্ড ৩০ জুন আমাজোরা হলে সাংবাদ সম্মেলনে আলমগীর খান আলম ও শাহ নেওয়াজ


দেশের বাইরে বাংলাদেশের চলচ্চিত্র, টিভি এবং সঙ্গীত শিল্পীদের নিয়ে ঢালিউড ফিল্ম এন্ড মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আয়োজন করে আসছে শো টাইম মিউজিক এন্ড প্লে। গত ২০ বছর ধরে দেশের সেরা অভিনেতা, অভিনেত্রী এবং সঙ্গীত শিল্পীদের অংশগ্রহণে সবচেয়ে বড় অ্যাওয়ার্ড অনুষ্ঠান করছেন আলমগীর খান আলম। এবার আসরের ২১ তম আয়োজন। এটি আগামী ৩০ জুন জ্যামাইকার আমাজোরা হলে অনুষ্ঠিত হবে। ঢালিউড অ্যাওয়ার্ডে বলিউডেরও অনেক নামীদামী শিল্পী অংশগ্রহণ করেছিলেন। এবারো বাংলাদেশী শিল্পীদের পাশাপাশি বড় চমক থাকবে বলে জানিয়েছেন শো টাইম মিউজিকের প্রেসিডেন্ট আলমগীর খান আলম। গত ২৪ জুন সন্ধ্যায় জ্যাকসন হাইটসের নবান্ন পার্টি হলে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান আলমগীর খান আলম।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, বাংলাদেশের চলচ্চিত্র, টিভি এবং সঙ্গীত শিল্পীদের মধ্যে সেরা ১৫জন অংশগ্রহণ করছেন। ইতিমধ্যে বেশ কয়েকজন শিল্পী নিউইয়র্ক এসে পৌঁছেছেন। যার মধ্যে রয়েছেন অভিনেত্রী মেহজাবীন, তাসনিয়া ফারিন, পরিচালক মোস্তফা কামাল রাজ, কাজলরেখাখ্যাত অভিনেত্রী মন্দিরা। অন্যান্য শিল্পীরা আগামী ৩০ জুন নিউইয়র্ক এসে পৌঁছাবেন। তিনি আরো বলেন, ২১তম ফিল্ম এন্ড মিউজিক এওয়ার্ড প্রদান অনুষ্ঠানে নানারকম চমক থাকবে। উপস্থিত থাকবেন বাংলাদেশ চলচ্চিত্রের মেগাস্টার শাকিব খান, চঞ্চল চৌধুরী, জায়েদ খান, নীরব, তাহসান, তাসনিয়া ফারিণ, মেহজাবিন চৌধুরী, তানজিন তিশা, মন্দিরা চক্রবর্তী, কণ্ঠশিল্পী বিন্দুকনা, লায়লা, দিনাত জাহান মুন্নী, রকস্টার মিলা; কলকাতার অভিনেত্রী দর্শনা বণিক, জনপ্রিয় ইউটিউবার তৌহিদ আফ্রিদি প্রমুখ।। 

তিনি বলেন, দর্শকদের জন্য হল খুলে দেওয়া হবে সন্ধ্যা সাতটায় এবং অনুষ্ঠান শুরু হবে আটটায়। টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ৫০, ১০০, ভিআইপি ১৫০, এলিট ক্লাস ২৫০ এবং সেলিব্রেটি সার্কেল। টিকিট পাওয়া যাচ্ছে জ্যাকসন হাইটসের খামারবাড়ি গ্রোসারি, ট্রিনডি শাড়ি হাউজ, জ্যামাইকার আপনার চা ঘর, ব্রুকলিনের সূচনা গ্রোসারি এবং ব্রন্সসের খলিল বিরানি হাউজ। শো’র দিন হল কাউন্টারে টিকিট পাওয়া যাবে। 

এবারের টাইটেল স্পন্সর গোল্ডেন এইজ হোম কেয়ার এবং পাওয়ার্ড বাই রিবার্টেল। গ্রান্ড স্পন্সর নূরুল আজিম, আশা গ্রুপ, এসএনএস হোম লোন, সারা হোম কেয়ার, ইউর ড্রিম হোম কেয়ার, দুলাল বেহেদু। ইভেন্ট পার্টনার বাংলা ট্রাভেল, শাহ গ্রুপ, ফ্রেশ ফুড ইউএসএ, উৎসব গ্রুপ, খলিল বিরায়ানি হাউজ, ইমিগ্রেন্ড এল্ডার হোম কেয়ার, এটর্নি মঈন চৌধুরী, নয়া ডিস্ট্রিবিউটর, সিলেট মটরস্, গ্লোবাল এম এস, বেঙ্গল হোম কেয়ার, ফ্রেশ বেকারি এন্ড সুইট, ট্রেনডি ইউএসএ, প্রিমিয়াম রেস্টুরেন্ট, ইত্যাদি গার্ডেন, নবান্ন রেস্টুরেন্ট, সানম্যান এক্সপ্রেস, মাছওয়ালা, শামসুল আলম সোহাগ, মানাস ক্লোজেট, ল অফিসার রুমা জান্নাতুল, ব্লু গ্রীন ইস্টুরেন্স, এস এস ব্রোকারেজ, কর্ণফুলি ট্যাক্স সার্ভিস, মোহাম্মদ এন্ড মজুমদার, কোর ভিশন, চিশতি সিপিএ।

শাহ নেওয়াজ ঢালিউড অ্যাওয়ার্ড অনুষ্ঠান আয়োজনের জন্য আলমগীর খান আলমকে ধন্যবাদ জানিয়ে বলেন, এই ধরনের আয়োজনের মাধ্যমে প্রবাসে বাংলাদেশের কৃষ্টি, কালচারকে তুলে ধরা হয়। তিনি ঢালিউড অ্যাওয়ার্ডকে সফল এবং স্বার্থক করার জন্য সকলের প্রতি আহবান জানান।

ঢালিউডের দ্বিতীয় আসরটি অনুষ্ঠিত হবে ১৩ জুলাই শনিবার নয়নাভিরাম নায়াগ্রা ফলস সংলগ্ন The Statler Buffalo হলে। 

সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন টাইটেল স্পন্সর গোল্ডেন এইজ হোম কেয়ারের সিইও শাহ নেওয়াজ, কণ্ঠশিল্পী রানু নেওয়াজ, লায়ন আহসান হাবিব, রফিক আহমেদ, শিশুসাহিত্যিক হুমায়ূন কবীর ঢালী প্রমুখ।

শেয়ার করুন